বাংলা নিউজ > ভাগ্যলিপি > Retrograde Saturn 2022: আগামী ছয় মাস এই ৩ রাশির প্রতি সদয় থাকবেন শনিদেব, পাবেন কোন কোন ফল?
আগামী ছয় মাস এই ৩ রাশির প্রতি সদয় থাকবেন শনিদেব, মিলবে কোন কোন ফল

Retrograde Saturn 2022: আগামী ছয় মাস এই ৩ রাশির প্রতি সদয় থাকবেন শনিদেব, পাবেন কোন কোন ফল?

  • এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। চাকরিতে ভালো করবে। কেউ কেউ নতুন কাজের সুযোগও পেতে পারেন।

শনি গোচর: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনি মকর রাশিতে প্রবেশ করার সাথে সাথেই শনিদেবের বিশেষ কৃপায় কিছু রাশি লাভবান হচ্ছেন।

শনিদেব ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করেছিলেন। ২০২৩ সালের জুলাই পর্যন্ত শনি এই রাশিতে থাকবে। এর পরে তিনি তার মূল রাশি কুম্ভে প্রবেশ করবেন। জ্যোতিষীরা বলছেন, আগামী ছয় মাস তিন রাশির প্রতি সদয় হবেন শনিদেব। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে-

বৃষ- মকর রাশিতে শনির গমনের পর শুধুমাত্র বৃষ রাশির জাতকরাই লাভবান হতে পারেন। এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। চাকরিতে ভালো করবে। কেউ কেউ নতুন কাজের সুযোগও পেতে পারেন।

সিংহ রাশি- সিংহ রাশির জাতকরা আগামী ছয় মাস শনিদেবের আশীর্বাদ পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন স্থানীয়রা সুখবর পেতে পারেন। শত্রুদের জয় করা হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে।

মকর- মকর রাশির শাসক গ্রহ স্বয়ং শনিদেব। মকর রাশিতে শনিদেবের উপস্থিতির কারণে এই রাশির জাতক জাতিকারা শুধু লাভবান হবেন। এই সময়ে, আপনি হঠাৎ আর্থিক লাভের সুযোগ পাবেন। কর্মজীবনে পদোন্নতি পেতে পারেন। নতুন কোনো কাজ শুরু করার জন্য এটি একটি ভালো সময়।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

বন্ধ করুন