বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bankura: রক্তে ভাসছে তৃণমূলের পার্টি অফিস, মেঝে, দেওয়ালে চাপ চাপ…রহস্য চরমে

Bankura: রক্তে ভাসছে তৃণমূলের পার্টি অফিস, মেঝে, দেওয়ালে চাপ চাপ…রহস্য চরমে

পার্টি অফিস থেকে নমুনা সংগ্রহ করা হচ্ছে।

এনিয়ে অবশ্য বিজেপি পালটা দাবি তুলেছে। বিজেপি নেতা নবকুমার চক্রবর্তীর দাবি, কোনও আশঙ্কাকেই উড়িয়ে দেওয়া যায় না। কাটমানির ভাগ নিয়ে মারপিট হতে পারে। পার্টি অফিসের মধ্যে খুনোখুনি হয়েছে কি না সেটাও দেখা হোক।

গোটাটাই রহস্যে ঢাকা। বাঁকুড়ার ব্রজশোল গ্রামে তৃণমূলের পার্টি অফিস তৈরির কাজ হচ্ছে। বুধবার গভীর রাত পর্যন্ত চলেছে সেই পার্টি অফিস তৈরির কাজ। আর বৃহস্পতিবার সেই নির্মীয়মান পার্টি অফিসে গিয়ে আঁতকে উঠলেন বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, পার্টি অফিসের মেঝেতে ছিল চাপ চাপ রক্ত। এমনকী মেঝেতে যেন রক্তের স্রোত বয়ে গিয়েছিল। দেওয়ালেও রক্তের দাগ। কীভাবে পার্টি অফিসের মধ্যে এত রক্ত এল? 

নানা প্রশ্ন ঘুরতে থাকে এলাকায়। এদিকে পার্টি অফিসটি এখনও পুরোপুরি তৈরি হয়নি। সেক্ষেত্রে এখানে কী তবে ভয়াবহ কোনও ঘটনা হয়ে গিয়েছে? কারা জড়িত এর সঙ্গে? তবে এসবের মধ্যেই সামনে এসেছে নয়া তথ্য। স্থানীয়দের একাংশের মতে, বুধবার গভীর রাত পর্যন্ত পার্টি অফিস তৈরির কাজ হয়েছে। সম্ভবত তারপরে এখানে মুরগি কাটার কাজ হয়েছিল। তার জেরেই মেঝেতে, দেওয়ালে রক্ত ছড়িয়ে পড়ে। কিন্তু কারা এখানে মুরগি কাটল? 

দলীয় নেতৃত্বের একাংশের মতে এখনও দরজা জানালা হয়নি। সেক্ষেত্রে কারা এখানে মুরগি বা ছাগল কেটেছে তা খোঁজ নিয়ে দেখা হবে। তবে এদিন নির্মীয়মান পার্টি অফিসে রক্তের দাগ দেখে স্বভাবতই এলাকায় আতঙ্ক ছড়িয়েছিল। এমনকী পুলিশও ঘটনাস্থলে আসে। পার্টি অফিস থেকে রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। সেটি পরীক্ষা করলেই বোঝা যাবে মানুষ নাকি পশুর রক্ত।

তবে এনিয়ে অবশ্য বিজেপি পালটা দাবি তুলেছে। বিজেপি নেতা নবকুমার চক্রবর্তীর দাবি, কোনও আশঙ্কাকেই উড়িয়ে দেওয়া যায় না। কাটমানির ভাগ নিয়ে মারপিট হতে পারে। পার্টি অফিসের মধ্যে খুনোখুনি হয়েছে কি না সেটাও দেখা হোক।

বন্ধ করুন