বাংলা নিউজ > ময়দান > ফেব্রুয়ারিতে ভক্তদের গিফট, ফের মাঠে ফিরতে পারেন যুবরাজ
মাঠে ফেরার ইঙ্গিত দিলেন যুবরাজ (ছবি:টুইটার)
মাঠে ফেরার ইঙ্গিত দিলেন যুবরাজ (ছবি:টুইটার)

ফেব্রুয়ারিতে ভক্তদের গিফট, ফের মাঠে ফিরতে পারেন যুবরাজ

  • ভক্তদের দাবি মেনে আবার মাঠে ফেরার ইঙ্গিত দিলেন যুবরাজ।

মাঠে ফিরতে চলেছেন ভারতীয় দলের প্রাক্তন ব্যাটার যুবরাজ সিং! নিজের সোশ্যাল মিডিয়াতে তারই ইঙ্গিত দিয়েছেন যুবরাজ সিং। বোলারদের ছক্কা মেরে যিনি বোলারদের রাতের ঘুম উড়িয়ে দিতেন সেই যুবারজ নিজের সোশ্যাল মিডিয়াতে লিখলেন  তাকে আরও একবার মাঠে দেখা যাবে। সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারি মাসে তাকে মাঠে দেখা যাবে। তিনি নিজেই নিজের ফেরার ঘোষণা করলেন। সোমবার রাতে, যুবরাজ সিং তার সোশ্যাল মিডিয়ায় একটি ঘোষণা করেছেন এবং বলেছিলেন যে দর্শকদের দাবির পরে তিনি আবার মাঠে ফিরবেন।

পোস্টটি শেয়ার করে ৩৯ বছরের যুবি লিখেছেন, ‘ভগবান আপনার গন্তব্য ঠিক করেন। ভক্তদের দাবিতে আমি ফেব্রুয়ারি মাসে আবার মাঠে ফিরব। আপনাদের ভালোবাসা এবং ভালো প্রার্থনার জন্য আপনাদের ধন্যবাদ। এটি আমার জন্য একটি বড় বিষয়। সর্বদা। সমর্থন করতে থাকুন এবং এটাই একজন প্রকৃত ভক্তের লক্ষণ।’

যুবি তার ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তার ভক্তদের এই বিষয়ে জানিয়েছেন এবং এই সময় একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। যেখানে দেখাচ্ছা তিনি বোলারদের বিরুদ্ধে ব্যাট হাতে বাউন্ডারি ও ওবার বাউন্ডারি হাঁকাচ্ছেন। শেষ আন্তর্জাতিক সেঞ্চুরির ভিডিয়োটি পোস্ট করেন তিনি। এই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বলিউডের বিখ্যাত গান তেরি মিট্টি গানটি শোনা যায়।

তবে কোন টুর্নামেন্টে যুবি খেলতে নামবেন তা প্রকাশ করেননি তিনি। অনেকেই মনে করছেন আগামী বছর কোনও একটি ম্যাচ খেলতে সচিন তেন্ডুলকর ও বীরেন্দ্র সেহওয়াগদের সঙ্গে তাকে দেখা যেতে পারে। যুবরাজ সিং ২০১৯ সালে ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। এরপর তাকে গ্লোবাল কানাডা টি-টোয়েন্টি লিগ এবং রোড সেফটি সিরিজে খেলতে দেখা গেছে।

বন্ধ করুন