বাংলা নিউজ > ময়দান > WTC Final: আন্তর্জাতিক ক্রিকেটের শেষ দিনে ওয়াটলিংকে শুভেচ্ছা কোহলির, ভাইরাল ভিডিও
ওয়াটলিংকে ভবিষ্যৎ জীবনের শুভেচ্ছা কোহলির। ছবি- টুইটার।
ওয়াটলিংকে ভবিষ্যৎ জীবনের শুভেচ্ছা কোহলির। ছবি- টুইটার।

WTC Final: আন্তর্জাতিক ক্রিকেটের শেষ দিনে ওয়াটলিংকে শুভেচ্ছা কোহলির, ভাইরাল ভিডিও

  • কোহলির আচরণ প্রশংসিত হচ্ছে ক্রিকেটমহলে।

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের শেষ দিনে বিজে ওয়াটলিংয়ের প্রতি বিরাট কোহলির আচরণ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নিউজিল্যান্ডের উইকেটকিপারের প্রতি ভারত অধিনায়কের সৌজন্যবোধ প্রশংসিত হচ্ছে ক্রিকেটমহলে।

আসেল কিউয়ি উইকেটকিপার-ব্যাটসম্যান ওয়াটলিং ইংল্যান্ড সফরে উড়ে আসার আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। সেই মতো টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটিই তাঁর কেরিয়ারের শেষ ম্যাচ। সুতরাং বুধবারই শেষবার দেশের হয়ে মাঠে নামেন ওয়াটলিং।

রিজার্ভ ডে'র খেলা শুরুর আগে কোহলি মাঠে নামার পর নিজে থেকে এগিয়ে যান ওয়াটলিংয়ের দিকে। তাঁর সঙ্গে করমর্দন করে ওয়াটলিংকে ভবিষ্যৎ জীবনের শুভেচ্ছা জানান বিরাট।

কোহলি ও ওয়াটলিংয়ের এমন আবেগঘন মুহূর্তটির ভিডিও আইসিসি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। যদিও তার আগেই নেটিজেনরা বিশেষ মুহূর্তের ছবি ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

বিরাট কোহলি শেষমেশ জেমিসনের বলে ওয়াটলিংয়ের দস্তানাতেই ধরা পড়েন। বিজে ওয়াটলিং শেষ দিনে চোট নিয়েই খেলা চালিয়ে যান। তাঁর আঙুলের হাড় সরেছে। যন্ত্রণা উপেক্ষা করেই তিনি উইকেটকিপিং চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। আন্তর্জাতিক কেরিয়ারের শেষ দিনে মাঠ ছাড়তে রাজি হননি ওয়াটলিং। যদিও এমনটাই প্রত্যাশিত ছিল কিউয়ি উইকেটরক্ষকের কাছ থেকে।

বন্ধ করুন