বাংলা নিউজ > টেকটক > Tata Motors: এক মাসের মধ্যেই ফের গাড়ির দাম বাড়ল, এখন 'সস্তার গাড়ি'ও দামি

Tata Motors: এক মাসের মধ্যেই ফের গাড়ির দাম বাড়ল, এখন 'সস্তার গাড়ি'ও দামি

Tata Tiago । ছবি : টাটা মোটর্স  (TATA motors)

এর ফলে টাটার জনপ্রিয় হ্যাচব্যাক Tiago এবং সেডান Tigor-এর দাম প্রায় ১৫,০০০ টাকা পর্যন্ত বেড়ে যাবে। কোম্পানি ইতিমধ্যেই Nexon, Punch, Safari, Harrier এবং Altroz-এর দাম ১.১% বাড়িয়েছে।

ফের গাড়ির দাম বাড়াল টাটা মোটর্স। চলতি বছর এই নিয়ে তৃতীয়বার গাড়ির দামি বাড়াচ্ছে সংস্থা। এর আগে ২০২২ সালের জানুয়ারি এবং মার্চ মাসেও টাটা মোটর্স গাড়ির দাম বাড়িয়েছিল। এবার ফের ২.৮৭% দাম বাড়ানো হয়েছে ।

এর ফলে টাটার জনপ্রিয় হ্যাচব্যাক Tiago এবং সেডান Tigor-এর দাম প্রায় ১৫,০০০ টাকা পর্যন্ত বেড়ে যাবে। কোম্পানি ইতিমধ্যেই Nexon, Punch, Safari, Harrier এবং Altroz-এর দাম ১.১% বাড়িয়েছে।

টাটা টিয়াগোর নতুন দাম

ভারতে এন্ট্রি লেভেল গাড়ির চাহিদা অনেকটাই বেশি। তাছাড়া এই সেগমেন্টে ক্রেতারা দামের দিক দিয়ে কিছুটা স্পর্শকাতর। কিন্তু এই 'সস্তার গাড়ি' Tiago-র দাম এক ধাক্কায় বাড়াল টাটা মোটর্স। গাড়ির বেস ভেরিয়েন্টের দাম অনেকটাই বাড়ানো হয়েছে।

বর্তমানে টিয়াগোর বেস ভেরিয়েন্ট XE কিনতে, আপনাকে আরও ১৫ হাজার টাকা বেশি খরচ করতে হবে। আগে, পেট্রোল ভেরিয়েন্টের এক্স-শোরুম দাম ছিল ৫,২২,৯০০ টাকা। এখন সেটা বেড়ে ৫,৩৭,৯০০ টাকা হয়েছে। পেট্রোলের টপ ভেরিয়েন্টের নতুন দাম ৭,৩২,৯০০ টাকা হয়েছে।CNG ভেরিয়েন্টের বেস মডেল XE-রও দাম ১৫ হাজার টাকা বৃদ্ধি করা হয়েছে।

টেকটক খবর

Latest News

মানুষকে বোকা বানানোর জন্য ওরা এমন কথা বলে- ইনজামামের উপর রেগে গেলেন মহম্মদ শামি ৩০ বছরের যুবতীর চরিত্র করতে নারাজ টাবু! বললেন, 'আমার বয়সটা তো...' ২১ জুলাই শিয়ালদা ডিভিশনে বহু লোকল ট্রেন বাতিলের ঘোষণা? মুখ খুলল রেল বাংলাদেশ থেকে দেশে ফিরলেন আরও ২৬০ ভারতীয়, ট্যাক্সি কনভয়ে এপার বাংলায় ৮০ পড়ুয়া আমরা এভাবেই নির্ভীক ক্রিকেট খেলতে চাই- পাকিস্তানকে হারিয়ে হরমনপ্রীতের হুঙ্কার আসছে ববি-প্রীতির আইকনিক ছবি সোলজার-এর সিক্যুয়েল! কবে থেকে শুরু হচ্ছে শ্যুটিং? PCB-র কঠোর পদক্ষেপ! কানাডার লিগে খেলার অনুমতি পাচ্ছেন না বাবর-রিজওয়ান-শাহিন কারা আজ প্রেম জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন? দেখুন আজকের প্রেম রাশিফল মমতার ক্যাবিনেটে বড়সড় রদবদল, রাজভবনে ফাইল পাঠিয়েছে নবান্ন, কারা হচ্ছেন মন্ত্রী নতুন ইনিংস শুরু করলেন দীপক হুডা! নয় বছর ডেট করার পরে সাত পাকে বাঁধা পড়লেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.