Lsg

শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ২৭ রানে হেরে প্লে-অফে উঠতে পারেনি চেন্নাই সুপার কিংস। ২১৮ রান তাড়া করতে নেমে, চেন্নাই যদি ম্যাচ না জিতেও ২০১ রান করতে পারত, তবেই আইপিএলের প্লে-অফে জায়গা করে নিত তারা। কিন্তু সেটা হয়নি। তাই নেট রানরেটে এগিয়ে থাকার সুবাদে, লিগ টেবলের চার নম্বর দল হিসেবে শেষ করেছে আরসিবি। চেন্নাই শেষ করেছে পাঁচে। নেট রানরেটে পিছিয়ে পড়েছে দিল্লি (ছয় নম্বর স্থান) এবং লখনউ (সাত নম্বর স্থান)। ছবি: এএনআই ( )

চার দলের ১৪ পয়েন্ট, ভাগ্যের শিকে ছিঁড়ল শুধু RCB-র, IPL-এর ইতিহাসে হল অনন্য নজির

Indian Premier League 2024: বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, লখনউ- চার দলেরই পয়েন্ট ১৪ ম্যাচে ১৪ করে। তবে নেট রানরেটে এগিয়ে থাকার সুবাদে, লিগ টেবলের চার নম্বর দল হিসেবে শেষ করেছে আরসিবি। সিএসকে শেষ করেছে পাঁচে। নেট রানরেটে পিছিয়ে পড়েছে দিল্লি (ছয় নম্বর স্থান) এবং লখনউ (সাত নম্বর স্থান)। 

মেগা নিলামের সুযোগটাকেই কাজা লাগাতে চাইছেন সঞ্জীব গোয়েঙ্কা, এমনটাই ধারণা বিশেষজ্ঞদের। একদিকে রোহিত মুম্বই ছাড়তে চান বলে খবর। অন্যদিকে লখনউ লোকেশকে ছেঁটে নতুন কাউকে ক্যাপ্টেন করতে চায় বলে গুঞ্জন। শুক্রবার ক্রিকেটপ্রেমীরা দুইয়ে দুইয়ে চার করে নেন গোয়েঙ্কার সঙ্গে একান্তে রোহিতের আলাপচারিতার ছবি দেখে। ওয়াংখেড়েতে লখনউ মালিককে যেভাবে রোহিতের সঙ্গে কথা বলতে দেখা যায়, সেই ছবি স্বাভাবিকভাবেই জল্পনা তৈরি করতে বাধ্য যে, তবে কি পরের মরশুমে রোহিত লখনউয়ের ক্যাপ্টেন হতে চলেছেন? ছবি- টুইটার।

লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে

MI vs LSG, IPL 2024: শুক্রবার ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের শেষে টুকরো টুকরো ছবি দেখে দুইয়ে দুইয়ে চার করে নিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

শুক্রবার ওয়াংখেড়েতে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে নিজেদের শেষ লিগ ম্যাচে নির্ধারিত সময়ে বোলিং কোটা শেষ করতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। ফলে এই নিয়ে মরশুমে তিনবার স্লো ওভার-রেটের দায়ে পড়ে তারা। প্রথমবার স্লো ওভার-রেটের অপরাধে শুধুমাত্র ক্যাপ্টেন পান্ডিয়ার ভারতীয় মুদ্রায় ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছি। দ্বিতীয়বার একই অপরাধের জন্য ক্যাপ্টেন হার্দিকের জরিমানা হয়েছিল ২৪ লক্ষ টাকা। সেই সঙ্গে ইমপ্যাক্ট প্লেয়ার-সহ দলের বাকি যারা মাঠে নেমেছিলেন, তাঁদের ৬ লক্ষ টাকা করে অথবা ম্যাচ ফি-র ২৫ শতাংশ অর্থ, যেটার পরিমাণ কম, তত পরিমাণ অর্থ জরিমানা দিতে হয়েছিল। ছবি- এএফপি। 

Hardik Pandya Suspended: রোহিতদের জরিমানা, মরশুম শেষে নির্বাসিত হার্দিক পান্ডিয়া

MI vs LSG, IPL 2024: বারবার নিয়ম ভাঙায় একধার থেকে মুম্বই ইন্ডিয়ান্সের সব ক্রিকেটারকে শাস্তি দিল বিসিসিআই। পার পেলেন না ইমপ্যাক্ট প্লেয়ার রোহিত শর্মাও।

এই নিয়ে মুম্বই ইন্ডিয়ান্স গত তিন বছরে দু'বার আইপিএল পয়েন্ট টেবলের দশ নম্বরে শেষ করল। এর আগে রোহিত শর্মার নেতৃত্বে ২০২২ সালে মুম্বই লাস্টবয় হয়েছিল। তবে ২০২৩ সালে রোহিতের অধিনায়কত্বেই তারা প্লে-অফে উঠেছিল। কিন্তু ২০২৪ সালে পাঁচ বার আইপিএলের শিরোপা এনে দেওয়া অধিনায়ককে সরিয়ে হার্দিকের হাতে দায়িত্ব তুলে দিয়েছিল এমআই কর্তৃপক্ষ। কিন্তু হার্দিকের নেতৃত্বে ফের লাস্টবয়ের তকমাই জুটিল মুম্বইয়ের। ছবি: এএফপি

৩ বছরের মধ্যে দু'বার লাস্টবয় MI, IPL-এ প্রথম দল হিসেবে লজ্জার নজির হার্দিকদের

Mumbai Indians finished at the bottom of the table for the 2nd time in 3 years: এই নিয়ে মুম্বই ইন্ডিয়ান্স গত তিন বছরে দু'বার আইপিএল পয়েন্ট টেবলের দশ নম্বরে শেষ করল। এর আগে রোহিত শর্মার নেতৃত্বে ২০২২ সালে মুম্বই লাস্টবয় হয়েছিল। এবার হার্দিকের নেতৃত্বে ফের লাস্টবয়ের তকমাই জুটিল মুম্বইয়ের।

ঘরের মাঠে লখনউয়ের কাছে হেরে লাস্টবয় হিসেবে আইপিএল ২০২৪ অভিযান শেষ করে মুম্বই ইন্ডিয়ান্স। ১৪ ম্যাচে মোটে ৪টি জিতে তারা সাকুল্যে ৮ পয়েন্ট সংগ্রহ করে। পয়েন্টের নিরিখে বাকি সব দল এগিয়ে থাকে মুম্বইয়ের থেকে। মুম্বই ইন্ডিয়ান্সের নেট রান-রেট -০.৩১৮। ছবি- এএফপি।

জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK

IPL 2024 Standings After MI vs LSG Match: ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস আইপিএল ২০২৪-এর ৬৭তম লিগ ম্যাচের শেষে কোন দল পয়েন্ট তালিকায় কত নম্বরে রয়েছে, দেখে নিন একনজরে। এপর্যন্ত ৩টি দল যোগ্যতা অর্জন করেছে প্লে-অফের। শেষ দল হিসেবে প্লে-অফে যাওয়ার সম্ভাবনা সব থেকে বেশি কাদের?

চলতি আইপিএল মরশুমে প্রথমবার মাঠে নামার সুযোগ পান অর্জুন তেন্ডুলকর। লিগের একেবারে শেষ ম্যাচে এসে জুনিয়র তেন্ডুলকরের কথা মনে পড়ে মুম্বই টিম ম্যানেজমেন্টের। সুতরাং, এই নিয়ে আইপিএলের ২টি মরশুমে মাঠে নামার সুযোগ পেলেন সচিন তেন্ডুলকরের ছেলে। ছবি- পিটিআই।

শেষমেশ শিকে ছিঁড়ল অর্জুনের ভাগ্যে, বেগুনি টুপির দৌড় থেকে বুমরাহকে ছিটকে দিল MI

Mumbai Indians vs Lucknow Super Giants, IPL 2024: ওয়াংখেড়েতে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স তাদের প্লেয়িং ইলেভেনে বড় রদবদল করে। দেখে নিন সুযোগ পেলেন কারা।

মঙ্গলবার ঘরের মাঠে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে রাজস্থান রয়্যালসকে আইপিএল ২০২৪-এর প্লে-অফে তুলল দিল্লি ক্যাপিটালস। এই জয়ের সুবাদে দিল্লির প্লে-অফের আশা টিম টিম করে জ্বলছে বটে, তবে পন্তরা নিছকই খাতায়-কলমে টিকে। তাদের শেষ চারে জায়গা করে নিতে এখন তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলির দিকে। ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগের অভিযান শেষ করে দিল্লি। তারা লিগ টেবিলের ৫ নম্বরে উঠে আসে। ক্যাপিটালসের নেট রান-রেট -০.৩৭৭। ছবি- আইপিএল টুইটার।

লখনউয়ের হারে প্লে-অফের টিকিট নিশ্চিত হল রাজস্থানের, জিতেও দিল্লির লাভ হল কি?

IPL 2024 Standings After DC vs LSG Match: কোটলায় দিল্লি ক্যাপিটালস বনাম লখনউ সুপার জায়ান্টস আইপিএল ২০২৪-এর ৬৪তম লিগ ম্যাচের পরে কোন দল পয়েন্ট তালিকায় কত নম্বরে অবস্থান করছে, দেখে নিন একনজরে। এখনও পর্যন্ত দুটি দল যোগ্যতা অর্জন করেছে প্লে-অফের। দেখুন কোন ২টি দলের প্লে-অফে যাওয়ার সম্ভাবনা সব থেকে বেশি।

বুধবার লখনউ সুপার জায়ান্টসকে ১০ উইকেটে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবলের তিনে উঠে এল সানরাইজার্স হায়দরাবাদ। তারা প্লে-এফের পথে নিজেদের জায়গা আরও মজবুত করে ফেলল। প্যাট কামিন্সের দল ১২ ম্যাচ খেলে পাঁচটিতে হারলেও, মোট সাতটি ম্যাচে তারা এই নিয়ে জয় ছিনিয়ে নিল। তাদের পয়েন্ট এখন ১৪। এদিন ৬২ বল বাকি থাকতে, ১০ উইকেটে জয় পাওয়ায়, হায়দরাবাদের নেট রানরেট এক লাফে অনেকটাই বেড়ে গিয়েছে। তাদের নেট রানরেট এখন +০.৪০৬। ছবি: এএনআই

LSG-কে হারিয়ে তিনে উঠল SRH,রাহুলদের সমীকরণ জটিল হল, প্রথম দল হিসেবে ছিটকে গেল MI

Indian Premier League 2024 Updated Points Table after SRH vs LSG Match: পয়েন্ট টেবলের অঙ্কের জট যেন দিনে দিনে জটিল হচ্ছে। বুধবার হায়দরাবাদ লখনউকে হারিয়ে তিনে উঠে আসায়, চাপে পড়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস। আবার দিল্লি , বেঙ্গালুুরু, পঞ্জাব কিছুটা স্বস্তি পেয়েছে। তবে মুম্বইয়ের কপাল পুড়েছে।

সবচেয়ে বেশি বল বাকি রেখে রান তাড়া করে জয়ের নজিরও এদিন গড়েছে হায়দরাবাদ। ১০০ বা তার বেশি রান তাড়া করে জয়ের ক্ষেত্রে এই নজির গড়েছে সানরাইজার্স। ৬২ বল বাকি থাকতে, তারা ১৬৬ রান তাড়া করে এদিন জিতেছে। এর আগে ব্র্যাবোর্ন স্টেডিয়ামে  ২০২২ সালে পঞ্জাবর কিংসের বিরুদ্ধে ৫৭ বল বাকি থাকতে, দিল্লি ক্যাপিটালস ১১৬ রান তাড়া করে জয় ছিনিয়ে নিয়েছিল। সেই রেকর্ড এদিন ভেঙে দেয় হায়দরাবাদ। ছবি: পিটিআই

সবচেয়ে বেশি বল বাকি রেখে জয় এবং ১০ওভারে সর্বোচ্চ রান- ২টিতেই DC-এর নজির ভাঙল SRH

Sunrisers Hyderabad vs Lucknow Super Giants: এদিন যে পিচে লখনউ খুঁড়িয়ে খুঁড়িয়ে ১৬৫ রান করতে নাজেহাল হয়েছে, সেই পিচেই সুনামী বইয়ে দিয়েছেন ট্র্যাভিস হেড এবং অভিষেক শর্মা। শুধু চার-ছয়ের ফুলঝুরি। যার নিটফল, দশ ওভারের মধ্যে খেলা শেষ। হয়েছে একাধিক রেকর্ড।

সোমবার সন্ধ্যায় অবশেষে নেমেছে স্বস্তির বৃষ্টি। কলকাতা-সহ বিভিন্ন জেলায় শুরু হয় বৃষ্টি। সঙ্গে বজ্রবিদ্যুতের পাশাপাশি ছিল প্রবল হাওয়াও। এই বৃষ্টিতে যখন স্বস্তির নিঃশ্বাস ফেলছে তিলোত্তমা, তখন কলকাতা নাইট রাইডার্স বৃষ্টির কারণে পড়ে যায় মহা বিপাকে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে লখনউ থেকে কলকাতাতেই নামতেই পারল না কেকেআর ব্রিগেড। এই খবর নাইট শিবিরের তরফেই নিশ্চিত করা হয়েছে।

বৃষ্টিতে কলকাতায় স্বস্তি ফিরলেও,ভোগান্তি হল KKR-এর, নামাই হল না দমদম বিমানবন্দরে

In flight scare for Kolkata Knight Riders: ৫.৪৫ নাগাদ লখনউ থেকে রওনা দিয়েছিল কেকেআর। কলকাতা বিমানবন্দরে নামার কথা ছিল সন্ধ্যা ৭.২৫-এ। কিন্তু তার আগে থেকেই ঝড়বৃষ্টি শুরু হয়ে যায়। । তবে রাত পৌনে নটা নাগাদ কেকেআর শিবির থেকে জানানো হয় যে, খারাপ আবহাওয়ার জন্য ভোগান্তির শিকার হতে হয়েছে।

নারিনের আগে রাসেলও কেকেআর-এর হয়ে ১৫ বার ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন। এদিন বল হাতে ১ উইকেট নিলেও, ব্যাট হাতে বিধ্বংসী মেজাজে ছিলেন নারিন। তাঁর ৩৯ বলে বিধ্বংসী ৮১ রানের হাত ধরেই জয়ের ভিত তৈরি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। ছবি: পিটিআই

LSG-এর বিরুদ্ধে ১উইকেট নিলেও,মালিঙ্গার রেকর্ডে থাবা নারিনের,ছুঁলেন রাসেলেরও নজির

Lucknow Super Giants vs Kolkata Knight Riders: বল হাতে মালিঙ্গার বিরল রেকর্ডে ভাগ বসানোর পাশাপাশি, নারিন এদিন ম্যাচের সেরা নির্বাচিত হয়ে আরও একটি অনন্য নজির গড়েছেন। এদিন তিনি কেকেআর-এর হয়ে মোট ১৫ বার ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পেয়েছেন। সেই সঙ্গে আন্দ্রে রাসেলের নজিরও স্পর্শ করেছেন তিনি।

সেই রান তাড়া করতে নেমে ১৬.১ ওভারে ১৩৭ রানে অলআউট হয়ে যায় লখনউ। এদিনের ম্যাচে কেএল রাহুলের দলকে ৯৮ রানে হারিয়ে পয়েন্ট টেবলের শীর্ষে উঠে এল কেকেআর। ১১ ম্যাচে তাদের পয়েন্ট এখন ১৬। এদিকে বাজে ভাবে হেরে লখনউ সুপার জায়ান্টস নেমে গেল পাঁচে। তাদের ১১ ম্যাচে ১২ পয়েন্ট। ছবি: পিটিআই

IPL 2024-এ ব্যাটে রানের ফুলঝুরি,৬বার দু'শোর গণ্ডি টপকে MI-এর কৃতিত্বে ভাগ KKR-এর

Kolkata Knight Riders achieved rare milestone: এক আইপিএল মরশুমে এই নিয়ে মোট ছ'বার ২০০ বা তার বেশি রান করার নজির গড়ল কেকেআর। ছুঁয়ে ফেলল মুম্বই ইন্ডিয়ান্সের বিরল রেকর্ড। লখনউ সুপার জায়ান্টস ম্যাচের আগে তারা সানরাইজার্স, দিল্লি, রাজস্থান, বেঙ্গালুরু এবং পঞ্জাবের বিরুদ্ধেও ২০০ রানের গণ্ডি টপকেছে।

২০২৩ মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৮১ রানে হেরেছিল লখনউ। এই হার এবার এই তালিকায় দ্বিতীয় স্থানে নেমে গেল। এছাড়াও আইপিএল ২০২২ এবং ২০২৩-এ গুজরাট টাইটান্সের কাছে দু'বারই ৬২ রানে হেরেছিল লখনউ। যা তাদের তৃতীয় বৃহত্তম পরাজয়। ছবি: এএফপি

IPL 2024: ৯৮ রানের বিশাল ব্যবধানে হার, লজ্জায় মুখ পুড়িয়ে অবাঞ্ছিত নজির লখনউয়ের

Lucknow Super Giants register an unwanted record in IPL: কেএল রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস টুর্নামেন্টের ইতিহাসে এই প্রথম ৯৮ রানের বিশাল রানের ব্যবধানে কোনও ম্যাচ হারল। রানের ব্যবধানের ক্ষেত্রে এটি তাদের সবচেয়ে বড় পরাজয়। আর এর সঙ্গেই গত বছর মুম্বইয়ের কাছে হারের নজিরও টপকে গেল তারা।

শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের ঘরের মাঠে, তাদের হারানোর পর, রবিবার লখনউ সুপার জায়ান্টসকেও তাদের ঘরের মাঠে হারিয়ে প্লে-অফ কার্যত নিশ্চিত করে ফেলল কলকাতা নাইট রাইডার্স। সেই সঙ্গে তারা রাজস্থান রয়্যালসকে টপকে পৌঁছে গেল লিগ টেবলের শীর্ষে। ১১ ম্যাচে তাদের পয়েন্ট এখন ১৬। এই ১১টি ম্যাচের মধ্যে ৮টিতেই জিতেছে কলকাতার দল। তিনটি ম্যাচে তারা হেরেছে। শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দলের নেট রানরেট +১.৪৫৩। ছবি: পিটিআই

ঘেঁটে ‘ঘ’ পয়েন্ট টেবল,RR-কে দুইয়ে নামাল KKR, তিনে লাফ CSK-এর, চাপে পড়ল LSG,PBKS

Indian Premier League 2024 Updated Points Table after PBKS vs CSK and LSG vs KKR Match: রবিবার আইপিএলে ডাবল হেডারের ম্যাচের পর একেবারে সব সমীকরণ বদলে গেল। একে উঠে এল কেকেআর। তিনে উঠল সিএসকে। বাকিদের হাল কী? দেখে নিন বিস্তারিত।

তবে রবি বিষ্ণোইকে বেশিক্ষণ আফসোস করতে হয়নি। ওভারের শেষ বলে ফের ক্যাচ তোলেন নারিন। এবার দেবদূত পাডিক্কাল আর কোনও ভুল করেননি। লং অফের দিকে কিছুটা এগিয়ে গিয়ে পরিষ্কার ক্যাচটি ধরে ফেলেন পাডিক্কাল। কেকেআর-এর তারকা অলরাউন্ডার মাঠ ছাড়ার সময়ে তাঁর পিঠ চাপড়ে দেন বিষ্ণোই। ছবি: এপি 

১২তম ওভারে পরপর ২ বলে নারিনের ক্যাচ মিস, অবশেষে বিষ্ণোইয়ের বলেই ফিরলেন KKR তারকা

Lucknow Super Giants vs Kolkata Knight Riders: কলকাতা নাইট রাইডার্সের ইনিংসের ১২তম ওভারের দ্বিতীয় এবং তৃতীয় বলে পরপর ক্যাচ পড়ে সুনীল নারিনের। বোলার বিষ্ণোই কিন্তু হাল ছাড়েননি। সেই ওভারের শেষ বলেই নারিনকে সাজঘরের রাস্তা দেখান বিষ্ণোই।

এখন যা পরিস্থিতি, সেখান থেকে প্লে-অফ বার্থ নিশ্চিত করতে, হার্দিক পান্ডিয়ার দলকে অবশ্যই সানরাইজার্স হায়দরাবাদ, কেকেআর এবং লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তাদের বাকি তিনটি ম্যাচ যে কোনও মূল্যেই জিততে হবে। তা হলে তাদের ১৪ ম্যাচে ১২ পয়েন্ট হবে। এর পর মুম্বইকে অন্যান্য দলের ফলাফলের উপরও নির্ভর করতে হবে। ছবি: পিটিআই

বাকি তিন ম্য়াচ জেতা ছাড়াও, MI-এর প্লে-অফে ওঠার অঙ্কের হিসেব মেলানোটা খুবই জটিল

Playoffs scenario for Mumbai Indians: অঙ্কের জটিল হিসেবে এখনও সব আশা শেষ হয়নি মুম্বই ইন্ডিয়ান্সের। তবে সেই হিসেবে মেলানোটা খুবই কঠিন। শুক্রবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ২৪ রানে হেরে গিয়ে মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের লড়াই আরও কঠিন করে ফেলেছে।

মঙ্গলবার আইপিএল ২০২৪-এর ৪৮ তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল লখনউয়ের একনা ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে স্কোর বোর্ডে ৭ উইকেটের বিনিময়ে ১৪৪ রান তুলেছিল। লখনউকে জিততে ১৪৫ রানের লক্ষ্য দিয়েছিল মুম্বই। শেষ পর্যন্ত ১৯.২ ওভারেই ৬ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে চার উইকেটে ম্যাচ জিতে নেয় লখনউ সুপার জায়ান্টস। (ছবি:ANI) (ANI )

মুম্বইকে হারাতেই চেন্নাই ও হায়দরাবাদকে পিছনে ফেলে লখনউয়ের লম্বা জাম্প!

এদিনের ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে পাঁচ থেকে একেবারে তিনে উঠে এসেছে কেএল রাহুলের লখনউ সুপার জায়ান্টস। ১০ ম্যাচের শেষে তাদের সংগ্রহে রয়েছে ১২ পয়েন্ট। কলকাতা নাইট রাইডার্স তালিকার দুই নম্বরে রয়েছে, তাদেরও পয়েন্ট ১২। তবে রান রেটের কারণেই দুই নম্বরে রয়েছে কলকাতা। এক নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস।

লখনউ সুপার জায়ান্টসকে তাদের ঘরের মাঠে হারিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল রাজস্থান রয়্যালস। বাকিদের থেকে পয়েন্টের ব্যবধান আরও বাড়িয়ে কার্যত প্লে-অফের টিকিট নিশ্চিত করে ফেললেন সঞ্জু স্যামসনরা। ৯ ম্যাচে ৮টি জয়-সহ ১৬ পয়েন্ট সংগ্রহ করে রাজস্থান। তাদের নেট রান-রেট +০.৬৯৪। দ্বিতীয় স্থানে থাকা দলের থেকে রাজস্থান ৬ পয়েন্টের ব্যবধান তৈরি করে নেয়। ছবি- এএনআই।

LSG-র সর্বনাশে KKR-এর পৌষমাস, রাজস্থানকে ধরতে পারবে কেউ? লিগ টেবিলে মাথা তুলল DC

Indian Premier League 2024 Standings: লখনউ সুপার জায়ান্টস বনাম রাজস্থান রয়্যালস, আইপিএল ২০২৪-এর ৪৪তম লিগ ম্যাচের শেষে কোন দল পয়েন্ট তালিকার কত নম্বরে অবস্থান করছে, দেখে নিন একনজরে। উল্লেখ্য, লিগ পর্বের শেষে পয়েন্ট তালিকার প্রথম ৪টি দল প্লে-অফের যোগ্যতা অর্জন করবে।

নিজে সেঞ্চুরি করার পরেও, রুতুরাজের দল এই নিয়ে মোট ২ বার হারল। হাশিম আমলা এবং সঞ্জু স্যামসনের ক্ষেত্রেও একই পরিসংখ্যান। তবে কোহলির ক্ষেত্রে, তিনি সেঞ্চুরি করার পরেও ৩ বার তাঁর দল হেরে গিয়েছে। ছবি: এএনআই

রুতুরাজের সেঞ্চুরির পরেও হারল ধোনির দল, ছুঁলেন কোহলি, সঞ্জুদের যন্ত্রণার নজির

Chennai Super Kings vs Lucknow Super Giants: সেঞুরি করার পরেও হেরেছে দল, রুতুরাজ মঙ্গলবার বিরাট কোহলি, সঞ্জু স্যামসন এবং হাশিম আমলার যন্ত্রণাদায়ক নজিরকে স্পর্শ করেছেন রুতুরাজ। এদিন ১২টি চার এবং তিনটি ছক্কার হাত ধরে ৬০ বলে অপরাজিত ১০৮ রান করেছিলেন রুতুরাজ। তবু তাঁর দল হেরে যায়।

চেন্নাই সুপার কিংস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের পরে, আইপিএল ২০২৪-এর অরেঞ্জ ক্যাপের দৌড়ে একটি বড় পরিবর্তন দেখা গিয়েছে। ঝোড়ো সেঞ্চুরি করার পর সিএসকে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় শীর্ষ দুইয়ে-এ পৌঁছে গিয়েছেন। (ছবি-AFP) (AFP)

কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর

চেন্নাই সুপার কিংস বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের পরে, আইপিএল ২০২৪-এর অরেঞ্জ ক্যাপের দৌড়ে একটি বড় পরিবর্তন দেখা গেছে। সিএসকে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় শীর্ষ দুয়ে পৌঁছেছেন, অন্যদিকে মুস্তাফিজুর রহমান পার্পল ক্যাপের রেসে শীর্ষ পাঁচে আবার প্রবেশ করেছেন। 

read in app

Latest News

'শাহজাহান-শিবুরা ছাড়া পেলেই রক্তপান করবে, CPM-ও এরকম ছিল না', আতঙ্কে সন্দেশখালি আগামী IPL-র নিলামের জেরে ভাঙতে পারে KKR, আশঙ্কায় নয়া প্রস্তাব নাইট সিইওর বেবি বাম্প লুকোতেই লন্ডনের রাস্তায় ভিকির সঙ্গে এমন আচরণ ক্যাটরিনার? ভাষণে ৪২১ বার ‘মন্দির’ কথাটি আর ৭৫৮বার নিজের নাম বলেছেন মোদী, গুনেছে কংগ্রেস ভারতীয় দলের জার্সিতে কামব্যাকের অনুভূতি আলাদা…মৃত্যুমুখ থেকে ফিরে এসে বললেন পন্ত তৃণমূলের পোস্টারে শেখ শাহজাহানকে 'জননেতা' উপাধি! বিজেপি লিখল, পিঠে খেয়েছে… Dates Benefits: প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর খেজুর খাওয়ার উপকারিতা সব ঠিক থাকলে নরেন্দ্র মোদী ক্ষমতায় আসছে না, শেষ দিনের প্রচারে বললেন মমতা আজ থেকেই শুরু গজলক্ষ্মী রাজযোগ! ৫ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, হাতে আসবে টাকা কাজের টোপ দিয়ে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, TMC-র প্রভাবশালী নেতার নামে অভিযোগ

Latest IPL News

আগামী IPL-র নিলামের জেরে ভাঙতে পারে KKR, আশঙ্কায় নয়া প্রস্তাব নাইট সিইওর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.