বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Arrest: হাওড়ায় যাওয়ার আগেই গ্রেফতার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার
সুকান্ত মজুমদার, বিজেপির রাজ্য সভাপতি

Arrest: হাওড়ায় যাওয়ার আগেই গ্রেফতার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

  • হাওড়ায় যাওয়ার চেষ্টা করছিলেন বিজেপির রাজ্যসভাপতি। বিদ্যাসাগর টোল প্লাজার সামনে তাঁকে আটকায় পুলিশ।এরপরই পুলিশ তাঁকে গ্রেফতার করে লালবাজারে নিয়ে যায়। কাশ্মীরের দিকে যাচ্ছে বাংলা, দাবি সুকান্তর

বিদ্যাসাগর সেতুর টোল প্লাজায় আটকে দেওয়া হল বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারকে। এরপরই পুলিশ তাঁকে গ্রেফতার করে বলে তাঁর দাবি। এদিন পুলিশ প্রথমে সুকান্ত মজুমদারের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। এরপরই পুলিশ তাঁকে গাড়িতে ওঠার জন্য বলেন। সুকান্ত মজুমদার বলেন, আমাকে গ্রেফতার করা হয়েছে। 

গাড়িতে উঠে তিনি বলেন,পুলিশ যদি ৭২ ঘণ্টা আগে একটু কাজ করত তবে এই পরিস্থিতি বাংলায় হত না। পুলিশ তৃণমূলের গুণ্ডায় পরিণত হয়েছে। বাংলাকে এর বিচার করতে হবে। পুলিশ ভ্যান থেকে তিনি একথা জানিয়ে দেন। হাওড়ায় যাওয়ার আগে তাঁকে গ্রেফতার করে লালবাজারে নিয়ে যাওয়া হয়।

এদিন উলুবেড়িয়ায় যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। তাঁর দাবি তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছিল। এদিকে টোল প্লাজার পর থেকে ১৪৪ ধারা জারি করা রয়েছে। সেকারণে পুলিশ তাঁকে আর এগোতে দেয়নি। এরপর নবান্নের কাছে টোল প্লাজার সামনে তাঁকে আটকে দেয় পুলিশ। এরপর সুকান্ত বলেন, ১৪৪ ধারা ভাঙলে আমায় গ্রেফতার করুন। এরপর পুলিশ তাঁকে গ্রেফতার করে।

এর আগে তিনি জানিয়ে দেন, কাশ্মীরের দিকে যাচ্ছে বাংলা। তিনি বলেন, আমাকে হাউজ অ্যারেস্ট করা হয়েছিল। আমাকে বেরোতে দিচ্ছিল না। কিন্তু কোনও কাগজও দেখাতে পারেনি। আমি লড়াই চালিয়ে যাব। 

 

বন্ধ করুন