বাংলা নিউজ > ভাগ্যলিপি > Astrological Remedies: চাকরির চেষ্টা করেও পাচ্ছেন না? বাড়িতে মানিপ্ল্যান্ট থাকলে এই কাজটি অবশ্যই করুন, পাবেন সুফল
মানিপ্ল্যান্ট কীভাব সাহায্য করে চাকরি পেতে? জানুন জ্যোতিষমতের টোটকা

Astrological Remedies: চাকরির চেষ্টা করেও পাচ্ছেন না? বাড়িতে মানিপ্ল্যান্ট থাকলে এই কাজটি অবশ্যই করুন, পাবেন সুফল

  • আপনিও কী চাকরির সমস্যায় ভুগছেন? দীর্ঘদিন চেষ্টা করেও চাকরি পাননি তাহলে এই উপায়টি করে দেখুন। ছোট্ট এই উপায়টি বদলাতে পারে আপনার চাকরির ভাগ্য।

আমরা আমাদের আশেপাশের অনেকের বাড়িতেই মানিপ্লান্ট দেখে থাকি, কিন্তু মানিপ্লান্ট রাখলেও সেভাবে আর্থিক উন্নতি হচ্ছে না। এর জন্য দায়ী নয় তো মানিপ্লান্টের ভুল অবস্থান। বাস্তুমতে মানিপ্লান্ট কে কোন দিকে রাখবেন আর চাকরি সমস্যা থেকে মুক্ত হতে মানিপ্ল্যান্ট কোন দিকে রাখা শুভ চলুন দেখে নেওয়া যাক।

আপনি যদি চাকরি সমস্যায় জর্জরিত থাকেন তাহলে বিশেষ জায়গার মানিপ্লান্ট ফেরাবে আপনার ভাগ্য। মানিপ্লান্ট আমরা আগাছার মধ্যে পড়ে থাকতে দেখি, ঝোপঝাড়ে জঙ্গলেও দেখি, কিন্তু এখান থেকে মানিপ্লান্ট গাছ তুলে তা কখনও বাড়িতে নিয়ে আসা উচিত নয়। দীর্ঘ পরিশ্রমের সাফল্য আসন্ন, বাড়বে মান সম্মান! জ্যোতিষমতে জুনে 'লাকি' কারা?

কোন মন্দিরের আশেপাশে যদি মানিপ্লান্ট গাছ থাকে অথবা আপনার বাড়ির আশেপাশে কোন সমৃদ্ধিশালী বাড়িতে মানিপ্লান্ট গাছ থাকলে সেখান থেকে সামান্য একটুকরো কেটে নিয়ে আসবেন, তারপর উত্তর দিকে একটি নীল কাচের বোতলে জল দিয়ে মানিপ্লান্টটিকে স্থাপিত করবেন। যতদিন চাকরি না পাচ্ছেন, প্রতিদিন স্নান করে এই মানিপ্লান্ট গাছের সামনে নিজের চাকরির জন্য প্রার্থনা করবেন। চাকরি পাওয়ার পর অবশ্যই এই গাছটিকে উত্তর দিক থেকে সরিয়ে দক্ষিণ-পূর্ব দিকে রাখবেন, কারণ বাস্তুমতে দক্ষিণ-পূর্ব দিক মানিপ্লান্টের জন্য সঠিক জায়গা। কিন্তু উত্তর দিক আমাদের সুযোগের দিক, অর্থ রোজগারের দিক, জলের দিক, বাড়ীর সমৃদ্ধির দিক। এই দিকেই বাস মা লকষ্মীর। তাই চাকরির সুযোগের জন্য উত্তর দিকে মানিপ্লান্ট গাছ নীল জলের বোতলে রাখতে হবে। মানিপ্লান্ট গাছ যেন বাড়িতে কখনও মাটিতে লুটিয়ে না পরে, একে বাঁশের খুঁটি দিয়ে উপরের দিকে তুলে দেবেন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন