বাংলা নিউজ > ময়দান > বিজনেস ক্লাসের টিকিট পেলেও ইকোনমিতে যান কোহলি, জানালেন প্রাক্তনী
বিরাট কোহলি। ছবি- এপি। (AP)
বিরাট কোহলি। ছবি- এপি। (AP)

বিজনেস ক্লাসের টিকিট পেলেও ইকোনমিতে যান কোহলি, জানালেন প্রাক্তনী

  • বরাবর কোচ ও অধিনায়কের জন্য আলাদা করে বিজনেস ক্লাসের টিকিট বুক করা হয় বোর্ডের তরফে।

বর্তমানে ফর্মে না থাকলেও, বিরাট কোহলি ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা তারকা। ইতিমধ্যেই তাঁর কাঁধ সর্বকালীন কিংবদন্তিদের সমান। তবে এত জৌলুস, উন্মাদনার মধ্যেও বিরাট এখনও শক্তভাবে নিজের পা মাটিতেই রেখেছেন। তিনি যে আর পাঁচজন তারকার থেকে একটু আলাদা, তা প্রাক্তন ভারতীয় তারকার সামনে আনা এক ঘটনাই প্রমাণ করে দেয়।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিবেক রাজদান বর্তমানে প্রসিদ্ধ ধারাভাষ্যকার। তিনি বিরাট কোহলিকে নিয়ে এক ঘটনা সাম্প্রতিক সামনে এনেছেন, যাতে বিরাটের মাহাত্ম্যই প্রকাশ পায়। Sportskeeda-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিবেক জানান, ‘বিমানে সবসময় দুইটি সিট আলাদাভাবে বিজনেস ক্লাসে রিজার্ভ করা থাকত। একটি থাকত কোচের জন্য ও অপরটি অধিনায়কের জন্য। তবে আমি কোনোদিনও বিরাট কোহলিকে বিজনেস ক্লাসে সফর করতে দেখিনি। ও সবসময় নিজের সতীর্থদের সঙ্গে ইকোনমি ক্লাসে সফর করাই পছন্দ করে এবং তাই করত।’

বিবেকের দাবি বিরাটের বদলে ওই বিজনেস ক্লাসের সিটে বসতেন দলের বোলাররা। ‘কোচ বাদে ওই বিজনেস ক্লাসের আরেকটি সিটে সবসময় বোলাররাই বসতেন। হয় ইশান্ত শর্মা, নয় জসপ্রীত বুমরাহ, নয় মহম্মদ শামি এবং মাঝেমধ্যে রবিচন্দ্রন অশ্বিন ওই সিটে বসতেন।’ জানান ভারতীয় প্রাক্তনী। মাঠের মধ্যেকার আগ্রাসী বিরাট যে মাঠের বাইরের সম্পূর্ণ ভিন্ন, বিবেকের ব্য়ক্ত করা এই ঘটনাই তা প্রমাণ করে দেয়।

বন্ধ করুন