বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দীনেশ চণ্ডীমলের ছক্কা গিয়ে পড়ল স্টেডিয়ামের বাইরে! দেখুন কী হল তারপর?

ভিডিয়ো: দীনেশ চণ্ডীমলের ছক্কা গিয়ে পড়ল স্টেডিয়ামের বাইরে! দেখুন কী হল তারপর?

দীনেশ চণ্ডীমলের ছক্কা গিয়ে পড়ল স্টেডিয়ামের বাইরে 

আসলে, শ্রীলঙ্কার ইনিংসের ১৭৯তম ওভারে দীনেশ চণ্ডীমল প্রথম ৩ বলে একটি চার ও দুটি ছক্কা মেরেছিলেন। এই সময় তিনি প্রথম ছক্কা মারলে বল স্টেডিয়ামের বাইরে গিয়ে চলে যায়। লং অনের দিকে এই ছক্কাটি স্টেডিয়াম টপকে চলে যায় রাস্তায়। সেখানেই হাঁটতে থাকা একটির ছেলের পেটে বলটি লাগে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি টেস্ট ম্যাচে মিচেল স্টার্কের বলে একটি লম্বা ছক্কা মেরেছিলেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের অভিজ্ঞ ব্যাটসম্যান দীনেশ চণ্ডীমল। সেই বল স্টেডিয়াম টপকে চলে গেল রাস্তায়। তারপর সেই বল গিয়ে আঘাত করল পথ চলতি ছেলের পেটে। ১১ জুলাই গল আন্তর্জাতিক স্টেডিয়ামে শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচের চতুর্থ দিনে দারুণ ইনিংস খেললেন দীনেশ চণ্ডীমল। শ্রীলঙ্কার প্রথম ইনিংসে একটি দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেছিলেন,যার জন্য তিনি ১৬টি চার এবং পাঁচটিছক্কা মেরেছিলেন। এর মধ্যে মিচেল স্টার্কের বলে লম্বা ছক্কাটি সকলের নজর কেড়েছে।

দীনেশ চণ্ডীমল শ্রীলঙ্কা ক্রিকেট দলের অন্যতম বড় খেলোয়াড়। বিশেষ করে টেস্ট ক্রিকেটে তিনি বরাবরই দুর্দান্ত পারফর্ম করে এসেছেন। আবারও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০৬ রানের ইনিংস খেলেন তিনি। কিন্তু এই ম্যাচে শ্রীলঙ্কার ইনিংস শেষে বিস্ফোরক ব্যাটিং করতে দেখা যায় তাকে। দীনেশ চণ্ডীমলের একটি লম্বা ছক্কা কখনই ভুলতে পারবেন না মিচেল স্টার্ক।

আরও পড়ুন… গল টেস্টে একাধিক ভুল করলেন আম্পায়ার! ম্যাচ শেষে ভক্তদের ক্ষোভের মুখে ধর্মসেনা

আসলে,শ্রীলঙ্কার ইনিংসের ১৭৯তম ওভারে দীনেশ চণ্ডীমল প্রথম ৩ বলে একটি চার ও দুটি ছক্কা মেরেছিলেন। এই সময় তিনি প্রথম ছক্কা মারলে বল স্টেডিয়ামের বাইরে গিয়ে চলে যায়। লং অনের দিকে এই ছক্কাটি স্টেডিয়াম টপকে চলে যায় রাস্তায়। সেখানেই হাঁটতে থাকা একটির ছেলের পেটে বলটি লাগে। এরপর দেখা যায় ছেলেটি যন্ত্রণায় পেটে হাত বোলাচ্ছেন। এই ভিডিয়োটি ক্যামেরায় ধরা পরে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিয়ো।

আরও পড়ুন… গল টেস্টে একাধিক ভুল করলেন আম্পায়ার! ম্যাচ শেষে ভক্তদের ক্ষোভের মুখে ধর্মসেনা

এই টেস্ট ম্যাচ ৩৯ রানে জেতে শ্রীলঙ্কা। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন প্রভাথ জয়সূর্য। তিনি এদিন প্রথম ইনিংসে ১১৮ রান দিয়ে ৬ উইকেট শিকার করেন। দ্বিতীয় ইনিংসে ৫৯ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন তিনি। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৩৬৪ রান তুলেছিল অস্ট্রেলিয়া। জবাবে শ্রীলঙ্কা করেছিল ৫৫৪ রান। এরপরে দ্বিতীয় ইনিংসে ১৫১ রানেই শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস। সিরিজটি ১-১ সমতায় শেষ হয়। ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন দীনেশ চণ্ডীমল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না! সরকার গঠনের জন্য 'বহুমতের' প্রয়োজন, আর দেশ চালাতে সহমত: মোদী Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার এই মাকে নিয়ে কতই না বিতর্ক! পুনমের বিয়ের শাড়ি পরে রেজিস্ট্রি করে চমক সোনাক্ষীর সারোগেট মা’ও পাবেন ১৮০ দিনের মাতৃত্বকালীন ছুটি, সরকারি কর্মীদের বড় সুবিধা ‘‌আমি একা কেন যাব?’‌ রাজ্যপালের চিঠির পাল্টা জবাব দিচ্ছেন বিধায়ক সায়ন্তিকা বিহারে ফের সেতু বিপর্যয়, ১ সপ্তাহের মধ্যে ভেঙে পড়ল ৩ টি ব্রিজ, উঠছে প্রশ্ন প্রতিবন্ধীকে ধাক্কা দেহরক্ষীর, দেখেও চুপ নাগার্জুনার! বিতর্ক বাড়তে চাইলেন ক্ষমা কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা সেমিফাইনালে উঠলে ভারত কবে-কোথায়-কাদের বিরুদ্ধে মাঠে নামবে? দেখুন শেষ চারের সূচি

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.