বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সপ্তাহের শুরুতে শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সন্তানের দায়িত্ব পুরো করবেন। সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। রোজগারের লক্ষ্যে কোনও প্রচেষ্টা করে থাকলে, তা সফল হবে। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্যের যত্ন নিন। সর্দি-কাশি-জ্বর থেকে সাবধান। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নেওয়াই ভালো। সপ্তাহের মধ্যভাগে ব্যবসায়ে উন্নতি হবে। পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠান হবে।

মকর- সপ্তাহের শুরুতে পারিবারিক কলহের কারণে মানসিক অশান্তির মুখোমুখি হতে পারেন। সাবধানে যাত্রা করুন, জিনিস চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মধ্যভাগে সমস্ত বিষম পরস্থিতি থেকে মুক্তি পাবেন। আপনার সিদ্ধান্ত সফল ও প্রশংসিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সময় অনুকূল।  

কুম্ভ- সপ্তাহের শুরুতে সাহস ও পরাক্রমে বৃদ্ধি হবে। নিজের শক্তির জোরে বিপরীত পরিস্থিতিকেও নিজের পক্ষে নিয়ে আসবেন ফলে সমাজে প্রতিষ্ঠা বাড়বে। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক কলহের কারণে অশান্তি হতে পারে, তবে তা অধিক সময় পর্যন্ত থাকবে না। বাড়ি-গাড়ি কিনতে পারেন। শৌখিন বস্তু কিনতে পারেন। পড়ুয়াদের জন্য সপ্তাহ ভালো।

মীন- সপ্তাহের শুরুতে মানসিক অশান্তি থাকতে পারে। কোনও দামী বস্তু কিনবেন। স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের মধ্যভাগে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বৃদ্ধি পাবে, পরাক্রম বাড়বে। আপনাকে ছোট করার কেউ চেষ্টা করলে, সেই ব্যক্তি পরাজিত হবে। আইনি মামলার সমাধান আপনার পক্ষে হবে। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন। নবদম্পতিরা সন্তান সুখ লাভ করতে পারেন। 

বন্ধ করুন