বাংলা নিউজ > ময়দান > Women's World Cup: সর্বকালের সেরা ক্যাচ! দুর্ধর্ষ ফিল্ডিংয়ে জন্টি রোডসকেও ছাপিয়ে গেলেন ডটিন, ভিডিয়ো
অবিশ্বাস্য ক্যাচ ডটিনের। ছবি- আইসিসি।

Women's World Cup: সর্বকালের সেরা ক্যাচ! দুর্ধর্ষ ফিল্ডিংয়ে জন্টি রোডসকেও ছাপিয়ে গেলেন ডটিন, ভিডিয়ো

  • বিশ্বকাপের মঞ্চে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন ওয়েস্ট ইন্ডিজের দিয়েন্দ্রা ডটিন।

অবিশ্বাস্য বললেও কম বলা হয়। চলতি মহিলা বিশ্বকাপের ম্যাচে ইংল্যান্ডের লরেন উইনফিল্ড-হিলের যে ক্যাচটি ধরলেন দিয়েন্দ্রা ডটিন, তা ফিল্ডিংয়ের কিংবদন্তি জন্টি রোডসের কথা মনে করাতে বাধ্য।

দুনেদিনে বিশ্বকাপের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের ৬ উইকেটে ২২৫ রানের জবাবে ব্যাট করতে নামে ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দল। ইনিংসের শুরুটা মন্দ হয়নি ব্রিটিশদের। উইনফিল্ড-হিল ও বিউমন্টের ওপেনিং জুটি যখন দলকে শক্তি ভিতে বসিয়ে দেওয়ার চেষ্টা করছেন, ঠিক তখনই ক্যারিবিয়ান তারকার অসাধারণ ফিল্ডিং ক্রিজ ছাড়তে বাধ্য করে ব্রিটিশ ওপেনারকে।

ইনিংসের ৮.১ ওভারে শামিলিয়া কনেলের বলে কাট শট খেলেন উইনফিল্ড-হিল। তবে যথাযথ নিয়ন্ত্রণ না থাকায় বল হাওয়ায় ভাসিয়ে ফেলেন তিনি। পয়েন্টে ফিল্ডিং করা ডটিন নিজের বাঁ-দিকে শূন্য ঝাঁপিয়ে উড়ন্ত অবস্থাতেই এক হাতে ক্যাচ ধরেন।

ডটিনের অবিশ্বাস্য ক্যাচের ভিডিও দেখতে ক্লিক করুন: https://www.cricketworldcup.com/video/2522309

নিজে যেমন দুরন্ত ফিল্ডিং করেন ডটিন, ঠিক তেমনই প্রতিপক্ষের অনবদ্য ফিল্ডিংয়ের শিকার হয়ে সাজঘরে ফিরতে হয় তাঁকে। ডটিন ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওপেন করতে নেমে ব্যক্তিগত ৩১ রানের মাথায় রান-আউট হন। তাঁকে রান-আউট করেন ড্যানি ওয়াট। ৬৪ বলের ধৈর্যশীল ইনিংসে তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন।

বন্ধ করুন