বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 10 December-এর জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 10 December-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- আত্মীয়ের সঙ্গে মতভেদ দূর হতে পারে। বন্ধুদের সাহায্যে নিজের দায়িত্ব সম্পূর্ণ করতে পারবেন। জীবনসঙ্গীর প্রয়োজন পূর্ণ করবেন। সন্তানের তরফে সুখবর পাবেন। বয়স্করা স্বাস্থ্যের যত্ন নিন। ঝুঁকিপূর্ণ কাজ সম্পূর্ণ করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। যুবকদের লাভ হবে। পড়ুয়াদের পরিশ্রম করতে হবে।

কন্যা- ঋণের টাকা ফিরে পেতে পরিশ্রম করতে হবে। অফিসের কাজের জন্য যাত্রা করতে হতে পারে। নতুন কাজের জন্য উৎসাহিত থাকবেন। হঠাৎ কারও সঙ্গে বিবাদ হতে পারে। বেশি কথা বলবেন না। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বহুদিন পর কোনও বন্ধুর সঙ্গে দেখা হবে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। শারীরিক ব্যথা থাকবে। বয়স্কদের যত্ন নিন।

তুলা- কোনও কাজেই আলস্য করবেন না। দায়িত্ব বেশি থাকবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে। কাজ ভালো চলবে। লগ্নি সংক্রান্ত কাজ সম্পূর্ণ হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। অচেনা লোকের কথায় বিশ্বাস করবেন না। লাভের একাধিক সুযোগ পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। 

বৃশ্চিক- শত্রুদের থেকে সতর্ক থাকুন। কাজের চাপের কারণে খিটখিটে মেজাজে থাকবেন। সংযমী হন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। কোনও আত্ময়ীয়ের তরফে অপ্রিয় খবর পাবেন। যুবক-যুবতিদের অধিক পরিশ্রম করতে হবে। নিজের অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। নতুন কাজ শুরুর পরিকল্পনা করবেন। নিজের গোপন কথাগুলি কারও সঙ্গে ভাগ করবেন না।

বন্ধ করুন