বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৩০ অক্টোবর রাশি পরিবর্তন শুক্রের, প্রেম জীবন দারুণ কাটবে এই রাশির জাতকদের
আগামী ৩০ অক্টোবর বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করবেন শুক্র।
আগামী ৩০ অক্টোবর বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করবেন শুক্র।

৩০ অক্টোবর রাশি পরিবর্তন শুক্রের, প্রেম জীবন দারুণ কাটবে এই রাশির জাতকদের

  • আগামী ৩০ অক্টোবর বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করবেন শুক্র।

আগামী ৩০ অক্টোবর বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে ধনু রাশিতে প্রবেশ করবেন শুক্র। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহকে প্রেম-ভালোবাসা, সৌন্দর্যের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সেই শুক্র গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ১২ রাশি জাতকরাই উপকৃত হবেন। শুক্রের রাশি পরিবর্তনের কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

১) মেষ - সেই সময় শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যাপক সাফল্য পাবেন। পরিবারের পুরো সহায়তা পাবেন। সহায়তা পাবেন ভাগ্যেরও। ব্যবসায়ীদের লাভের যৌগ তৈরি হচ্ছে।  

২) মিথুন - ধনু রাশিতে শুক্রের গোচরের সময় প্রেম জীবন ভালো কাটবে ধনু রাশির জাতকদের। বৈবাহিক জীবন সুখী হবে। যাঁরা এখনও অবিবাহিত আছেন, তাঁদের বিয়ে ঠিক হতে পারে। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা আছে।

৩) সিংহ - আপনার প্রেম জীবন দুর্দান্ত কাটবে। শুক্রের গোচরের ফলে আপনি বিভিন্ন কাজে সাফল্য পাবেন। বিনিয়োগের জন্য দারুণ সময়। তাই এই সময় বিনিয়োগের বিষয়ে ভাবনাচিন্তা করতে পারেন।

৪)  কন্যা - ধনু রাশিতে শুক্রের প্রবেশের ফলে আপনার পারিবারিক জীবন ভালো কাটবে। শুভ ফল পাবেন। প্রেম জীবনে উন্নতি হবে। কোথাও ঘুরতে যাওয়ার যোগ তৈরি হচ্ছে। তার ফলে নিজের পছন্দের জায়গায় ঘুরতে যেতে পারেন।

৫) বৃশ্চিক - বৃশ্চিক রাশির জাতকদের কথাবার্তায় মাধুর্য আসবে। সুখ বাড়বে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে উন্নতির যোগ তৈরি হবে। তার ফলে জীবনে সাফল্য লাভ করবেন।  

৬) ধনু - আপনি সৃজনশীল কাজ করবেন। তাতে সাফল্য মিলবে। এই সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির যোগ তৈরি হতে পারে।

বন্ধ করুন