বাংলা নিউজ > ভাগ্যলিপি > Tuesday Vrat: আগামিকাল কোন বিশেষ উপায়ে হনুমানজির পুজো করলে রোগ-ঋণ-শত্রু থেকে মুক্তি পাবেন
হনুমানজির পুজো

Tuesday Vrat: আগামিকাল কোন বিশেষ উপায়ে হনুমানজির পুজো করলে রোগ-ঋণ-শত্রু থেকে মুক্তি পাবেন

  • Tuesday Vrat: আপনিও কি ঋণের জালে জর্জরিত? গুপ্ত শত্রুতায় বিপর্যস্ত? তাহলে শুধু পাঁচ মঙ্গলবার পঞ্চমুখী হনুমানজির পুজো করুন। শত্রুরা আর ক্ষতি করতে পারবে না। আপনিও হবেন ঋণমুক্ত।

কলিযুগে অন্যতম শক্তিশালী দেবতা হলেন হনুমানজি মনে করা হয়। তিনি হলেন ভগবান শিবের অংশ। শ্রীরামের আশীর্বাদে হনুমানজি যে কোনও অসম্ভবকে সম্ভব করে তুলতে পারেন আর উনি খুব দ্রুত প্রসন্নও হন। শুধু দরকার বিশ্বাস আর ভক্তি।

আগামিকাল, মঙ্গলবার পঞ্চমুখী হনুমানজির কোন বিশেষ উপায়ে পুজো করলে আপনি সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। চলুন দেখে নেওয়া যাক।

মঙ্গলবার দিন স্নান করে উঠে বাজার থেকে পঞ্চমুখী হনুমানজির কোনও চিত্র বা মূর্তি নিয়ে আসবেন। বাড়ি এসে শুদ্ধবস্ত্রে একটি চৌকি নেবেন। তার উপর একটি লাল আসন পাতবেন। তারপর পঞ্চমুখী হনুমানজিকে সেই আসনের উপর প্রতিষ্ঠা করবেন।

ধূপ দীপ জ্বালাবেন। মিষ্টান্ন ছোলা গুড় মরশুমি ফল, বোঁদের লাড্ডুর ভোগ নিবেদন করবেন তুলসী পাতা দিয়ে। তার পরে হনুমান চল্লিশা পাঠ করবেন এগারো বার। এরপর করবেন সেই বিশেষ উপায়। দেখে নেওয়া যাক উপায়টি কী।

ওঁ নমো হনুমতে রুদ্রাবতারায় সর্ব শত্রু সংহারনায় সর্বরোগহরায় সর্ব বশীকরণায় রামদূতায় স্বাহা

এই মন্ত্রটি ২১ বার বা ১১ বার শুদ্ধ মনে জপ করে হনুমানজির কাছে প্রার্থনা করুন, দেখবেন পাঁচ মঙ্গলবার সম্পূর্ন হওয়ার আগেই আপনার কার্য সিদ্ধি ঘটবে।

 

বন্ধ করুন