বাংলা নিউজ > ময়দান > সিরিজ জিতে গাড়িতে রোহিতদের মাঠ পরিদর্শন, ফিরে এল নব্বইয়ের পরিচিত ছবি

সিরিজ জিতে গাড়িতে রোহিতদের মাঠ পরিদর্শন, ফিরে এল নব্বইয়ের পরিচিত ছবি

সেলিব্রেশনে মাতল রোহিত অ্যান্ড কোম্পানি (ছবি-এএফপি) (AFP)

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর টিম ইন্ডিয়াকে মাঠের মধ্যে ঘুরে বেড়াতে দেখা যায়। তারা একটি চার চাকার গাড়িতে চড়ে মাঠে ঘুরলেন। এই ছবিগুলি শিরোনাম চলে আসে এবং কিছুক্ষণের মধ্যেই ভিডিয়ো ও ছবি ভাইরাল হয়ে যায়।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ভারত। টিম ইন্ডিয়া এই সিরিজটি ৪-১ ব্যবধানে জিতেছে এবং জয়ের পরে সেলিব্রেশনও ছিল জোরদার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর টিম ইন্ডিয়াকে মাঠের মধ্যে ঘুরে বেড়াতে দেখা যায়। তারা একটি চার চাকার গাড়িতে চড়ে মাঠে ঘুরলেন। এই ছবিগুলি শিরোনাম চলে আসে এবং কিছুক্ষণের মধ্যেই ভিডিয়ো ও ছবি ভাইরাল হয়ে যায়। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই জয়টি প্রতিটি ক্ষেত্রেই বড় ছিল। এটা ছিল ক্রিকেটে ভারতের বেঞ্চ শক্তির জন্য একটি বড় জয়। ওয়েস্ট ইন্ডিজের পূর্ণ শক্তি দলের বিরুদ্ধে ভারতের যুব শক্তির জয়।

রোহিত শর্মা ছাড়াও সফরের শেষ ম্যাচে সূর্যকুমার যাদব,ঋষভ পন্ত এবং ভুবনেশ্বর কুমারের মতো সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছিল। এখন এই সব খেলোয়াড়দের এশিয়া কাপে খেলতে দেখা যাবে। ওয়েস্ট ইন্ডিজ সফরের পর,টিম ইন্ডিয়া জিম্বাবোয়ে সফর যাবে। সেখানে টিম ইন্ডিয়াকে ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলতে যাবে। যাইহোক,উদযাপনটি এমন একটি অনন্য উদযাপন হিসাবে তৈরি করা হয়েছিল কারণ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জয়টি প্রতিটি ক্ষেত্রেই বড় ছিল। এটা ছিল ক্রিকেটে ভারতের বেঞ্চ শক্তির জন্য একটি জয়। এটি ছিল ওয়েস্ট ইন্ডিজের পূর্ণ শক্তি দলের বিরুদ্ধে ভারতের যুব শক্তির জয়। তবে এই ছবি একটা সময়ে ৯০ এর দশকে দেখা যেত। সেই সময়ে ম্যান অফ দ্য সিরিজের পুরস্কারকে গাড়ি উপহার দেওয়া হত। কখনও কখনও বাইকও উপহার দেওয়া হত। সেই গাড়ি বা বাইকে করেই ক্রিকেটারদের মাঠে ঘুরতে দেখা যেত। আবার সেই গাড়িতে চড়ে সেলিব্রেশনের ছবি দেখা 

আরও পড়ুন… ভারত ও ক্রিকেট অবিচ্ছদ্য....-সমালোচনা নয়, প্রশংসা করে হরমনদের সান্ত্বনা দিলেন প্রধানমন্ত্রী

রোহিত শর্মা ৫ম টি-টোয়েন্টি আন্তর্জাতিকে খেলেননি,ঋষভ পন্ত খেলেননি,ভুবনেশ্বর কুমারও একাদশের বাইরে ছিলেন, কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৪-১ ব্যবধানে সিরিজ জয়ের পর যখন বিজয় উৎসব শুরু হয়েছিল,তখন সকলেই সেখানে উপস্থিত ছিলেন। সিনিয়র, জুনিয়র সকল খেলোয়াড়রা মিলে সেলিব্রেশনে মাতলেন।

আরও পড়ুন… ভারত ও ক্রিকেট অবিচ্ছদ্য....-সমালোচনা নয়, প্রশংসা করে হরমনদের সান্ত্বনা দিলেন প্রধানমন্ত্রী

স্টেডিয়ামে ব্যবহৃত ব্যাটারি গাড়িতে চড়ে ওঠে টিম ইন্ডিয়া। এই গাড়িটি সাধারণত গল্ফ কোর্সে দেখা যায়। টিম ইন্ডিয়ার প্রায় সব খেলোয়াড়কে একই গাড়িতে চড়তে দেখা গেছে। ড্রাইভিং সিটে বসে থাকতে দেখা গেল রোহিত শর্মাকে,তারপর ঋষভ পন্তকে। এ ছাড়া বাকি খেলোয়াড়দের হয় গাড়ির পিছনে গিয়ে দাঁড়াতে দেখা গেল অথবা গাড়ির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এভাবেই মাঠের চারদিকে ঘুরতে থাকে তাঁরা। এভাবেই দর্শকদের কাছে গিয়ে জয়ের সেলিব্রেশনে মেতে ওঠে টিম ইন্ডিয়া। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে।

এভাবেই সেলিব্রেশনে মাতল টিম ইন্ডিয়া
এভাবেই সেলিব্রেশনে মাতল টিম ইন্ডিয়া

প্রতিযোগিতার কথা বললে,ভারত পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৮৮ রানে পরাজিত করে সিরিজ ৪-১ ব্যবধানে জিতেছে। এদিনের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ভারত ৭ উইকেটে ১৮৮ রান করে তোলে। এরপর ১৫.৪ ওভারের মধ্যে ওয়েস্ট ইন্ডিজকে ১০০ রানে গুটিয়ে দেয়। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ স্কোরার ছিলেন শিমরন হেতমায়ার। তিনি ৫৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। ভারতের হয়ে রবি বিষ্ণোই ২.৪ ওভারে ১৬ রান দিয়ে চার উইকেট নিয়েছেন। একই সময়ে তিনটি করে উইকেট নিয়েছেন অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.