বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট): পেশাদারি ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার স্বপ্নের কাজ শুরু হতে পারে। আচমকা হাতে টাকা আসবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। প্রেমের দিক থেকে বড়সড় পদক্ষেপ করবেন। যা মনের মতো ফল দেবে। শিক্ষকদের সহযোগিতা পাবেন পড়ুয়ারা। এই সময় ঘুরতে যাওয়া থেকে বিরত থাকা ভালো।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর): উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। কর্মক্ষেত্রে নিজের প্রতিদ্বন্দ্বীদের থেকে লড়াইয়ে কিছুটা এগিয়ে থাকবেন। আচমকা হাতে টাকা আসতে পারে। কাজ থাকলেও নিজের সঙ্গীকে উপেক্ষা করবেন না। সম্পর্ক ভালো রাখতে সেটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। নিজের স্বপ্নের বাড়ি কিনতে পারেন। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): কারও সঙ্গে ঘুরতে যেতে পারেন এই সপ্তাহে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজ করার সময় আত্মবিশ্বাসী থাকবেন। মানসিক শান্তি থাকবে। অযাচিত ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। অর্থ সংক্রান্ত বিষয়ের জন্য ভালো সময় নয়। তাই নয়া বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। ভালো নম্বরের জন্য পড়ুয়াদের প্রচুর পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): কর্মক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণের ক্ষেত্রে ভালো সময়। কারণ আপনাকে গুরুত্বপূর্ণ কোনও কাজ দেওয়া হতে পারে। ভেবেচিন্তে খরচ করবেন। অযাচিত খরচ এড়িয়ে চলুন। শিক্ষা সংক্রান্ত বিষয়ে শিক্ষক এবং অভিভাবকদের সহায়তা পাবেন। তার ফলে ভালো ফল করতে পারবেন। স্বাস্থ্যে ভালো রাখার জন্য মাত্রাতিরিক্ত শরীরচর্চা করবেন না। অন্যদেরও মত শুনবেন।

বন্ধ করুন