বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিষেক কে? সুপার সিএম না কি? প্রশ্ন অগ্নিমিত্রার
অগ্নিমিত্রা পাল। নিজস্ব চিত্র

অভিষেক কে? সুপার সিএম না কি? প্রশ্ন অগ্নিমিত্রার

  • অগ্নিমিত্রার হুঁশিয়ারি, ‘পুলিশকে উসকানোর পরে যদি আমাদের একজন কর্মীরও কিছু হয়, তাহলে ভারতীয় জনতা পার্টি কিন্তু জানে উত্তর দিতে। আমরা আইন শৃঙ্খলা হাতে নিতে চাই না।

নবান্ন অভিযানে আহত দলীয় কর্মীকে দেখতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একরাশ কটাক্ষ ছুড়লেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। সঙ্গে তাঁর চ্যালেঞ্জ, ক্ষমতা থাকলে একজন বিজেপি কর্মীর মাথায় গুলি করে দেখান। তার পর আমরাও দেখাব কত ধানে কত চাল।

এদিন সোনু সাউ নামে এক আহত বিজেপি কর্মীকে দেখতে হাওড়া হাসপাতালে অগ্নিমিত্রা বলেন, ‘সিএম তো মমতা ব্যানার্জি। সুপার সিএম বোধ হয় এখন ভাইপো। তিনি আবার পুলিশকে উসকালেন। বললেন, আমি থাকলে তো কপালের মাঝখানে গুলি করতাম। উনি বোধ হয় সুপার সিএম হয়ে গেছেন। উনি কে? উনি তো আমাদের সরকারের কেউ নয়। উনি তো সাধারণ সাংসদ। উনি কোন এক্তিয়ারে এই কথাগুলো বলেন’?

‘আগামী দিনে অভিষেক ট্রিগার হ্যাপি পুলিশ নামালে চুপ থাকব না’, হুঁশিয়ারি সুকান্তর

অগ্নিমিত্রার হুঁশিয়ারি, ‘পুলিশকে উসকানোর পরে যদি আমাদের একজন কর্মীরও কিছু হয়, তাহলে ভারতীয় জনতা পার্টি কিন্তু জানে উত্তর দিতে। আমরা আইন শৃঙ্খলা হাতে নিতে চাই না। আমারও তো ইচ্ছা করে কয়লা, গরু, সোনা পাচারকারীদের খোলা বাজারে নিয়ে গিয়ে পাথর ছুঁড়ে মারি। কিন্তু আমরা নিয়ম শৃঙ্খলাকে হাতে নিতে চাই না’।

মমতাকে সরাসরি চ্যালেঞ্জ করে অগ্নিমিত্রা বলেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ করছি। যদি হিম্মত থাকে একজন বিজেপি কর্মকর্তার মাথায় গুলি করে দেখান। আমরাও দেখব, কত ধানে কত চাল’।

বুধবার বিকেলে SSKM হাসপাতালে কলকাতা পুলিশের আহত ACP দেবজিৎ চক্রবর্তীকে দেখতে গিয়ে অভিষেক বলেন, ‘পুলিশ অনেক সংযমের পরিচয় দিয়েছে। আমি হলে মাথার মাঝখানে গুলি করতাম।’ যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

 

বন্ধ করুন