বাংলা নিউজ > ভাগ্যলিপি > 16 September 2023 Astrological Predictions: ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ১৬ সেপ্টেম্বরের রাশিফলে

16 September 2023 Astrological Predictions: ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ১৬ সেপ্টেম্বরের রাশিফলে

ধনু থেকে মীনের রাশিফল।

একাধিক গ্রহের অবস্থানগত পরিবর্তনে বহু রাশি শনিবার সৌভাগ্য পেতে চলেছে। দেখে নেওয়া যাক, ধনু থেকে মীন রাশির জাতক জাতিকাদের শনিবার দিনটি কেমন কাটতে চলেছে।

শনিবার ১৬ সেপ্টেম্বর বহু রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। আবার অনেকের ভাগ্যে রয়েছে প্রবল লড়াই। আপনার ভাগ্যে কী রয়েছে, জানুন জ্যোতিষ গণনায়। একাধিক গ্রহের অবস্থানগত পরিবর্তনে বহু রাশি শনিবার সৌভাগ্য পেতে চলেছে। দেখে নেওয়া যাক, ধনু থেকে মীন রাশির জাতক জাতিকাদের শনিবার দিনটি কেমন কাটতে চলেছে।

ধনু- ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজ খুব ভালো দিন যাবে। শিক্ষার্থীরা তাঁদের সিনিয়রদের সাথে কিছু কাজ করবেন যেখান থেকে তাঁরা অনেক কিছু শিখতে পারবেন এবং অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। যা ভবিষ্যতে তাঁদের কাজে লাগতে পারে। শিক্ষার্থীদের জন্য কিছু নতুন পরিবর্তন আনবে। আপনি যে কাজ করার চেষ্টা করুন না কেন, আপনি অবশ্যই সফলতা পাবেন। ব্যবসা হোক বা চাকরি, মনের মতো করে এগোতে চাইলে গুরুজনদের পরামর্শ নিন। হঠকারীতায় কোনও সিদ্ধান্ত নেবেন না।

মকর- মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি মন্দ নয়।  কর্মজীবীদের জন্য দিনটি কিছুটা সতর্ক থাকবে। আপনি যদি একটি নতুন কাজ পেয়ে থাকেন, তবে সেই কাজ করতে দ্বিধা করবেন না। আপনার মতামত পরিষ্কারভাবে প্রকাশ করার চেষ্টা করুন, অন্যথায়, আপনার সমস্যাগুলি আরও জটিল হতে পারে এবং এই দ্বিধা আপনার অগ্রগতির পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। আপনি আপনার ঠোঁটে হাসি নিয়ে আপনার সমস্যার মুখোমুখি হন যাতে আপনার সামনের লোকেরা আপনার মনোবলে বিশ্বাস করতে শুরু করে।

কুম্ভ- আপনি যদি কোনও ধরণের ব্যবসা করেন তবে আপনি এতে লাভ পেতে পারেন এবং আপনার সম্পদও বৃদ্ধি পেতে পারে যার ফলে আপনার পরিবারে সুখ থাকবে। কর্মজীবীদের কথা বলছি, কর্মজীবীরা তাঁদের কাজের ক্ষেত্রে সমস্যায় ঘেরা থাকবে, তাই একটু ধৈর্য ধরুন এবং কাজ শেষ করার জন্য কঠোর পরিশ্রম করুন, অন্যথায়, আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। ঝগড়া হতে পারে অফিসের বসের সঙ্গে। তবে তা সমঝে বুঝে কাটিয়ে ফেলতে পারবেন। 

মীন-মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজ দুশ্চিন্তায় ভরা দিন হতে পারে। আপনার আকাঙ্ক্ষা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি ভয় দ্বারা আবৃত হতে পারে। আপনি যদি কোনও কাজে বাড়ির বাইরে যান, আপনার বাড়ির বাইরে বেরোনোর ​​জন্য বড়দের পরামর্শের প্রয়োজন হতে পারে, আপনার বড়দের আশীর্বাদ নিয়েই বের হওয়া উচিত, এটি আপনাকে আর্থিক সুবিধা দিতে পারে। আপনার বাড়িতে একটি বিশেষ অতিথির আগমন হতে পারে যা আপনার দিনটিকে খুব সুন্দর করে তুলবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.