বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: হঠাৎ রেগে গেলেন কোহলি, আশ্রমের ভিতরে ভক্তের ছবি তোলা দেখে চটলেন বিরাট

ভিডিয়ো: হঠাৎ রেগে গেলেন কোহলি, আশ্রমের ভিতরে ভক্তের ছবি তোলা দেখে চটলেন বিরাট

আশ্রমের ভিতরে ভক্তের ছবি তোলা দেখে চটলেন বিরাট (ছবি-টুইটার)

বিরাট কোহলি রাগ করে ফ্যানের দিকে তাকালেন, কিন্তু আবেগ নিয়ন্ত্রণ করে খুব শান্ত সুরে বললেন- ভাই, এটা একটা আশ্রম। এর পর তার ভক্তরা ভিডিয়ো রেকর্ড করা বন্ধ করে দেন।

বর্তমানে ক্রিকেটের থেকে অনেকটা দূরে রয়েছেন ভারতীয় তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। বর্তমানে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ঋষিকেশে রয়েছেন তিনি। এই সময় কোহলি স্বামী দয়ানন্দ গিরি-র আশ্রমে পৌঁছেছিলেন। যেখানে তাঁকে প্রার্থনা করতে দেখা গিয়েছে। এই সময় ভারতীয় তারকা বিরাট কোহলি হঠাৎ রেগে যান। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। আসলে কোহলি আশ্রমে পৌঁছানোর সঙ্গে সঙ্গে কোহলির ফ্যানেরা ভিডিয়ো করতে থাকেন। তাঁর ফ্যানেরা তাঁকে ঘিরে ধরেন। এ সময় তাঁকে বলে অটোগ্রাফও করতে বলেন এক ভক্ত। সেই সময়ে কিছু ফ্যান কোহলির ভিডিয়ো নিতে শুরু করেন।

আরও পড়ুন… Ind vs NZ 3rd T20I: সিরিজ নির্ণায়ক ম্যাচে নামার আগে শাহরুখের পাঠান দেখে নিজেদের তাতাল মেন ইন ব্লুজ

যা দেখে বিরক্ত হয়ে যান বিরাট কোহলি। ভারতীয় তারকা এই বিষয়টি পছন্দ করেননি এবং তিনি এতে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। যা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অংশ নন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। ফেব্রুয়ারি মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি টিম ইন্ডিয়ার অংশ হবেন। ৯ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া বর্ডার-গাভাসকর ট্রফির আগে স্ত্রী অনুষ্কার সঙ্গে তীর্থযাত্রায় গিয়েছেন বিরাট কোহলি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার টেস্ট ম্যাচের প্রস্তুতি শুরুর আগে ঋষিকেশের একটি আশ্রমে অনুষ্কার সঙ্গে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। বিরাট ও অনুষ্কার অনেক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঋষিকেশের স্বামী দয়ানন্দ আশ্রমে বিরাট কোহলি অনেক ভক্ত ঘিরে ধরেছিলেন। সেই ভিডিয়ো করতে থাকেন অনেকেই। এ সময় এক ভক্ত তাঁকে বল দেন এবং তাঁর থেকে অটোগ্রাফ চান। কোহলি এর জন্য প্রত্যাখ্যান করেননি, তবে ভক্তরা ভিড় করতে শুরু করলে তিনি বলেছিলেন যে এটি একটি আশ্রম।

আরও পড়ুন… IND vs NZ: আমি এই প্রশ্নের উত্তরটা পাইনি- হার্দিকের অধিনায়কত্ব নিয়ে রেগে লাল গম্ভীর

বিরাট কোহলি রাগ করে ফ্যানের দিকে তাকালেন, কিন্তু আবেগ নিয়ন্ত্রণ করে খুব শান্ত সুরে বললেন- ভাই, এটা একটা আশ্রম। এর পর তার ভক্তরা ভিডিয়ো রেকর্ড করা বন্ধ করে দেন।

এর আগে বিরাট ও অনুষ্কার অনেক ছবি প্রকাশিত হয়েছিল, যাতে দুজনকেই বৃন্দাবনের একটি আশ্রমে পূজা করতে দেখা যায়। অনুষ্কা এবং বিরাট তাদের বৃন্দাবন ভ্রমণের আগে নতুন বছরের জন্য দুবাইতে যাত্রা করেছিলেন। কোহলি গত কয়েক সপ্তাহ ধরে ভালো ফর্মে আছেন, ওয়ানডেতে তিনটি সেঞ্চুরি করেছেন (একটি বাংলাদেশের বিরুদ্ধে এবং দুটি শ্রীলঙ্কার বিরুদ্ধে)। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ৫৫ রান। তবে তার আগে তিনি দুর্দান্ত ছন্দে ছিলেন তিনি। ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে সেঞ্চুরির খরা কাটিয়ে বিরাট কোহলি এখন টেস্টেও ম্যাচ জেতানো ইনিংস খেলতে চান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার টেস্টের সিরিজে বিরাট বড় পরীক্ষার সামনে পড়তে চলেছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.