বাংলা নিউজ > ভাগ্যলিপি > moon in 8th house: আজ রাতে অষ্টমা চন্দ্রের কী প্রভাব পড়ছে মেষ রাশিতে,জেনে নিন মেষ থেকে মীনের অবস্থা
আজ রাতে অষ্টমা চন্দ্রের কী প্রভাব পড়ছে মেষ রাশিতে,জেনে নিন মেষ থেকে মীনের অবস্থা

moon in 8th house: আজ রাতে অষ্টমা চন্দ্রের কী প্রভাব পড়ছে মেষ রাশিতে,জেনে নিন মেষ থেকে মীনের অবস্থা

  • moon in 8th house: জ্যোতিষে অষ্টমা চন্দ্রকে অশুভ বলে মনে করা হয়। আজ বৃশ্চিক রাশিতে রয়েছে চন্দ্রমার অবস্থান। অর্থাৎ মেষ রাশি থেকে অষ্টম স্থানে বিরাজমান চন্দ্র।

চন্দ্র আমাদের মনের কারক। চন্দ্রের জন্যেই মন মানসিকতা পরিবর্তন হয়। আজ অষ্টমা চন্দ্রের কি প্রভাব পড়ছে মেষ রাশিতে? সেইসঙ্গে চলুন দেখে নেওয়া যাক অন্যান্য রাশি গুলোরও মানসিক স্থিতিশীলতা কেমন থাকবে।

মেষ রাশি: আজ বৃশ্চিক রাশিতে চন্দ্র বিরাজ করবে। চন্দ্রের অবস্থান আপনার জন্য অষ্টম ঘরে থাকবে। আজ আপনি সমস্ত কাজ সাবধানে করবেন। সরকার বিরোধী কাজ থেকে দূরে থাকুন। দুর্ঘটনা ঘটতে পারে, তাই সাবধানে যানবাহন ব্যবহার করুন। বাইরে খাওয়ার অভ্যাসের কারণে স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা থাকবে। সময়মতো কাজ শেষ হবে না আজ। আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া স্থগিত রাখুন। পরিবারের সদস্যদের সাথে কোনোও বিবাদ এড়াতে নীরব থাকুন।

বৃষ রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য সপ্তম ঘরে থাকবে। আপনি আপনার প্রিয় বন্ধু এবং আত্মীয়দের সাথে ভ্রমণ উপভোগ করবেন আজ। তবে দুপুরের পর পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। পরিবারের কারোও সাথে বিবাদ হতে পারে। নতুন চাকরির সম্ভাবনা আছে আজ। তবে ব্যবসার জন্য আজকের দিনটি স্বাভাবিক যাবে। আজ কোনো বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।

মিথুন রাশি: চন্দ্রের অবস্থান আজ আপনার জন্য ষষ্ঠ ঘরে থাকবে। আজ আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো থাকবে। অফিসে সহযোগিতামূলক কাজের পরিবেশ থাকবে। বন্ধুদের সঙ্গে পর্যটন স্থানে যাওয়ার সম্ভাবনা আছে। পরিবারের সদস্যদের সাথে হাসি-খুশির পরিবেশ থাকবে। তবে আজ আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। দুপুরের পর থেকে নেতিবাচক কোনও চিন্তা আপনাকে কষ্ট দিতে পারে।

কর্কট রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য পঞ্চম ঘরে থাকবে। আজ সময়টা আপনার জন্য একটু কঠিনই থাকবে, তবে আপনার পরিশ্রমে কোনো কমতি থাকবে না। শিক্ষার্থীরা পড়াশোনায় সাফল্য পাবে, দুপুরের পরে পরিস্থিতি আপনার জন্য অনুকূল হয়ে উঠবে। দুপুরের পর থেকে দুশ্চিন্তা দূর হবে। কোনোও অসমাপ্ত কাজ শেষ হতে পারে। প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ হবে আপনার। আজ পরিবারের সদস্যদের সঙ্গে পুরনো বিবাদ মিটে যাবে। জীবন সঙ্গীর সাথে সম্পর্ক মধুর হবে।

সিংহ রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য চতুর্থ ঘরে থাকবে। আজ সবকিছু সাবধানে করুন। মানসিক চাপ থাকবে। এ কারণে কর্মক্ষেত্রে আপনার মন নেতিবাচক চিন্তায় আছন্ন থাকতে পারে। আপনি আজ অসুস্থ বোধ করতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। আজ সংযম রাখা আপনার জন্য উপকারী হবে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। রাজনৈতিক আলোচনা থেকে আজ দূরে থাকুন।

কন্যা রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য তৃতীয় ঘরে থাকবে। আধ্যাত্মিকতার প্রতি আপনার আকর্ষণ আজ বেশি থাকবে। আজ আপনার আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। নতুন কাজ শুরু করার জন্য সময়টি শুভ। প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে আজ। আপনার প্রতিপক্ষকে আজ আপনি  জয় করতে সক্ষম হবেন। দুপুরের পর পরিস্থিতির পরিবর্তন হবে। আপনি মানসিক এবং শারীরিকভাবে উদ্বেগ অনুভব করবেন। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। যেকোনো ধরনের সরকারি ও তথ্যচিত্রের কাজে আজ খুব যত্ন নিন। যানবাহন বা বৈদ্যুতিক যন্ত্রপাতি সাবধানে ব্যবহার করুন।

তুলা রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য আজ দ্বিতীয় ঘরে থাকবে। আজ বাইরে যাওয়া বা খাওয়া এড়িয়ে চলুন। পারিবারিক বিবাদে কথাবার্তায় সংযম রাখতে হবে আজ। নেতিবাচকতা থাকবে মনে । আজ আপনি সময়মতো কোনোও কাজ করতে পারবেন না। বাড়ির সদস্যদের সঙ্গে কোনো বিষয়ে বিভ্রান্তি থাকবে আজ। তবে সন্ধ্যায় পরিবারের সাথে ভালো সময় কাটবে। 

বৃশ্চিক রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য আজ প্রথম ঘরে থাকবে। আজ পরিবারের সদস্যদের সাথে আপনার দিনটি আনন্দে কাটবে। ভালো কোনও খবর পাবেন। দুপুরের পর পরিবারে বিবাদের পরিবেশ তৈরি হতে পারে। এই সময়ে, আপনাকে নীরব থেকে বিবাদ এড়াতে হবে। কর্মক্ষেত্রেও আজ আপনার অনুকূল পরিবেশ থাকবে না। ব্যবসার জন্য আজ একটি স্বাভাবিক দিন আপনার জন্য। দীর্ঘস্থায়ী ব্যথা বা অসুস্থতা আজ আবার বিরক্ত করতে পারে। বিদ্যার্থীরা আজ পড়াশোনার ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

ধনু রাশি: আপনার জন্য চন্দ্রের অবস্থান হবে আজ দ্বাদশ ঘরে। আজ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই প্রতিটি ক্ষেত্রে আজ সতর্ক থাকুন। ধীরে ধীরে গাড়ি চালান। কোনো কাজে তাড়াহুড়ো আপনার ক্ষতি করতে পারে আজ। হঠাৎ কোনোও কাজে আজ অর্থ ব্যয় হবে। প্রকৃতিতে কিছুটা উগ্রতা থাকবে আপনার। আজ কারও সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি হবে। তবে দুপুরের পর পরিস্থিতির উন্নতি হবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে আজ উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য আজ একাদশ ঘরে থাকবে। সামাজিকভাবে খ্যাতি পাওয়ার পাশাপাশি আজ ব্যবসায়িক, আর্থিক ও সামাজিক দিক থেকেও সময়টা আপনার জন্য লাভজনক। দুপুরের পরে সাবধানে কাজ করুন। স্বাস্থ্যের যত্ন নিন, গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আজ আপনি মানসিকভাবেও কিছুটা অস্বস্তি অনুভব করবেন।

কুম্ভ রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য আজ দশম ঘরে থাকবে। আজ আপনার প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। অফিসের কর্মকর্তারা আপনার কাজে সন্তুষ্ট হবেন। বন্ধুদের সাথে বাইরে বেড়াতে যাওয়ার প্রোগ্রামও করতে পারেন আজ। স্বাস্থ্যের দিক থেকেও আজ আপনার জন্য ভালো সময় কাটবে। তবে বাইরে খাওয়া-দাওয়ায় ব্যাপারে অসতর্ক হবেন না।

মীন রাশি: চন্দ্রের অবস্থান আপনার জন্য আজ নবম ঘরে থাকবে। আজ আপনার প্রতিপত্তি বাড়বে এবং অর্থ লাভের যোগও রয়েছে। আজ আপনার পদোন্নতির সম্ভাবনা আছে। ব্যবসায়ও লাভ হবে। অংশীদারিত্বের কাজে সাফল্য পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে আজ।

 

 

বন্ধ করুন