বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shani Gochar April 2022: আজ রাশি পরিবর্তন শনির, কর্মফলদাতার আশীর্বাদে ভাগ্যোদয় এই ৩ রাশির জাতকদের
প্রায় ৩০ বছর পরে স্বরাশি কুম্ভে গোচর কর্মফলদাতা গ্রহ শনির।
প্রায় ৩০ বছর পরে স্বরাশি কুম্ভে গোচর কর্মফলদাতা গ্রহ শনির।

Shani Gochar April 2022: আজ রাশি পরিবর্তন শনির, কর্মফলদাতার আশীর্বাদে ভাগ্যোদয় এই ৩ রাশির জাতকদের

  • জ্যোতিষ মতে, শনির রাশি পরিবর্তনের প্রভাব মেষ থেকে মীন - সকল রাশির জাতকদের উপরেই পড়ে। কর্মের ভিত্তিতে ফল দেন শনি। অর্থাৎ যে যেমন কাজ করেন, সেরকম ফল দেন শনিদেব। তার ফলে কোনও কোনও রাশির জাতকরা লাভবান হন। কোনও কোনও রাশির জাতকদের আবার সতর্ক থাকতে হয়।

আজ রাশি পরিবর্তন শনির। প্রায় ৩০ বছর পরে স্বরাশি কুম্ভে গোচর কর্মফলদাতা গ্রহের। শনির রাশি পরিবর্তনের বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কর্মের ভিত্তিতে ফল দেন। অর্থাৎ যে যেমন কাজ করেন, সেরকম ফল দেন শনিদেব।

জ্যোতিষ মতে, শনির রাশি পরিবর্তনের প্রভাব মেষ থেকে মীন - সকল রাশির জাতকদের উপরেই পড়ে। কোনও কোনও রাশির জাতকরা লাভবান হন। কোনও কোনও রাশির জাতকদের আবার সতর্ক থাকতে হয়। জীবনে তাঁদের বিভিন্ন সমস্যার মুখে পড়তে হয়। সেরকমভাবে শনির রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ রাশি- মেষ রাশির জাতকদের ভালো সময় শুরু হবে। শনির গোচরের ফলে আয় বাড়বে মেষ রাশির জাতকদের। হাতে টাকা আসবে। আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। কেরিয়ারের দিক থেকে ভালো ফল মিলবে। যে মেষ রাশির জাতকরা ব্যবসা করেন, তাঁরা ব্যাপক মুনাফা লাভ করবেন। যদি নয়া কোনও চুক্তির পরিকল্পনা করে থাকেন, তাহলে সময় ভালো কাটবে। 

আরও পড়ুন: গোচর হবে একাধিক গ্রহের, আগামী মাস দুর্দান্ত কাটবে এই ৫ রাশির জাতকদের

বৃষ রাশি- শনির গোচরকালে যাঁরা চাকরি করেন, তাঁরা পদোন্নতি এবং বেতন বৃদ্ধির খবর পেতে পারেন। নয়া চাকরির প্রস্তাব আসতে পারে। বৃষ রাশির অধিপতি হলেন শুক্রদেব। শনি এবং শুক্রের মধ্যে মিত্রতা আছে। তার ফলে বৃষ রাশির জাতকদের জন্য শনির গোচর লাভজনক হবে।

ধনু রাশি- শনির রাশি পরিবর্তনের ফলে ধনু রাশির জাতকরা লাভবান হবেন। এই সময় আপনি জীবনের সকল ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। শনি কুম্ভ রাশিতে প্রবেশের ফলে সাড়েসাতি থেকে মুক্তি পাবেন ধনু রাশির জাতকরা। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। লোহা, তেল সংক্রান্ত ব্যবসার ক্ষেত্রে বিশেষ লাভবান হবেন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন