ধৃত ২ যুবক
ধৃত ২ যুবক

অ্যাম্বুল্যান্সের দরজা খুলতেই বেরোল পেটি পেটি বিলাতি মদ, গ্রেফতার ৩ যুবক

  • বেশ কিছুদিন ধরে মদ পাচার হচ্ছে বলে খবর পাচ্ছিলাম। তাই শুক্রবার নালাগোলা এলাকায় নাকা লাগাই। তাতে একটা অ্যাম্বুল্যান্স ধরা পড়েছে। প্রায় ৪০ – ৫০ হাজার টাকার বিলাতি মদ ধরা পড়েছে।

লকডাউনের মধ্যেই অ্যাম্বুল্যান্সে করে বিদেশি মদ পাচার করতে গিয়ে ধরা পড়ল ৩ যুবক। ধৃতরা মালদার হবিবপুর থেকে ইরেজবাজারে মদ পাচারের চেষ্টা করছিল বলে পুলিশসূত্রে জানা গিয়েছে। ধৃতরা কার কাছ থেকে মদ কিনল তা জানতে তদন্ত শুরু করেছে আবগারি দফতরও।

মদের দোকান বন্ধ থাকায় মালদায় কালোবাজারি চলছে বলে খবর ছিল পুলিশের কাছে। পাচারকারীদের ধরতে শুক্রবার হবিবপুর থানা এলাকার আইহোতে রাজ্যসড়কের ওপর ফাঁদ পাতে পুলিশ। আর তাতেই ধরা পড়ে একটি অ্যাম্বুল্যান্স। অ্যাম্বুল্যান্সের পিছনের দরজা খুলতেই বেরিয়ে পড়ে পেটি পেটি বিদেশি মদ।

এর পরই অ্যাম্বু্ল্যান্সে থাকা তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম বাবলা সাহা, অভিজিৎ হালদার ও বিশ্বজিৎ মুখোপাধ্যায় বলে জানিয়েছেন হবিবপুর থানার আইসি পূর্ণেন্দু কুণ্ডু। তিনি বলেন, বেশ কিছুদিন ধরে মদ পাচার হচ্ছে বলে খবর পাচ্ছিলাম। তাই শুক্রবার নালাগোলা এলাকায় নাকা লাগাই। তাতে একটা অ্যাম্বুল্যান্স ধরা পড়েছে। প্রায় ৪০ – ৫০ হাজার টাকার বিলাতি মদ ধরা পড়েছে। এই মদ ইংরেজবাজারে পাচার হচ্ছিল। ধৃতরা সবাই ইংরেজবাজারের গয়েশপুরের বাসিন্দা। হবিবপুরের কোনও মদের ডিলারের কাছ থেকে মদ কিনে পাচার করছিল তারা। লকডাউনের মধ্যে কে মদ বিক্রি করল তা জানতেও তদন্ত চলছে।



বন্ধ করুন