বাড়ি > দেখতেই হবে > জ্বর হয়েছে বৌমার, তবুও খাটিয়ে মারছে ছেলে! রাজকে বকা দিলেন শুভশ্রীর শাশুড়ি
শাশুড়ির কোলে শুয়ে আদর খাচ্ছেন শুভশ্রী (সৌজন্যে-রাজ চক্রবর্তী)
শাশুড়ির কোলে শুয়ে আদর খাচ্ছেন শুভশ্রী (সৌজন্যে-রাজ চক্রবর্তী)

জ্বর হয়েছে বৌমার, তবুও খাটিয়ে মারছে ছেলে! রাজকে বকা দিলেন শুভশ্রীর শাশুড়ি

  • ধুম জ্বর নিয়েই টানা ২৮ ঘন্টা শ্যুটিং করেছেন শুভশ্রী। তাতেই রেগে গিয়েছেন রাজের মা লীলা দেবী। প্রকাশ্যেই ছেলেকে বকাবকি করলেন। আর ভালোবাসায় ভরিয়ে দিলেন বৌমাকে।

শাশুড়ি বৌমার এমন সম্পর্ক দেখলে সত্যিই চোখ জুড়িয়ে যায়! ক'দিন ধরেই শরীরটা ভালো যাচ্ছে না রাজ ঘরনির। জ্বরে কাবু শুভশ্রী। কিন্তু আরাম করার জো নেই! কারণ হাবজি-গাবজি শ্যুটিং। তাই ধুম জ্বর নিয়েই টানা ২৮ ঘন্টা শ্যুটিং করেছেন শুভশ্রী। তাতেই রেগে গিয়েছেন রাজের মা। শনিবার নিজের ফেসবুক ভিডিও তেমন ঘটনাই প্রকাশ্যে আনলেন রাজ চক্রবর্তী।

ভিডিওয় দেখা যাচ্ছে রাজের মায়ের কোলে বিছানায় শুয়ে রয়েছেন শুভশ্রী। বৌমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন রাজের মা লীলা দেবী।আর বলছেন 'যেন একটা একটুখানি বাচ্চা শুয়ে আছে। ছেলেকে বলছেন, কোনওভাবেই তাঁর উচিত হয় নি অসুস্থ মেয়েটাকে দিয়ে এত কাজ করানো। অন্য কোনও মেয়ে হলে শ্যুটিং করতে রাজি হত না। বলত 'পারব না স্যার'। কারণ সবার কাছেই শরীর আগে। এমন পরিচালক অনেক পাওয়া বলে ছেলেকে কটাক্ষও করেছেন রাজের মা। রাজ চক্রবর্তীও অবশ্য মায়ের কাছে নিজের পক্ষ রেখেছেন। বলেছেন 'একদিন শ্যুটিং বাতিল হলে অনেক লক্ষ টাকা নষ্ট হয়ে যেত মা!'


শুভশ্রীও সুযোগ হাতছাড়া করেন নি। শাশুড়ি যে প্রশ্ন করেন আমাকে যখন তুলে নিয়ে যাচ্ছিল অন্য কেউ হলে কি বলত? তাতে রাজের মা জানান, বলত যাবো না।

বৌমাকে ভালোবাসেন লীলা দেবী? ছেলের এই প্রশ্নের উত্তর দেন নি তিনি। বললেন 'ওসব জানি না'। তবে বৌমাকে তিনি কতটা ভালোবাসেন তা এই ভিডিও পরিষ্কার।

এরপরও রাজকে ভিলেন বানাতে ছাড়লেন না তিনি। রাজের মা জানান 'তুই নিজের জন্য ঠাণ্ডা লাগার ভ্যাকসিন নিলি আর ওর কথাটা মনে থাকল না। যার কাছ থেকে তুমি কাজ পাবে তার কোনও খেয়াল রাখবে না এটা কেমন হল?

রাজ এই ভিডিও প্রকাশ্যে আনার মুহুর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। শাশুড়ি-বৌমার এই ভালোবাসা দেখে ধন্য ধন্য করছেন নেটিজেনরা।

মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রীর নতুন ছবি ধর্মযুদ্ধ। এর মাঝেই জোরকদমে চলছে হাবজি-গাবজির শ্যুটিং।





ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন শুভশ্রী।



বন্ধ করুন