বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্রবার থেকে তুলায় বিচরণ মঙ্গলের, সুসময় আসছে ৩ রাশির জীবনে
এ সময় পরিশ্রমের ভালো ফল পাবেন বৃষ রাশির জাতকরা।

শুক্রবার থেকে তুলায় বিচরণ মঙ্গলের, সুসময় আসছে ৩ রাশির জীবনে

  • ২২ অক্টোবর মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করবে। ৫ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে মঙ্গল।

মঙ্গল গ্রহকে যুদ্ধের দেবতা মনে করা হয়। এই গ্রহ সাহস, পরাক্রম ও আত্মবিশ্বাসের কারক। মঙ্গল জীবন শক্তি প্রদান করে। ২২ অক্টোবর মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করবে। ৫ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে মঙ্গল। জ্যোতিষ অনুযায়ী সমস্ত রাশির ওপর এই গোচরের প্রভাব পড়বে। তবে ৩ রাশির জাতকরা এই গোচরের ফলে শুভ ফল লাভ করবে।

বৃষ- এ সময় পরিশ্রমের ভালো ফল পাবেন। পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সময় অনুকূল। বিরোধীদের পরাজিত করবেন। অর্থ সঞ্চয়ে সফল হবেন। বিদেশ যাত্রার পরিকল্পনা করতে পারেন। সমস্ত কাজে জীবনসঙ্গীর সঙ্গ লাভ করবেন। এই সময়কালে পছন্দমতো চাকরি পেতে পারেন। নতুন কাজ শুরুর জন্য সময় ভালো। সরকারি চাকরিজীবীরা কর্মক্ষেত্রে উন্নতি করবে।

সিংহ- সময় শুভ। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। শত্রুদের পরাজিত করবেন। চ্যালেঞ্জ মোকাবিলা করবেন। নেতৃত্ব ক্ষমতার উন্নতি হবে। অর্থ সঞ্চয় করতে সফল হবেন। বিদেশ যাত্রার পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির পথ প্রশস্ত হবে। মানসিক অবসাদ কমবে। যাত্রার ফলে অর্থ লাভেক সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না।

কুম্ভ- ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যবসায় ভালো উন্নতি হবে। চাকরিতে প্রচেষ্টার ফল পাবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। নিজের শখ পূরণের জন্য ব্যয় করবেন। ভালো কাজ করবেন। সমাজে মান-সম্মান লাভ করবেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে।