বাংলা নিউজ > ময়দান > মিতালিদের সর্বনাশে উৎসবে মাতল উইন্ডিজ,ভারতের হারের পর দেখে নিন WI শিবিরের ভিডিয়ো
ওয়েস্ট ইন্ডিজ শিবিরের উচ্ছ্বাস।

মিতালিদের সর্বনাশে উৎসবে মাতল উইন্ডিজ,ভারতের হারের পর দেখে নিন WI শিবিরের ভিডিয়ো

  • মিতালিরা ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ছিটকে যাওয়ায় সেমিফাইনালে জায়গা পাকা হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের। তাদের সংগ্রহ ৭ ম্যাচে ৭ পয়েন্ট। চতুর্থ দল হিসেবে বিশ্বকাপের শেষ চারের টিকিট হাতে পেয়ে গেল ক্যারিবিয়ানরা। এ দিন ভারত জিতলে ছিটকে যেতে হত ওয়েস্ট ইন্ডিজকে।

দক্ষিণ আফ্রিকার কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিল ভারত। মিতালি রাজরা ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ছিটকে যাওয়ায় সেমিফাইনালে জায়গা পাকা হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের। তাদের সংগ্রহ ৭ ম্যাচে ৭ পয়েন্ট। চতুর্থ দল হিসেবে বিশ্বকাপের শেষ চারের টিকিট হাতে পেয়ে গেল ক্যারিবিয়ানরা। এ দিন ভারত জিতলে ছিটকে যেতে হত ওয়েস্ট ইন্ডিজকে।

টানটান উত্তেনা নিয়ে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে বসেছিল ক্যারিবিয়ান ব্রিগেড। শেষ ওভারের থ্রিলারে টেনশনের মাত্রা ছিল একেবারে উর্ধ্বমুখী। কিন্তু শেষ পর্যন্ত ভারতের সব লড়াই ব্যর্থ করে ৩ উইকেটে ম্যাচ জিতে যায় দক্ষিণ আফ্রিকা। আর ভারত ম্যাচ হেরে ছিটকে যায় বিশ্বকাপের গ্রুপ লিগ থেকেই। সেমিতে উঠে পড়ে ওয়েস্ট ইন্ডিজ।

হোটেলে বসে ওয়েস্ট ইন্ডিজের সব প্লেয়াররা একসঙ্গে ম্যাচ দেখছিলেন। ভারত হারতেই একেবারে পাগলের মতো লাফাতে, হইহই করতে শুরু করে দেয় ওয়েস্ট ইন্ডিজ। তারা একটি বড় টেনশন থেকে মুক্তি পায়। আর তার পরেই উচ্ছ্বাসের জোয়ারে ভাসে ক্যারিবিয়ান ব্রিগেড। সেই ভিডিয়ো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট তাদের টুইটারে শেয়ার করেছে।

টসে জিতে প্রথমে ব্যাট নিয়েছিল ভারত। ৭ উইকেট হারিয়ে ২৭৪ রান করে তারা। জবাবে ব্যাট করতে নেমে শেষ ওভারে উত্তেজক লড়াইয়ের পর দক্ষিণ আফ্রিকা নির্দিষ্ট ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৫ রান করে। ৩ উইকেটে ম্যাচ জিতে যায় তারা। সেই সঙ্গে সেমিফাইনালে ওঠার আশা শেষ হয়ে যায় ভারতের। গ্রুপ লিগ থেকেই তারা ছিটকে গেল।

বন্ধ করুন