বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: চোর অপবাদ সইতে না পেরে আত্মঘাতী যুবক, মালদায় ঝুলন্ত দেহ উদ্ধার

Malda: চোর অপবাদ সইতে না পেরে আত্মঘাতী যুবক, মালদায় ঝুলন্ত দেহ উদ্ধার

যুবকের মৃতদেহ নিয়ে মালদা মেডিক্যাল কলেজে পরিবারের সদস্যরা। নিজস্ব ছবি।

স্থানীয়রাই পুলিশে খবর দিলে পুলিশ এসে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তাকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

চোর অপবাদ সইতে না পেরে আত্মঘাতী হল এক যুবক। শুক্রবার সকালে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃত ওই যুবকের নাম সফিকুল সবজি (২৩)। মালদা থানার মঙ্গলবাড়ি এলাকায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। যুবকের মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, ওই যুবকের বাড়ি ইংরেজবাজার থানার বখ্যাটুলি এলাকায়। বৃহস্পতিবার দুপুরে অন্যান্য দিনের মতো খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায় ওই যুবক। বাড়িতে না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন তার পরিবারের সদস্যরা। ফোনে যোগাযোগ করে না পাওয়ায় আত্মীয় এবং বন্ধু-বান্ধবের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করে দেন তার পরিবারের সদস্যরা। অবশেষে আজ সকালে মঙ্গলবাড়ি এলাকার মহানন্দা নদীতে মাছ ধরার ভেসেলের বাঁশে ওই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। মৃতদেহ দেখতে ভিড় জমান এলাকার বহু মানুষ।

স্থানীয়রাই পুলিশে খবর দিলে পুলিশ এসে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তাকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সেখানে তার মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। মৃতের ছোট ভাই জানান, ‘গতকাল বিকেল থেকে নিখোঁজ ছিল দাদা। আজ সকালে থানা থেকে মৃত্যুর খবর পাই।’ পরিবারের সদস্যদের বক্তব্য, গতকাল মোবাইল চোর সন্দেহে স্থানীয় ক্লাবে তাকে নিয়ে যাওয়া হয়। চোর অপবাদ সইতে না পেরে হয়তো আত্মঘাতী হয়েছে সফিকুল। এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলার মুখ খবর

Latest News

FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী টসে জিতল Texas Super Kings , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.