বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অস্বস্তি ঢাকতে 'অপদার্থ' মন্ত্রীকে বিধানসভায় প্রার্থী করলেন অনুব্রত
শনিবার রামপুরহাটের কর্মিসভায় কেষ্ট মণ্ডল। 
শনিবার রামপুরহাটের কর্মিসভায় কেষ্ট মণ্ডল। 

অস্বস্তি ঢাকতে 'অপদার্থ' মন্ত্রীকে বিধানসভায় প্রার্থী করলেন অনুব্রত

  • সাত তাড়াতাড়ি প্রার্থী ঘোষণা করে অনুব্রত গতকালের অস্বস্তি্ কাটানোর চেষ্টা করলেও তা যে এদিন তাঁকে বিব্রত রেখে তা তাঁর শরীরি হাবে ভাবে বোঝা যায় সারা দিন।

শুক্রবার প্রকাশ্যে যাঁকে বলেছিলেন ‘অপদার্থ’, শনিবার তাঁকেই বিধানসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা করে দিলেন অনুব্রত মণ্ডল। শুক্রবার রামপুরহাটে মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়কে আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী ঘোষণা করেছেন তিনি। অথচ এই আশিস বাবুকেই ২৪ ঘণ্টা আগে প্রকাশ্যে অপদার্থ বলেছিলেন অনুব্রত। তাতে করতালির রোল উঠেছিল সামনে বসে থাকা তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে। 

এদিন অনুব্রত কর্মী সভায় এক নেতাকে প্রশ্ন করেন, ‘কেন হারলেন? লোকটা খারাপ? মানুষের কোনও উপকার করে না? আপনাদের কাছে যায় না? ভোটটা তো মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী আশিস বন্দ্যোপাধ্যায়। এবার তো দিদির ভোট। উনি দাঁড়াবেন। আপনারা ওনার হয়ে ভোটে বেরবেন তো?’

সাত তাড়াতাড়ি প্রার্থী ঘোষণা করে অনুব্রত গতকালের অস্বস্তি্ কাটানোর চেষ্টা করলেও তা যে এদিন তাঁকে বিব্রত রেখে তা তাঁর শরীরি হাবে ভাবে বোঝা যায় সারা দিন। দিনভর এদিন অনুব্রত ছিলেন শান্ত। তিনি দাবি করেন, গতকাল ৩টি ক্যামেরা দিয়ে সভার ছবি তোলা হয়েছিল। কোথাও তিনি অশিস বন্দ্যোপাধ্যায়কে অপদার্থ বলেছেন তা দেখা যায়নি। তিনি অপদার্থ বলেছেন ব্লক সভাপতি আনারুল হোসেনকে। 

এদিনও বিষয়টিকে হালকা ছলে এড়িয়ে গিয়েছেন আশিসবাবু। তিনি বলেন, ‘কেষ্টা আমার ভাই। ও আমাকে কী বলল তাতে কিছু আসে যায় না। সব সময় আমার আশীর্বাদ ওর সঙ্গে থাকবে।’

 

বন্ধ করুন