বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: সম্পর্কের মধ্যে থাকবে তৃতীয় ব্যক্তির উপস্থিতি, দেখুন কী বলছে আজকের প্রেমরাশিফল

Love Horoscope Today: সম্পর্কের মধ্যে থাকবে তৃতীয় ব্যক্তির উপস্থিতি, দেখুন কী বলছে আজকের প্রেমরাশিফল

মেষঃ আজ ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আজ আপনার মেজাজ রোমান্টিক থাকবে। প্রেমিকার সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন।

Love Horoscope Today: আজ কাদের বিয়ের প্রস্তাব আসতে পারে? আজ কাদের পারিবারিক জীবনে সুখ থাকবে, জেনে নিন এখান থেকে।

মেষ

আজ ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আজ আপনার মেজাজ রোমান্টিক থাকবে। প্রেমিকার সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। আজ যে কেউ যে কোনও কিছু দ্বারা প্রভাবিত হতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে সুখ পেতে পারেন। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা রয়েছে।

বৃষ

জীবনসঙ্গীর সঙ্গে আজকের আলোচনা উপকারী হবে। তার সহযোগিতায় অনেক সুবিধা হবে, যার দ্বারা ভবিষ্যৎ নিরাপদ হবে। প্রেম জীবন সম্পর্কে করা পরিকল্পনা পূরণ হবে।

মিথুন

প্রেমিকের কাছ থেকে শারীরিক সুখ পেতে পারেন। আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে। তাই একটু ভেবেচিন্তে কথা বলুন। আজকের দিনে শুরু হওয়া সম্পর্ক দীর্ঘকাল স্থায়ী হবে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হতে পারে।

কর্কট

আজ আপনাদের ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির উপস্থিতি সম্পর্ককে তিক্ত করবে। গোপনীয়তা বজায় রাখা দরকার। পারিবারিক জীবনে সুখ থাকবে।

সিংহ

প্রেমিকের কাছ থেকে উপহার পেতে পারেন। আজ ভেবেচিন্তে আপনার সঙ্গীর সঙ্গে মজা করুন। আপনার সঙ্গী আপনার সাহায্য থেকে উপকৃত হতে পারে। আপনার প্রেমিকা এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আপনার সঙ্গীর সুখের জন্য আপনাকে আপনার ইচ্ছাকে দমন করতে হতে পারে আজ।

কন্যা

আজ সকালে কাজের ক্ষেত্রে মানসিক বিভ্রান্তি থাকবে তবে বিকেলের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। পরিবারে আকর্ষণীয় ঘটনা ঘটবে, যার কারণে পরিবেশ মনোরম থাকবে। প্রেম জীবন সুখী হবে।

তুলা

স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। খরচ বাড়তে পারে। আপনার সঙ্গীর প্রতি আপনার সম্মান বাড়বে । অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন আজ। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বাড়বে। বিপরীত লিঙ্গের কোনও ব্যক্তি আপনার কাছে আসতে পারে আজ।

বৃশ্চিক

আজ আপনার প্রেমের সম্পর্ক শুরু হতে পারে তবে তা আপনার দাম্পত্য জীবনে দূরত্ব বাড়াতে কাজ করবে। সাময়িক সুখের কিছু মুহূর্ত আপনার ভবিষ্যৎ নষ্ট করে দিতে পারে।

ধনু

কোনও গুজবে বিশ্বাস করবেন না। আপনার সঙ্গী সম্পর্কে কিছু আজ আপনাকে খুব বিরক্ত করতে পারে। অবিবাহিত ব্যক্তিরা আজ কাউকে প্রপোজ করার কথা ভাবছেন, তাই তাদের জন্য সময় অনুকূল। স্বামী-স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক থাকবে। আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে।

মকর

আজ, প্রেম জীবন সম্পর্কে আপনার দোদুল্যমান আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি অংশীদারের পূর্ণ সহযোগিতা পাবেন। কোনও ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। সিঙ্গেলদের জীবন আজ থেকে বদলে যেতে চলেছে।

কুম্ভ

জীবনের সঙ্গে সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত আজ নেবেন না। আপনার সঙ্গীর সম্পর্কে কিছু আজ আপনাকে বিরক্ত করতে পারে। এই রাশির অবিবাহিতরা তাদের কাছের কারও প্রতি আজ আকৃষ্ট হতে পারে। আপনার অনুভূতি কারও সঙ্গে শেয়ার করবেন না। আজ কাউকে প্রপোজ করতে চাইলে করতে পারেন।

মীন

আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন। যেখানে দুজনেই সময়টা প্রচণ্ড উপভোগ করবেন। প্রেম জীবনে প্রেমের মেজাজ থাকবে। যা সম্পর্কের মধ্যে ইতিবাচকতা আনবে এবং সম্পর্ককে মজবুত করবে।

ভাগ্যলিপি খবর

Latest News

জারি হল স্কুলের গরমের ছুটির বিজ্ঞপ্তি, সঙ্গে অতিরিক্ত ক্লাসের নির্দেশিকা গরমের মধ্যে মনখারাপ করবেন না, এখনই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, মনটা জুড়িয়ে যাক 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি উইকেটের পিছনে দাঁড়িয়েই ব্যাটারদের সাজঘরে ফেরালেন, ছুঁয়ে ফেললেন কার্তিকের রেকর্ড আবিরকে সরিয়ে এবার সারেগামাপার সঞ্চালনার দায়িত্বে অনির্বাণ? মূল্যবৃদ্ধির হ্যাটট্রিক, আজ কলকাতার সোনার দোকানগুলিতে হিমালয়ের উচ্চায় গয়নার রেট এ বাবা! খাওয়ার টেবিলে গোটা বলিউড, লুকিয়ে নাক খুঁটছেন রবিনা, ধরা পড়লেন ক্যামরায় 'খুন করতে যাইনি, খালি...' সলমনের বাড়ির সামনে গুলি, ধরা পড়তেই সাফাই ২ অভিযুক্তর ‘অবৈধ ভাবে’প্রবেশ,আটক ভারতীয় নাগরিককে দেশে ফেরানোর আগেই মার্কিন হাসপাতালে মৃত্যু সিকিম ও অসমের ওপরে আছে ২টি ঘূর্ণাবর্ত, তাপপ্রবাহের থেকে রেহাই পাবে বাংলা?

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.