বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: অদ্ভুত, অবিশ্বাস্য! CPL 2022-এ আশ্চর্যজনক ক্যাচ ধরলেন কায়রন পোলার্ড
দুরন্ত ক্যাচ নিলেন কায়রন পোলার্ড (ছবি-টুইটার)

ভিডিয়ো: অদ্ভুত, অবিশ্বাস্য! CPL 2022-এ আশ্চর্যজনক ক্যাচ ধরলেন কায়রন পোলার্ড

  • শুধু ব্যাটসম্যানদের অদ্ভুত শটই নয়, ফিল্ডিংয়েও একের পর এক চমক দেখাচ্ছেন খেলোয়াড়রা। সর্বশেষ ঘটনাটি ঘটেছে ওয়েস্ট ইন্ডিজের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। সিপিএল-এ অভিজ্ঞ অলরাউন্ডার কায়রন পোলার্ডের একটি দুরন্ত ক্যাচ বর্তমানে ভাইরাল হচ্ছে।

বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটের উত্থানের পাশাপাশি খেলোয়াড়দের ফিল্ডিংয়েও এসেছে ব্যাপক পরিবর্তন। শুধু ব্যাটসম্যানদের অদ্ভুত শটই নয়, ফিল্ডিংয়েও একের পর এক চমক দেখাচ্ছেন খেলোয়াড়রা। সর্বশেষ ঘটনাটি ঘটেছে ওয়েস্ট ইন্ডিজের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। সিপিএল-এ অভিজ্ঞ অলরাউন্ডার কায়রন পোলার্ডের একটি দুরন্ত ক্যাচ বর্তমানে ভাইরাল হচ্ছে।

CPL2022-এর দ্বিতীয় ম্যাচে, সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে ত্রিনবাগো নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিল সেন্ট লুসিয়া কিংস। TKR অধিনায়ক পোলার্ড এদিন টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়ে ছিলেন এবং সেন্ট লুসিয়া কিংস প্রথমে ব্যাট করে ১৪৩ রান করে। এই ইনিংসের মাঝখানে বাউন্ডারিতে আকর্ষণীয় ক্যাচ নেন কায়রন পোলার্ড।

আরও পড়ুন… আলপটকা মন্তব্যর অস্বস্তি এড়াতেই কি ব্যাটারদের দুষছেন বাংলাদেশ দলের ডিরেক্টর খালেদ মেহমুদ

ইনিংসের শেষ ওভারে আলজারি জোসেফ জ্যাডেন সিলের বলে ছক্কা হাঁকানোর চেষ্টায় লম্বা শট মারেন। বলটি হাওয়ায় উড়ে সীমানা অতিক্রম করার চেষ্টা করে। একটা সময়ে মনে হয়েছিল এই শটটি ছক্কা হয়ে যাবে। কিন্তু পোলার্ডের মতো একজন ফিল্ডার যখন বাউন্ডারিতে মোতায়েন ছিলেন, তখন যে কোনও কিছুই সম্ভব সেটাই প্রমাণ করলেন পোলার্ড।

আরও পড়ুন… বিরাটের ব্যাটিং দেখার জন্য টিভি খুলেছিলাম কিন্তু অবাক করলেন সূর্য- শাহিদ আফ্রিদি

পোলার্ডের ছক্কা বাঁচানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করে। নিজের লম্বা উচ্চতার সুযোগ নিয়ে, পোলার্ড হাওয়ায় লাফিয়ে প্রথমে বলটি ছুঁড়ে ফেলেন, নিজেই বাউন্ডারির ​​বাইরে চলে যান এবং তারপর দ্রুত ভিতরে ফিরে এসে আবারও বলটি ধরেন এবং ক্যাচ সম্পন্ন করেন। বলটি হাওয়ায় ধরেন।এই ম্যাচে, কায়রন পোলার্ডের নেতৃত্বে দলটি দুর্দান্ত পারফরম্যান্স করে,তাদের দলকে ৩ উইকেটের জয় এনে দেন। পোলার্ডের দল টুর্নামেন্টে একটি জয়ী সূচনা করতে সফল হয়।

বন্ধ করুন