বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs RR: ছক্কার ঝড়ে ম্যাচ জেতালেও টিম ডেভিডকে এখনই পোলার্ডের জায়গায় বসাতে রাজি হলেন না রোহিত

MI vs RR: ছক্কার ঝড়ে ম্যাচ জেতালেও টিম ডেভিডকে এখনই পোলার্ডের জায়গায় বসাতে রাজি হলেন না রোহিত

উচ্ছ্বসিত রোহিত। ছবি- বিসিসিআই।

Mumbai Indians vs Rajasthan Royals IPL 2023: কায়রন পোলার্ড যেভাবে চাপের মুখে ব্যাট হাতে ঝড় তুলে ম্যাচ জেতাতেন মুম্বইকে, রবিবার ওয়াংখেড়েতে ঠিক সেই মেজাজেই দেখা যায় টিম ডেভিডকে।

এমন চাপের পরিস্থিতি থেকে মুম্বই ইন্ডিয়ান্সকে বহু ম্যাচ জিতিয়েছেন কায়রন পোলার্ড, ঠিক যেভাবে রাজস্থানের বিরুদ্ধে ওয়াংখেড়েতে রোহিতদের জেতালেন টিম ডেভিড। জিততে ২ ওভারে মুম্বইয়ের দরকার ছিল ৩২ রান। তিন বল বাকি থাকতেই ম্যাচ ফিনিশ করেন ডেভিড। সব দেখে শুনে পোলার্ডের কথা মনে পড়া স্বাভাবিক মুম্বই সমর্থকদের।

ম্যাচের শেষে রোহিত শর্মার সামনে সেই প্রসঙ্গ উত্থাপিতও হয়। পুরস্কার বিতরণী মঞ্চে সঞ্চালক হর্ষ ভোগলে হিটম্যানের কাছে জানতে চান, তবে কি টিম ডেভিডই হতে চলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের পরবর্তী কায়রন পোলার্ড? জবাবে অজি তারকার প্রশংসা করলেও মুম্বই দলনায়ক স্পষ্ট করে হ্যাঁ বলতে পারলেন না। বরং হিটম্যানের দাবি, পোলার্ডের জুতোয় পা গলাতে হলে এখনও এমন অনেক ম্যাচ জেতাতে হবে ডেভিডকে।

এ-প্রসঙ্গে রোহিত বলেন, ‘বড় জুতোয় পা গলাতে হবে। পলি (পোলার্ড) বহু বছর ধরে আমাদের বহু ম্যাচ ও খেতাব জিতিয়েছে। টিম ডেভিড অত্যন্ত শক্তিশালী এবং ওর ক্ষমতা রয়েছে (ম্যাচ জেতানোর)। দিনের শেষে সেটা (প্রতিপক্ষ) বোলারদের দুশ্চিন্তায় রাখে।’

আরও পড়ুন:- MI vs RR: ৬,৬,৬, শেষ ওভারে তিন ছক্কায় মুম্বইকে জেতালেন টিম ডেভিড, ব্যর্থ হল যশস্বীর শতরান

শুধু নিজের দলের টিম ডেভিডেরই নয়, বরং রোহিতের মুখে প্রশংসা শোনা যায় প্রতিপক্ষ দলের ট্র্যাজিক হিরো যশস্বী জসওয়ালেরও। ধ্বংসাত্মক শতরান করা যশস্বী সম্পর্কে মুম্বই দলনায়ক বলেন, ‘গত বছরও ওকে দেখেছি। এ বছর ও নিজের খেলাকে অন্য উচ্চতায় তুলে নিয়ে গিয়েছে। আমি ওকে জিজ্ঞাসা করছিলাম যে, এত শক্তি আসছে আসছে কোথা থেকে। ও বলে, জিমে বাড়তি সময় কাটাচ্ছে। ওর টাইমিংও অসাধারণ। চাই ও এভাবেই খেলতে থাকুক। সেটা ওর পক্ষে ভালো, ভারতীয় ক্রিকেটের পক্ষেও ভালো এমনকি রাজস্থান রয়্যালসের পক্ষেও ভালো।’

উল্লেখ্য, রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামের রুদ্ধশ্বাস লড়াইয়ে রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে পরাজিত করে মুম্বই ইন্ডিয়ান্স। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে রাজস্থান। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ২১২ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। যশস্বী জসওয়াল ১৬টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৬২ বলে ১২৪ রান করেন। আর্শাদ খান ৩৯ রানে ৩টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- MI vs RR: আজাদ ময়দানের অন্ধকার তাঁবু থেকে ওয়াংখেড়ের স্পটলাইটে, IPL সেঞ্চুরিতে স্বপ্নপূরণ যশস্বীর

পালটা ব্যাট করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স ১৯.৩ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২১৪ রান তুলে ম্যাচ জিতে যায়। ৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৯ বলে ৫৫ রান করেন সূর্যকুমার যাদব। টিম ডেভিড ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১৪ বলে ৪৫ রান করে অপরাজিত থাকেন। ২৭ রানে ২টি উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। ম্যাচের সেরা হন যশস্বী।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.