বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে আধিকারিকের কাছ থেকে প্রশংসা ও দায়িত্ব লাভ করবেন। নতুন চাকরির খোঁজে থাকলে এই মনস্কামনা পূর্ণ হবে। গোপন শত্রু থেকে সতর্ক থাকুন। ব্যবসায় লাভ হবে। আয়ের নতুন উৎস পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সুখে সময় কাটাবেন। 

বৃষ- কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। সাবধানে গাড়ি চালান। কর্মক্ষেত্রে অন্যের কথায় কান না দিয়ে নিজের কাজে মনোনিবেশ করুন। বিপরীত লিঙ্গের জাতকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন। পরীক্ষা ও প্রতিযোগিতার প্রস্তুতি করে থাকলে কঠিন পরিশ্রম করতে হবে, তার পরই সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে মন চিন্তিত হবে। তবে নিজের স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

মিথুন- সপ্তাহের শুরুতে অফিসের কাজের চাপ থাকবে। কর্মরত মহিলারা পরিবার ও অফিসের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে ব্যর্থ হবেন। বড়সড় কোনও পরিকল্পনায় লগ্নি করার আগে নিজের শুভাকাঙ্খীদের পরামর্শ নিন। কেরিয়ার ও ব্যবসার দিক দিয়ে সপ্তাহের শুরুতে কঠিন পরিস্থিতির মুখে পড়লেও, শেষের দিকে স্বস্তি লাভ করবেন। কঠিন সময়ে জীবনসঙ্গীর সঙ্গ লাভ করবেন।

কর্কট- নিজের লক্ষ্যের ওপর ফোকাস রাখুন। কারও কথায় কান না-দিয়ে নিজের কাজ করে যান। সিনিয়ার ও জুনিয়রদের সঙ্গে মিলেমিশে কাজ করুন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। সপ্তাহের শেষে কর্মক্ষেত্র ও ব্যবসায় ওঠানামা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্যের অভাব দেখা দেবে। সপ্তাহের শেষে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায় আউট দিতেই অশ্লীলতা, গালাগালাজ, খুনেরও হুমকি আম্পায়ারকে, বিস্ফোরক অভিযোগ ময়দানে বিয়ের জন্য চাপ? আত্মহত্য়া যুবকের, গ্রেফতার অসমের রূপান্তরকামী বিচারপতি ত্রিগ্রহী যোগে এই ৩ রাশি পাবে শুভ ফলাফল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘‌আমার অন্তর বলছে সময় শেষ হয়েছে’‌, পদত্যাগের কারণ জানালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় 'আমারও চাই!' অনন্তের ১৪ কোটির ঘড়ি দেখেই বায়না জুড়লেন মার্ক জুকারবার্গ! তারপর? কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে শেষ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা '২০২৬-তে মুখ্যমন্ত্রী হওয়াই লক্ষ্য জাস্টিস গঙ্গোপাধ্যায়ের', আয়নায়…, দাবি বাবুলের ‘ওদের জঙ্গি বলব না, ওরা দেশপ্রেমিক,’ প্রাক্তন আলফা ক্যাডারদের পাশে অসমের সিএম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.