বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: দুবরাজপুর থানায় কেমন কাটল কেষ্টর প্রথম রাত?‌ মনপসন্দ খাবারে আপ্লুত অনুব্রত

Anubrata Mondal: দুবরাজপুর থানায় কেমন কাটল কেষ্টর প্রথম রাত?‌ মনপসন্দ খাবারে আপ্লুত অনুব্রত

অনুব্রত মণ্ডল।

রাউস আদালত যেদিন অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার ছাড়পত্র দিল সেদিনই কেষ্টর বিরুদ্ধে শিবঠাকুরের মামলা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। অনেকে এটাকে মোক্ষম চাল বলেও মনে করছেন। গত ১১ অগস্ট গরুপাচার মামলায় বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই।

বেশ কিছুদিন আগে অনুব্রত মণ্ডল সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন, ইডি দিল্লি নিয়ে যাবে বললেই নিয়ে যাওয়া যায় নাকি। এবার তাঁর কথাই সত্যি হল। ইডি তাঁকে নিয়ে যেতে পারছে না। শিবঠাকুরের ‘কৃপায়’ আপাতত অনুব্রত মণ্ডলের ঠিকানা দুবরাজপুর থানা। সেখানেই মঙ্গলবার নিশিযাপন করেছেন অনুব্রত মণ্ডল। সবাইকে গুড নাইট জানিয়ে নিশ্চিন্তে ঘুম দিয়েছেন তিনি। এটাই যেন তিনি চেয়েছিলেন। চার মাস পর নিজের গড়ে ফিরলেন তিনি।

কী ছিল ডিনারের মেনুতে? দুবরাজপুর থানা সূত্রে খবর, রাতটা সেখানেই কেটেছে তাঁর। তবে রাতে তিনটে রুটি, বেগুন পোড়া এবং ডাল দেওয়া হয়েছিল অনুব্রত মণ্ডলকে। অনুব্রত একটা রুটি খেয়েছেন। তবে বেগুন পোড়া এবং ডাল তৃপ্তি করে খেয়েছেন। এমনকী বেশ কয়েকটা ঢেঁকুরও তুলেছেন। তাতেই তাঁর তৃপ্তি বোঝা গিয়েছে। আর শুতে যাওয়ার আগে সবাইকে গুড নাইট বলেছেন তিনি। রাতে ভাল ঘুম দিয়ে সকালে ফুরফুরে নেজাজে আছেন তিনি।

ঠিক কী করলেন অনুব্রত?‌ বুধবার সকালে ঘুম থেকে উঠে চা–পান করেছেন কেষ্ট। আর তারপর নয়াদিল্লি যাওয়া রুখতে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অনুব্রত মণ্ডল। তিহাড় জেলে যাওয়া আটকাতেই পুরনো মামলাকে ঢাল করছেন অনুব্রত মণ্ডল। শিবঠাকুরের মামলা শাপে বর হয়েছে কেষ্টর কাছে। এদিন থানায় চার দেওয়ালে বন্দি থাকলেও নিজের কাছের লোকেদের চোখের দেখা দেখতে পেয়েছেন তিনি বলে সূত্রের খবর।

উল্লেখ্য, রাউস আদালত যেদিন অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার ছাড়পত্র দিল সেদিনই কেষ্টর বিরুদ্ধে শিবঠাকুরের মামলা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। অনেকে এটাকে মোক্ষম চাল বলেও মনে করছেন। গত ১১ অগস্ট গরুপাচার মামলায় বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। তারপর থেকে ১৩১ দিন আসানসোলের জেলে বন্দি। আর অনুব্রতকে জেরার জন্য নয়াদিল্লি নিয়ে যাওয়ার অনুমতি পায় ইডি। তারপরই বদলে যায় ছবিটা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.