বাংলা নিউজ > ময়দান > Women's World Cup: হরমনের সঙ্গে ম্যাচ সেরার পুরস্কার শেয়ার স্মৃতির, তারপর ট্রোল করলেন ICC-কে

Women's World Cup: হরমনের সঙ্গে ম্যাচ সেরার পুরস্কার শেয়ার স্মৃতির, তারপর ট্রোল করলেন ICC-কে

হরমনপ্রীতের সঙ্গে ম্যাচ সেরার পুরস্কার ভাগ করে নেন স্মৃতি। ছবি- টুইটার (@BCCIWomen)।

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে ১৫৫ রানে ওয়েস্ট ইন্ডিজকে হারায় ভারত।

গত ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরে গিয়ে খানিকটা চাপেই পড়ে গিয়েছিল ভারতীয় দল। তবে পরের ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজকে ১৫৫ রানের ব্যবধানে উড়িয়ে দিয়ে মহিলাদের ক্রিকেট বিশ্বকাপ টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। এই ম্যাচে ভারতের তরফে জয়ের নায়ক দুই অভিজ্ঞ ব্যাটার স্মৃতি মন্ধনা ও হরমনপ্রীত কউর। 

প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দল আট উইকেটেক বিনিময়ে ৩১৭ রান তোলে। ১১৯ বলে ১২৩ রান করেন স্মৃতি মন্ধনা ও দলের সহ-অধিনায়িকা হরমনপ্রীত কউর ১০৭ বলে ১০৯ রান করেন। জবাবে স্নেহ রানার তিন উইকেট এবং মেঘনা সিংহের দুই উইকেটে ভর করে ১৬২ রানেই গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ম্যাচের সেরা হিসাবে স্মৃতির নাম ঘোষণা করা হয়। তবে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এক অভিনব দৃশ্য দেখা যায়।

সরকারিভাবে ম্যাচের সেরা স্মৃতি তাঁর সঙ্গে পুরস্কার নিতে হরমনপ্রীতকেও নিয়ে আসেন। তারকা মিডল অর্ডার ব্যাটারের সঙ্গে নিজের ম্যাচ সেরার পুরস্কারও ভাগ করে নেন। এরপরেই আইসিসিকে ট্রোল করতেও ভুললেন না তিনি। স্মৃতি বলেন, ‘হরমনও সমানভাবে এই পুরস্কারের দাবিদার। আমি নিশ্চিত যে আইসিসির কাছে আমাদের দুইজনকেই একটা করে (ম্যাচ সেরার) ট্রফি দেওয়ার মতো আর্থিক সামর্থ্য রয়েছে।’ বিশ্বকাপে দুই অভিজ্ঞ তারকার এই ফর্ম কিন্তু ভারতীয় সমর্থকদের স্বপ্ন দেখাবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘রেলে দ্বিগুণ বরাদ্দ… আসবে বিনিয়োগ, হবে চাকরি’, বাংলাকে স্বপ্ন দেখালেন মোদী কোনও জমি নষ্ট হবে না! অব্যবহৃত জায়গায় নয়া শিল্প গড়ে তুলবে রাজ্য, তৈরি 'ব্যাঙ্ক' আমেরিকায় রহস্যজনক ‘মৃত্যু’ বাংলার নৃত্যশিল্পীর,সাহায্য চেয়ে পোস্ট বন্ধু দেবলীনার ‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আবার গ্রেফতার করা উচিত’‌, আবার বিস্ফোরক কুণাল ফের নজরে উসমান খোয়াজা! ম্যাচের মাঝেই তুলে ফেলতে হল ব্যাটের বিশেষ স্টিকার ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, ছবি না দেখলে মিস করবেন ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল কাকদ্বীপ–নামখানা উপকূল এলাকায় লাইসেন্স নবীকরণ বন্ধ, মাথায় হাত মৎস্যজীবীদের‌ কর্ণাটক বিধানসভায় 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান কাণ্ডে নয়া মোড়, আটক ১ Walking Tips: আপনার জন্য প্রতিদিন কত পা হাঁটা জরুরি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.