বাংলা নিউজ > ময়দান > 'ও তো বিশ্বের সেরা!' বিরাটকে 'ফ্যাব ৪'-তে না রাখায় আকাশকে চরম কটাক্ষ কোহলির কোচের

'ও তো বিশ্বের সেরা!' বিরাটকে 'ফ্যাব ৪'-তে না রাখায় আকাশকে চরম কটাক্ষ কোহলির কোচের

শতরানের পরে বিরাট কোহলি। ছবি- এপি।

এবার বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মার কটাক্ষের মুখে পড়লেন আকাশ চোপড়া।

বর্তমানে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ক্রিকেটার হিসাবে ধরা হয় বিরাট কোহলিকে। একাধিক রেকর্ডের মালিক তিনি। প্রায় সব রেকর্ডই রয়েছে তাঁর ঝুলিতে। বিপক্ষ দলের বোলাররা বিরাটের জন্য আলাদা হোমওয়ার্ক করে খেলতে নামে। বর্তমানে ক্যারিবিয়ান সফরে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সেখানেও শতরান করেছেন তিনি। ফর্মের মধ্যেই ভারতের প্রাক্তন অধিনায়ক। এরই মধ্যে ঝামেলায় জড়ালেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা এবং প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া।

সম্প্রতি ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার রাজকুমার শর্মা বলেন, 'বিরাট কোহলি ফ্যাভ ৪-য়ে রয়েছেন।' অর্থাৎ প্রথম ৪ ক্রিকেটারদের মধ্যে রয়েছেন কোহলি। আর তাতেই চটেছেন বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা। প্রাক্তন এই ক্রিকেটারকে পালটা দিতেও ছাড়েননি তিনি। টুইট করে বিরাট কোহলির ছোটবেলার কোচ জানিয়ে দিয়েছেন বিরাট ফ্যাভ ৪ নয়, ফ্যাভ ১।

সে বিরাট কোহলি ফ্যাভ ফোর হোক বা ফ্যাভ ১ তা নিয়ে বিতর্ক চলতে পারে। কিন্তু তিনি যে অন্যতম সেরা ক্রিকেটার সেই বিষয়ে কোন সন্দেহ নেই কারোরই। বিভিন্ন সময়ে প্রাক্তন তারকা ক্রিকেটারদের থেকে প্রশংসিত হয়েছেন তিনি। আর এই প্রশংসার জন্য শুধুমাত্র কয়েকটি ক্রিকেটীয় শর্ট নয় তার পরিসংখ্যানই সেই প্রশংসা এনে দেয়। ইতিমধ্যেই তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ৭৬ টি শতরান করে ফেলেছেন। একদিনের ক্রিকেটে ৪৬টি। টেস্ট ক্রিকেটে ২৯টি। টি-টোয়েন্টিতে একটি শতরান রয়েছে তাঁর। সামনে রয়েছে শুধুমাত্র ভারতীয় কিংবদন্তি ব্যাটার সচিন তেন্ডুলকর। তাঁর ১০০টি সেঞ্চুরির কাছে ধীরে ধীরে পৌঁছাচ্ছেন তিনি। টপকে গিয়েছেন অজি তারকা ক্রিকেটার রিকি পন্টিংকে। বিরাট সচিনের ১০০টি শতরানের রেকর্ড ভাঙতে পারবে কিনা তা সময় বলবে। তবে তিনি যে অন্যতম সেরা ক্রিকেটার হিসাবে নিজের জায়গা করে নিয়েছেন তা বলাই বাহুল্য।

তবে আকাশ চোপড়ার এমন মন্তব্যে সমালোচনার মুখে পড়েছেন। এই প্রথমবার এমনটা হয়েছে, তা একেবারেই নয়। এর আগেও বেফাস মন্তব্য করে তিনি বিতর্কের মুখে পড়েছেন। এবার আকাশ চোপড়ার এমন মন্তব্য অনেকটাই চাপে ফেলে দিল বলা চলে। সেই সঙ্গে কটাক্ষের মুখেও পড়তে হল প্রাক্তন এই ক্রিকেটারকে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.