বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sun Transit in Gemini: সূর্যের মিথুন রাশিতে গোচর হতে চলেছে, এই তিন রাশির ভাগ্য দারুণ হবে এর ফলে
১৫ জুন সূর্য মিথুন রাশিতে গোচর করবে

Sun Transit in Gemini: সূর্যের মিথুন রাশিতে গোচর হতে চলেছে, এই তিন রাশির ভাগ্য দারুণ হবে এর ফলে

  • নবগ্রহের মধ্যে সূর্য বিশেষ স্থান প্রাপ্ত, সূর্যকে গ্রহদের রাজা বলে মনে করা হয়। সূর্যের এই রাশি পরিবর্তন কিছু রাশির জন্য অপার সাফল্য নিয়ে আসতে চলেছে, চলুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলির হতে চলেছে ভাগ্যোদয়।

১৫ জুন সূর্য মিথুন রাশিতে গোচর করবে। সূর্যের রাশি পরিবর্তনের জন্য মেষ থেকে মীন সমস্ত রাশির উপর প্রভাব পড়বে। যদিও গ্রহদের রাজা এবং শনিদেবের পিতা সূর্যের এই রাশি পরিবর্তন কেরিয়ার থেকে ভাগ্যোদয় সব দিক থেকেই শুভ প্রমাণিত হবে কিছু রাশির জন্য। জ্যোতিষ শাস্ত্রানুসারে সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে যেতে একমাস সময় নেয়। সূর্যের মিথুন রাশিতে প্রবেশ কোন কোন রাশির জন্য শুভফলদায়ক হবে দেখে নেওয়া যাক।

বৃষ রাশি: আপনার রাশি থেকে মিথুন রাশিতে প্রবেশ করছেন সূর্য। সূর্যের এই রাশি পরিবর্তন আপনার জন্য বিশেষ ফলদায়ক হবে। বৃষ রাশির জাতক-জাতিকারা শুভ ফল প্রাপ্ত হবেন,আর্থিক লাভের যোগ তৈরি হচ্ছে,সূর্যের গোচর কালে আপনার আটকে থাকা কাজে গতি আসবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে,ব্যবসায় বৃদ্ধি হবে,চাকরিতে নতুন প্রস্তাব পেতে পারেন।

সিংহ রাশি: সিংহ রাশির জন্য সূর্যের এই রাশি পরিবর্তন খুব লাভকরি প্রমাণিত হবে। বর্তমানে কোথাও নিবেশের জন্য চিন্তা ভাবনা করে থাকলে তা ভবিষ্যতের জন্য লাভকারী সিদ্ধ হবে,রাজনীতির সাথে যুক্ত লোকজনের জন্য এই সময়টা খুব অনুকূল। প্রতিযোগীতামূলক পরীক্ষায় প্রস্তুতি নিলে জাতকরা এই সময় কোনো ভালো খবর পেতে পারেন।

কন্যা রাশি: কন্যা রাশিদের জন্যও এই পরিবর্তন শুভ সময় নিয়ে আসবে। ক্যারিয়ারে সফলতার যোগ তৈরি হচ্ছে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। ভালো চাকরির প্রস্তাব পেতে পারেন। উচ্চ পদাধিকারীদের থেকে সহযোগীতা পাবেন। মান সম্মান বৃদ্ধি পাবে। কোন জায়গায় যাত্রার সুযোগ আসতে পারে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত)

বন্ধ করুন