বাড়ি > ভাগ্যলিপি > সূর্যের রাশি পরিবর্বতন কেমন প্রভাব ফেলবে আপনার রাশিতে, জানুন

সূর্যের রাশি পরিবর্বতন কেমন প্রভাব ফেলবে আপনার রাশিতে, জানুন

১৪ জুন, রবিবার, সূর্য মিথুন রাশিতে প্রবেশ করছে। সূর্যের রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়। এবছর সূর্য মিথুন রাশিতে প্রবেশ করছে বলে, একে মিথুন সংক্রান্তি বলা হবে। উল্লেখ্য এই রাশি পরিবর্তনের এক সপ্তাহের মাথায় ঘটতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। জানুন, রাশিগুলির ওপর এই সংক্রান্তির শুভ-অশুভ প্রভাব।

মেষ- সূর্যের রাশি পরিবর্তন আপনার জন্য শুভ। এসময় ব্যবসায়ে লাভ হবে, শত্রু পরাজিত হবে। পারিবারিক জীবন ভালো কাটবে। সামাজিক জীবনে মান-সম্মান বাড়বে।
1/12মেষ- সূর্যের রাশি পরিবর্তন আপনার জন্য শুভ। এসময় ব্যবসায়ে লাভ হবে, শত্রু পরাজিত হবে। পারিবারিক জীবন ভালো কাটবে। সামাজিক জীবনে মান-সম্মান বাড়বে।
বৃষ- এই পরিবর্তন আপনার জন্য শুভ নয়। ব্যবসায়ে আর্থিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে সমস্যার সম্মুখীন হবেন। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে থাকুন।
2/12বৃষ- এই পরিবর্তন আপনার জন্য শুভ নয়। ব্যবসায়ে আর্থিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে সমস্যার সম্মুখীন হবেন। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে থাকুন।
মিথুন- আর্থিক সমস্যায় পড়বেন। চাকরি ও ব্যবসায়ে অত্যধিক মনোনিবেশ করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন, গাফিলতি করলে ক্ষতি হতে পারে।
3/12মিথুন- আর্থিক সমস্যায় পড়বেন। চাকরি ও ব্যবসায়ে অত্যধিক মনোনিবেশ করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন, গাফিলতি করলে ক্ষতি হতে পারে।
কর্কট- এ সময়ে সাবধানে থাকুন। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেবেন। ব্যবসায়ে ক্ষতি হতে পারে। যে কোনও ধরণের বাক-বিতণ্ডা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের যত্ন নিন।
4/12কর্কট- এ সময়ে সাবধানে থাকুন। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেবেন। ব্যবসায়ে ক্ষতি হতে পারে। যে কোনও ধরণের বাক-বিতণ্ডা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের যত্ন নিন।
সিংহ- শুভ পরিণাম পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো। মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে।
5/12সিংহ- শুভ পরিণাম পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো। মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে।
কন্যা- এই পরিবর্তন আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। কাজে সাফল্য পাবেন। চাকরি ও ব্যবসায়ে লাভ হবে। পারিবারিক জীবনের জন্য সময় খুব ভালো। ধনলাভের সম্ভাবনা রয়েছে।
6/12কন্যা- এই পরিবর্তন আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। কাজে সাফল্য পাবেন। চাকরি ও ব্যবসায়ে লাভ হবে। পারিবারিক জীবনের জন্য সময় খুব ভালো। ধনলাভের সম্ভাবনা রয়েছে।
তুলা- শুভ-অশুভ মিলিয়ে ফল পাবেন। শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কাজ করার আগে ভালো ভাবে ভেবেচিন্তে নিন। মানসিক অবসাদ দেখা দিতে পারে। পারিবারিক মতভেদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে থাকুন।
7/12তুলা- শুভ-অশুভ মিলিয়ে ফল পাবেন। শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও কাজ করার আগে ভালো ভাবে ভেবেচিন্তে নিন। মানসিক অবসাদ দেখা দিতে পারে। পারিবারিক মতভেদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে থাকুন।
বৃশ্চিক- বৈবাহিক জীবনে সমস্যার সম্মুখীন হবেন। পরিবারে অশান্তি বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন।
8/12বৃশ্চিক- বৈবাহিক জীবনে সমস্যার সম্মুখীন হবেন। পরিবারে অশান্তি বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন।
ধনু- স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে। স্বাস্থ্যের যত্ন নেওয়ার প্রয়োজনীয়তা রয়েছে। কাজে সমস্যার সম্মুখীন হবেন। মানহানি হতে পারে। ব্যবসা ও চাকরিতে অত্যধিক মনোযোগ দিতে হবে।
9/12ধনু- স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে। স্বাস্থ্যের যত্ন নেওয়ার প্রয়োজনীয়তা রয়েছে। কাজে সমস্যার সম্মুখীন হবেন। মানহানি হতে পারে। ব্যবসা ও চাকরিতে অত্যধিক মনোযোগ দিতে হবে।
মকর- কাজে সাফল্যের সম্ভাবনা প্রবল। চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। এই সময় আপনার জন্য আশীর্বাদের চেয়ে কিছু কম নয়।
10/12মকর- কাজে সাফল্যের সম্ভাবনা প্রবল। চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। এই সময় আপনার জন্য আশীর্বাদের চেয়ে কিছু কম নয়।
কুম্ভ- স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এই সময় টাকার লেন-দেন করবেন না। অত্যধিক লোভ দেখালে ক্ষতির মুখে পড়তে পারেন। স্বাস্থ্যের প্রতি গাফিলতি দেখাবেন না।
11/12কুম্ভ- স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এই সময় টাকার লেন-দেন করবেন না। অত্যধিক লোভ দেখালে ক্ষতির মুখে পড়তে পারেন। স্বাস্থ্যের প্রতি গাফিলতি দেখাবেন না।
মীন- চাকরি ও ব্যবসায়ে অত্যন্ত সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবনে বাদ-বিবাদ থেকে দূরে থাকুন।
12/12মীন- চাকরি ও ব্যবসায়ে অত্যন্ত সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবনে বাদ-বিবাদ থেকে দূরে থাকুন।
অন্য গ্যালারিগুলি