বাংলা নিউজ > ভাগ্যলিপি > Scorpio Horoscope Today: বৃশ্চিকের দৈনিক রাশিফল: বিনিয়োগের জন্য ভালো সময়, হবে ঘোরার প্ল্যান
Scorpio Horoscope Today: আজ বৃশ্চিক রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। 

Scorpio Horoscope Today: বৃশ্চিকের দৈনিক রাশিফল: বিনিয়োগের জন্য ভালো সময়, হবে ঘোরার প্ল্যান

  • Scorpio Horoscope Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে বৃশ্চিক রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

বৃশ্চিক রাশি 

জীবনের বিভিন্ন ক্ষেত্রে আজ ভালো সময়। আর্থিক দিক থেকে দিন ঠিকঠাক কাটবে। সঞ্চয়ের উপর নজর দিতে হবে। কত টাকা খরচ করছেন, সেদিকে বাড়তি নজর দিতে হবে বৃশ্চিক রশির জাতকদের। অপ্রত্যাশিতভাবে কিছু হতে পারে। তবে সেই ঘটনার কারণে লাভবান হবেন। কোনও সম্পত্তিতে বিনিয়োগের পরিকল্পনা করলে মুনাফা লাভ করবেন।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: আজ এমন কিছু হবে, যা আপনার প্রেমজীবনে ভালোবাসার জোয়ার আনবে। রোম্যান্টিক জীবন ভালো থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোনও পরিকল্পনা বাস্তবায়িত করার এটাই সেরা সময়। বিশেষত দীর্ঘদিন ধরে যে পরিকল্পনা করছেন, তা বাস্তবায়নের সেরা সময়। জীবনসঙ্গী কোনও পরিকল্পনা করলে তাতেও সাদরে অংশগ্রহণ করুন। তাহলে মজবুত হবে প্রেমজীবন। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা তৈরি হবে।

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের দিক থেকে দারুণ সময়। বৃশ্চিক রাশির জাতকদের কেরিয়ারের উন্নতির ইঙ্গিত করছে গ্রহ-নক্ষত্রের অবস্থান। পেশাদারি জীবনে উন্নতির জন্য আরও এক কদম পা ফেলতে পারেন। কোনও পরিকল্পনা বাস্তবায়নের ক্ষেত্রে দুর্দান্ত সময়। কেরিয়ারে আরও বেশি করে মনোযোগ দিতে হবে। আচমকা মোড় ঘুরে যেতে পারে। তার ফলে অভাবনীয় সাফল্য লাভ করবেন।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকে সময় ভালো কাটবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে হবে। শরীর খারাপ হবে না। শান্তিতে দিন কাটাতে পারবেন না। তবে স্বাস্থ্য সংক্রান্ত রুটিনে কোনওরকম খামতি চলবে না।

লাকি নম্বর: তিন। 

লাকি কালার: গোল্ডেন ব্রাউন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন