বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে আধিকারিকের কাছ থেকে প্রশংসা ও দায়িত্ব লাভ করবেন। নতুন চাকরির খোঁজে থাকলে এই মনস্কামনা পূর্ণ হবে। গোপন শত্রু থেকে সতর্ক থাকুন। ব্যবসায় লাভ হবে। আয়ের নতুন উৎস পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সুখে সময় কাটাবেন। 

বৃষ- কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। সাবধানে গাড়ি চালান। কর্মক্ষেত্রে অন্যের কথায় কান না দিয়ে নিজের কাজে মনোনিবেশ করুন। বিপরীত লিঙ্গের জাতকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন। পরীক্ষা ও প্রতিযোগিতার প্রস্তুতি করে থাকলে কঠিন পরিশ্রম করতে হবে, তার পরই সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে মন চিন্তিত হবে। তবে নিজের স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

মিথুন- সপ্তাহের শুরুতে অফিসের কাজের চাপ থাকবে। কর্মরত মহিলারা পরিবার ও অফিসের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে ব্যর্থ হবেন। বড়সড় কোনও পরিকল্পনায় লগ্নি করার আগে নিজের শুভাকাঙ্খীদের পরামর্শ নিন। কেরিয়ার ও ব্যবসার দিক দিয়ে সপ্তাহের শুরুতে কঠিন পরিস্থিতির মুখে পড়লেও, শেষের দিকে স্বস্তি লাভ করবেন। কঠিন সময়ে জীবনসঙ্গীর সঙ্গ লাভ করবেন।

কর্কট- নিজের লক্ষ্যের ওপর ফোকাস রাখুন। কারও কথায় কান না-দিয়ে নিজের কাজ করে যান। সিনিয়ার ও জুনিয়রদের সঙ্গে মিলেমিশে কাজ করুন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। সপ্তাহের শেষে কর্মক্ষেত্র ও ব্যবসায় ওঠানামা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্যের অভাব দেখা দেবে। সপ্তাহের শেষে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন।

বন্ধ করুন