বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের জুলাই মাস ২০২১
মেষ, বৃষ, মিথুন, কর্কট রাশির ভাগ্যফল।
মেষ, বৃষ, মিথুন, কর্কট রাশির ভাগ্যফল।

মাসিক রাশিফল: কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের জুলাই মাস ২০২১

  • জুলাই মাসে কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- ২০ জুলাই পর্যন্ত আত্মবিশ্বাসের অভাব থাকবে। সংযমী হন। রাগ বাড়তে পারে। ৮ জুসাই থেকে ব্যবসা উন্নত হবে। ১৬ জুলাই থেকে ব্যবসায় কম পরিশ্রম করতে হবে। চাকরি ক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদ হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ- ৮ জুলাই থেকে বাণীর প্রভাব বৃদ্ধি পাবে। ১৬ জুলাই থেকে বাণীতে মাধুর্য থাকবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। ১৮ জুলাই থেকে আত্মবিশ্বাসে বৃদ্ধি হবে। গাড়ি লাভ করতে পারেন। ২১ জুলাইয়ের পর বাড়ির সুখে বৃদ্ধি হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

মিথুন- মাসের শুরুতে চিন্তিত থাকবেন। ৮ জুলাইয়ের পর আত্মবিশ্বাসে বৃদ্ধি হবে। মনে আনন্দ থাকবে। মায়ের স্বাস্থ্যোন্নতি হবে। ১৬ জুলাই থেকে রাগ কমবে। পারিবারিক জীবন সুখে কাটবে। কথাবার্তায় ভারসাম্য রাখুন। বয়স্ক আত্মীয়ের কাছ থেকে ধন লাভ করতে পারেন। ১৮ জুলাই থেকে শিল্পের প্রতি রুচি বাড়বে।

কর্কট- আত্মবিশ্বাস ভরপুর থাকবেন। মন অশান্ত থাকবে। পরিবারে অপ্রয়োজনীয় বিবাদ এড়িয়ে যান। সুস্বাদু খাবারের প্রতি রুচি বাড়বে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। অধিক পরিশ্রম করতে হবে। ব্যয় বাড়বে। ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন। সুসংবাদ পাবেন।

বন্ধ করুন