বাংলা নিউজ > ভাগ্যলিপি > অশুভ যোগে ছয় সপ্তাহ কপাল খারাপ থাকবে একাধিক রাশির, শুভ কাজে হবে হিতে বিপরীত
শনি ও মঙ্গলের অশুভ যোগ তৈরি হচ্ছে। (ছবিটি প্রতীকী, অংশুমার পয়রেকার/হিন্দুস্তান টাইমস)

অশুভ যোগে ছয় সপ্তাহ কপাল খারাপ থাকবে একাধিক রাশির, শুভ কাজে হবে হিতে বিপরীত

  • অশুভ যোগের কারণে একাধিক রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে। সেইসময় শুভ কাজ করলে ভালো ফল মিলবে না।

ইতিমধ্যে কুম্ভ রাশিতে প্রবেশ করে গিয়েছেন মঙ্গল। চলতি মাসের শেষ লগ্নে আবার রাশি পরিবর্তন করবেন শনি। প্রবেশ করবেন কুম্ভ রাশিতে। যে গ্রহ আপাতত মকর রাশিতে আছেন।

আরও পড়ুন: চাকরিতে উন্নতি, সময় নিয়ে জীবনসঙ্গীর সঙ্গে হবে না ঝগড়া- আজ থেকে ভাগ্যোদয় ৪ রাশির

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ১৭ মে পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন মঙ্গল। সেদিন পর্যন্ত শনি এবং মঙ্গলের যোগ থাকবে। যে যোগের কারণে প্রায় ছয় সপ্তাহ কয়েকটি রাশির জাতকরা সমস্যার মুখে পড়বেন। সেইসময় শুভ কাজ করলে ভালো ফল মিলবে না।

কী অশুভ প্রভাব পড়বে?

জ্যোতিষীদের পরামর্শ, শনি এবং মঙ্গলের যোগের জন্য আগামী ৩৯ দিন কয়েকটি রাশির জাতকদের শুভ কাজ এড়িয়ে যাওয়া উচিত। সেইসময় শুভ কাজ করতে গেলে হিতে বিপরীত হতে পারে। ওই ৩৯ দিন অত্যন্ত সতর্কভাবে থাকতে হবে। কর্কট, কন্যা এবং ধনু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন জ্যোতিষীরা। আবার মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের সেই শনি এবং মঙ্গলের যোগ শুভ প্রভাব ফেলবে। মিলবে ইতিবাচক ফলাফল।

এপ্রিলে কোন কোন গ্রহ রাশি পরিবর্তন করবেন?

বৃহস্পতিবার (৭ এপ্রিল) কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন মঙ্গল। আজ মেষ রাশিতে গোচর করছেন বুধ। আবার ১২ এপ্রিল রাহু এবং কেতু রাশি পরিবর্তন করবেন। পরদিন মীন রাশিতে গোচর করবেন বৃহস্পতি। ১৪ এপ্রিল আবার মেষ রাশিতে গোচর করবেন সূর্য। সেখানে বুধের সঙ্গে যোগ তৈরি হবে। ২৫ এপ্রিল আবার বৃষ রাশিতে প্রবেশ করে যাবেন বুধ। দু'দিনের মাথায় মীন রাশিতে গোচর হবে শুক্রের। মাসের একেবারে শেষলগ্নে (২৯ এপ্রিল) রাশি পরিবর্তন করবেন। প্রবেশ করবেন কুম্ভ রাশিতে।

বন্ধ করুন