বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১ বছর পর স্বরাশিতে প্রবেশ করবেন বৃহস্পতি, লাভের মুখ দেখবেন এই রাশির জাতকরা
বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে মেষ জাতকদের ভেস্তে যাওয়া কাজ পূর্ণ হবে।

১ বছর পর স্বরাশিতে প্রবেশ করবেন বৃহস্পতি, লাভের মুখ দেখবেন এই রাশির জাতকরা

বৃহস্পতি যে কোনও রাশিতে ১ বছরের জন্য বিরাজ করেন। এর আগে ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতি অস্ত যান। সম্প্রতি উদয় হয়েছে বৃহস্পতি।

১২ এপ্রিল রাশি পরিবর্তন করবেন দেবগুরু বৃহস্পতি। কুম্ভ রাশি থেকে বেরিয়ে স্বরাশি মীনে প্রবেশ করবে। বৃহস্পতি যে কোনও রাশিতে ১ বছরের জন্য বিরাজ করেন। এর আগে ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতি অস্ত যান। 

আরও পড়ুন: ১ মাস পর রাশি পালটাবে কর্মফলদাতা, কেরিয়ারে উন্নতি করবেন এই ৩ রাশির জাতকরা

সম্প্রতি উদয় হয়েছেন বৃহস্পতি। পুরো বছর বৃহস্পতি মীন রাশিতে গোচর করবেন। বৃহস্পতিতে জ্ঞান, শিক্ষক, সন্তান, দাদা, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, ধন, সম্পদ, পুণ্য ও বৃদ্ধির কারক গ্রহ মনে করা হয়। বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে চারটি রাশির জাতকদের বিশেষ লাভ হবে।

মেষ- এই রাশির জাতকদের জন্য ইতিবাচক সময়। বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে মেষ জাতকদের ভেস্তে যাওয়া কাজ পূর্ণ হবে। বৃহস্পতির বিশেষ আশীর্বাদ লাভ করবেন এই রাশির জাতকরা। লাভ হবে।

বৃষ- দেবগুরুর রাশি পরিবর্তন আপনাদের উত্তম সময় উপহার দিচ্ছে। এখনও কারও বিয়ে না-হলে তাঁদের বিবাহের যোগ রয়েছে। এ সময় ভাগ্যও আপনার সঙ্গ রয়েছে। মান-সম্মান লাভ করবেন।

আরও পড়ুন: অন্নপূর্ণা পুজোর সময় ৯ দিন ভাগ্যোদয় হবে এই ৬ রাশির জাতকদের, বেড়ে যাবে আয়

মিথুন- আকস্মিক ধন লাভের যোগ রয়েছে মিথুন রাশির জাতকদের জীবনে। চাকরিজীবীদের পদোন্নতি হবে। কোনও সংস্থার সঙ্গে জড়িত থাকলে, লাভ পেতে পারেন।

মীন- বৃহস্পতির গোচর মীন জাতকদের আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। এমনকী দেবগুরুর আশীর্বাদে ব্যবসায় লাভের যোগ রয়েছে। কাজে সাফল্য পাবেন। এই রাশির দম্পতিদের জীবন সুখে কাটবে।

বন্ধ করুন