বাংলা নিউজ > ময়দান > WTC Final-এর আগে পূজারার নেতৃত্বে মাঠে নামছেন স্টিভ স্মিথ, দুর্বলতা কি জেনে যাবেন? কী বলছেন চেতেশ্বর?

WTC Final-এর আগে পূজারার নেতৃত্বে মাঠে নামছেন স্টিভ স্মিথ, দুর্বলতা কি জেনে যাবেন? কী বলছেন চেতেশ্বর?

কাউন্টিতে একই দলের হয়ে মাঠে নামতে চলেছেন পূজারা ও স্মিথ। ছবি- গেটি।

IPL 2023 থেকে দূরে একই দলের হয়ে মাঠে নামতে চলেছেন চেতেশ্বর পূজারা ও স্টিভ স্মিথ। অথচ ক'দিন পরে ফের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে একে অপরের বিরুদ্ধে মাঠে নামতে হবে তাঁদের।

গত মার্চে শেষবার একে অপরের বিরুদ্ধে মাঠে নামেন চেতেশ্বর পূজারা ও স্টিভ স্মিথ। জুনে দুই তারকা ফের পরস্পরের বিরুদ্ধে লড়াইয়ে নামবেন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। তবে মাঝের কয়েক সপ্তাহে পূজারা ও স্মিথকে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে দেখা যাবে একই দলের হয়ে।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং অ্যাসেজ সিরিজের প্রস্তুতির উদ্দেশ্যে স্টিভ স্মিথ যোগ দিয়েছে কাউন্টি দল সাসেক্সে। পূজারার নেতৃত্বে সাসেক্সের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপের তিনটি ম্যাচে মাঠে নামবেন অজি তারকা। সুতরাং টেস্ট-চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে দুই প্রতিদ্বন্দ্বী শিবিরের অন্যতম দুই সেরা তারকার একসঙ্গে মাঠে নামা নিয়ে আগ্রহ তৈরি হয়েছে আন্তর্জাতিক ক্রিকেটমহলে।

পূজারা নিজেও এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তাঁর দাবি, স্টিভ স্মিথের সঙ্গে একই দলের হয়ে মাঠে নামা নিয়ে তাঁর মধ্যে মিশ্র অনুভূতি তৈরি হয়েছে। যদিও এই মুহূর্তে বৈরিতা নয়, বরং স্মিথের সতীর্থ হিসেবে লড়াই চালানোর দিকেই চোখ রয়েছে ভারতীয় তারকার।

গ্লস্টারশায়ারের বিরুদ্ধে সাসেক্সের সদ্য সমাপ্ত কাউন্টি ম্যাচের পরে পূজারা বলেন, ‘আমাদের মধ্যে কথা হয়েছে। তবে বেশিরভাগ সময়ে আমরা একে অপরের বিরুদ্ধে মাঠে নেমেছি। কখনও একই দলের হয়ে খেলতে নামিনি। সুতরাং, ওর (স্মিথের) সঙ্গে মাঠে নামা আকর্ষক হতে চলেছে। ওর ভাবনা-চিন্তা জানার এবং ওকে আরও ভালো করে চেনার চেষ্টা করব।’

আরও পড়ুন:- পড়ে যাওয়া মহিলাকে সাহায্য না করে ছবি শিকারীদের পোজ দিতে ব্যস্ত তারকা ক্রিকেটার, ক্ষুব্ধ নেটিজেনরা- ভিডিয়ো

পূজারা আরও বলেন, ‘আমরা একে অপরের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলব। তাই অনুভূতিটা মিশ্র। মাঠের মধ্যে আমাদের মধ্য সর্বদা লড়াই চলে। তবে মাঠের বাইরে আমরা ভালো বন্ধু। ওর যোগ দেওয়া দলের মধ্যে বড় প্রভাব ফেলবে নিশ্চিত। ড্রেসিংরুমে ওকে পেয়ে ওর সঙ্গে কথা বলা অনেক কিছু শেখা যাবে। জানা যাবে ও কীভাবে নিজেকে প্রস্তুত করে। কেননা ওর অভিজ্ঞতা বিস্তর এবং টেস্টে প্রচুর রান করেছে ও। খেলা সম্পর্কে ওর অগাধ জ্ঞান। সুতরাং, ওর পরামর্শ সকলের কাজে লাগবে।’

আরও পড়ুন:- MI vs RR: ছক্কার ঝড়ে ম্যাচ জেতালেও টিম ডেভিডকে এখনই পোলার্ডের জায়গায় বসাতে রাজি হলেন না রোহিত

উল্লেখযোগ্য বিষয় হল, স্টিভ স্মিথ যে তিনটি ম্যাচে সাসেক্সের হয়ে মাঠে নামবেন, তার একটিতে তাঁকে খেলতে হবে জাতীয় দলের সতীর্থ মার্নাস ল্যাবুশানের বিরুদ্ধে। কেননা ল্যাবুশান গ্ল্যামারগনের হয়ে মাঠে নামবেন সাসেক্সের বিরুদ্ধে।

সাসেক্সের পরবর্তী ৩টি কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ:-
৪-৭ মে: বনাম ওরচেষ্টারশায়ার।
১১-১৪ মে: বনাম লেস্টারশায়ার।
১৮-২১ মে: বনাম গ্ল্যামারগন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.