বাংলা নিউজ > ভাগ্যলিপি > Capricorn Horoscope Today: মকরের দৈনিক রাশিফল: দিনের শুরুতে অসুস্থতার আশঙ্কা, সরকারি চাকুরেদের সময় দারুণ
Capricorn Horoscope Today: আজ মকর রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Capricorn Horoscope Today: মকরের দৈনিক রাশিফল: দিনের শুরুতে অসুস্থতার আশঙ্কা, সরকারি চাকুরেদের সময় দারুণ

  • Capricorn Horoscope Today: বুধবার (২২ জুন) কেমন কাটবে মকর রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের ক্ষেত্রে বুধবার লাভবান হবেন মকর রাশির জাতকরা। সুখবর লাভ করতে পারেন। আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হতে পারে। যাঁরা সরকারি বা রাষ্ট্রায়ত্ত সংস্থায় চাকরি করেন, তাঁরা একাধিক সুযোগ-সুবিধা পেতে পারেন। পদোন্নতি হতে চলেছে।

আর্থিক রাশিফল: আর্থিক দিক থেকে দিন ভালো কাটবে। ব্যবসা সংক্রান্ত কাজে বিদেশে যেতে পারেন। তার ফলে আর্থিক অবস্থা ভালো থাকবে। যাঁরা চাকরি করেন, তাঁদের উপরি আয়ের সম্ভাবনা আছে।

স্বাস্থ্য রাশিফল: ছোটোখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় বিব্রত থাকবেন। তবে দিনের মাঝামাঝি সময় তা কেটে যাবে। তবে সতর্ক থাকতে হবে, যাতে আবার বিকেল বা রাতের দিকে সেই সমস্যায় ভুগতে না হয়। ব্যায়াম করতে হবে। সেইসঙ্গে মানসিকভাবে চাঙ্গা থাকতে মকর রাশির জাতকদের মেডিটেশন করতে হবে।

প্রেম রাশিফল: কাজের চাপের জন্য প্রেমজীবনে সময় দিতে পারবেন না। তার জেরে সম্পর্কে জটিলতা তৈরি হবে। ঝামেলা এবং মনমালিন্য হতে পারে। জীবনসঙ্গী বা প্রেমিক/প্রেমিকার মানভঞ্জনে কোনও রোম্যান্টিক পরিকল্পনা করতে হবে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। দু'জনে একান্তে সময় কাটালে ভুল বোঝাবুঝি কেটে যাবে।

লাকি নম্বর: ১৫।

লাকি কালার: প্যারট গ্রিন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন