বাংলা নিউজ > ময়দান > WI vs IND Test Series: ওয়েস্ট ইন্ডিজ পৌঁছেই কোহলি-দ্রাবিড়রা মাতলেন বিচ ভলিতে, ক্যামেরাম্যান ইশান কিষাণ- ভিডিয়ো

WI vs IND Test Series: ওয়েস্ট ইন্ডিজ পৌঁছেই কোহলি-দ্রাবিড়রা মাতলেন বিচ ভলিতে, ক্যামেরাম্যান ইশান কিষাণ- ভিডিয়ো

বিচভলি খেলছেন বিরাট কোহলিরা, ক্যামেরায় ইশান কিষাণ।

ইতিমধ্যে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। ফুরফুরে মেজাজে রয়েছেন কোহলিরা। বিসিসিআই-এর তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে বিরাট, অশ্বিন, দ্রাবিড় সহ পুরো টিমকে বিচ ভলি খেলতে দেখা গিয়েছে। আর ক্যামেরাম্যান হিসেবে দেখা গিয়েছে ইশান কিষাণকে।

খেপে খেপে পুরো ভারতীয় দলই ওয়েস্ট ইন্ডিজ পৌঁছে গিয়েছে। রবিচন্দ্রন অশ্বিন সহ, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুররা শনিবারই বার্বাডোজে পৌঁছে গিয়েছিলেন। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং তরুণ যশস্বী জয়সওয়াল রবিবার পৌঁছান ওয়েস্ট ইন্ডিজ। লন্ডন থেকে বিরাট কোহলিও পৌঁছে গিয়ে দলের সঙ্গে ইতিমধ্যে যোগ দিয়েছেন। প্রথম টেস্টের আগে পুরো দল ১০ দিনের শিবিরে অংশ নেবে।

দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে, ভারত ৫ এবং ৬ জুলাই কেনসিংটন ওভালে শুরু হওয়া একটি দু'দিনের অনুশীলন ম্যাচও খেলবে। বার্বাডোজে আবার তারা এক সপ্তাহের (১-৭ জুলাই) জন্য শিবির করবে।

আরও পড়ুন: লর্ডস আমার প্রিয় মাঠ, কিন্তু এ রকম আচরণ লংরুমে- এখনও বিহ্বল খোয়াজা, ব্যবস্থা নিল MCC

তবে ইতিমধ্যে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে ফুরফুরে মেজাজে রয়েছে টিম ইন্ডিয়া ব্রিগেড। বিসিসিআই-এর তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন, রাহুল দ্রাবিড় সহ পুরো টিমকে বিচ ভলি খেলতে দেখা গিয়েছে। সকলেই বেশ মজা করেই বিচ ভলি খেলছিলেন। তবে খেলছিলেন না ইশান কিষাণ। কারণ তিনি প্রথমে দলকে বাইরে বসে উৎসাহ দিচ্ছিলেন। তার পরে নিজেই ক্যামেরাম্যান হয়ে গিয়েছিলেন। দলের সাপোর্ট স্টাফের থেকে মোবাইল ক্যামেরা চেয়ে নিয়ে কোহলিদের খেলার ভিডিয়ো করছিলেন ইশান। আর সেই ভিডিয়ো বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই, সেটা হুহু করে ভাইরাল হয়ে যায়।

রোহিত শর্মারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-২৫ চক্রের অভিযান শুরু করবে ​​উইন্ডিজের বিরুদ্ধে। ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী দুই সংস্করণের ফাইনালে উঠলেও শিরোপা অধরাই রয়ে গিয়েছে। প্রথম বার তারা নিউজিল্যান্ডের কাছে হেরেছিল। আর শেষ বার হারে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ ৯৮ বার একে অপরের মুখোমুখি হয়েছে। তার মধ্যে ভারত ২২ বার জিতেছে। আর উইন্ডিজ জিতেছে ৩০ বার।

দুই দলের শেষ বার দেখা হয়েছিল ২০১৯ সালে টেস্ট সিরিজে, যেখানে ভারত উইন্ডিজকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছিল। এবারও রোহিত শর্মারা একই ফল ধরে রাখতে মরিয়া। তার উপর সদ্য ওডিআই বিশ্বকাপের মূল পর্বে উঠতে ব্যর্থ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। স্বাভাবিক ভাবে তারা মুষড়ে পড়েছে। সেই সুযোগটা কাজে লাগাতে চাইবে ভারত। আর ক্যারিবিয়ানরা এই টেস্ট সিরিজে ঘুরে দাঁড়িয়ে মনের জ্বালা মেটাতে চাইবে।

আরও পড়ুন: বেলকে ক্রিজে ফিরিয়ে সম্মান অর্জন করেছিলেন ধোনি, বেয়াস্টোকে ফেরানোর সাহস দেখাতে পারলেন না কামিন্স- ভিডিয়ো

এবার উইন্ডিজ সফরে ভারতের প্রধান সমস্যা হতে পারে, তাদেরর অনভিজ্ঞ পেস আক্রমণ। মহম্মদ শামিকে বিশ্রাম দেওয়া হয়েছে। জসপ্রীত বুমরাহ এখনও চোট সারিয়ে দলে ফেরেননি। পেস আক্রমণে নেতৃত্বে থাকবেন মহম্মদ সিরাজ। তাঁর সঙ্গী হবে শার্দুল ঠাকুর, জয়দেব উনাদকাট, নবদীপ সাইনি, মুকেশ কুমারদের মধ্যে যাঁরা একাদশে জায়গা করে নিতে পারবেন, তাঁরা।

ভারত টেস্ট স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, রুতুরাজ গায়কোয়াড়, বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), কেএস ভরত (উইকেটরক্ষক), ইশান কিষাণ (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, জয়দেব উনাদকাট, নবদীপ সাইনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.