বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Arjun Singh: ‘‌লতিফকে গ্রেফতার করা না হলে ওকে সরিয়ে দেওয়া হবে’‌, রাজু খুনে বিস্ফোরক অর্জুন

Arjun Singh: ‘‌লতিফকে গ্রেফতার করা না হলে ওকে সরিয়ে দেওয়া হবে’‌, রাজু খুনে বিস্ফোরক অর্জুন

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

আজ, শুক্রবার রাজু ঝায়ের দুর্গাপুরের বাড়িতে গিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন সাংসদ অর্জুন সিং। তাঁর উপস্থিতিতে ২০২০ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজু ঝা। এরপর অর্জুন সিং তৃণমূল কংগ্রেসে ফিরে আসেন। এদিন অর্জুন স্পষ্ট জানান, বিজেপির হয়ে কাজ করছিলেন না রাজু ঝা। এদিন রাজুর বাড়িতে যান অর্জুন সিং।

শক্তিগড়ে কয়লা মাফিয়া রাজু ঝা–কে পরিকল্পনা করে খুন করা হয়েছে। আর এই খুনের পিছনে রয়েছে বড় মাথা। যারা পরিকল্পনা করে এই হত্যাকাণ্ড করেছে। যে আবদুল লতিফের নাম এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িয়েছে তারও প্রাণহানির আশঙ্কা রয়েছে। দু্র্গাপুরে রাজু ঝায়ের বাড়ির সামনে দাঁড়িয়ে এই বিস্ফোরক দাবি করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। রাজুর ঝাঁ খুনের প্রায় সাতদিনের মাথায় দুর্গাপুরে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে এলেন সাংসদ। এই হত্যাকাণ্ডের তদন্তে নেমেছে পুলিশ। রাজুর খুনের দিন তাঁর সঙ্গে এক গাড়িতেই ছিলেন লতিফ। আর এই ঘটনার পর থেকে গা–ঢাকা দিয়েছেন তিনি।

এদিকে আজ, শুক্রবার রাজু ঝায়ের দুর্গাপুরের বাড়িতে গিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করলেন সাংসদ অর্জুন সিং। তাঁর উপস্থিতিতে ২০২০ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজু ঝা। এরপর অর্জুন সিং তৃণমূল কংগ্রেসে ফিরে আসেন। এদিন অর্জুন স্পষ্ট জানান, বিজেপির হয়ে কাজ করছিলেন না রাজু ঝা। আর এখানেই প্রশ্ন উঠছে, তাহলে খুনের নেপথ্যে কি বিজেপির হাত রয়েছে?‌ এদিন রাজুর বাড়িতে যান অর্জুন সিং। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। স্বজনহারাদের পাশে থাকার আশ্বাস দেন। এই সাংসদের দাবি, রাজু একজন ব্যবসায়ী। তাই তাঁর শত্রু থাকতেই পারে। পরিকল্পনা করেই রাজুকে খুন করা হয়েছে। পুলিশ চাইলেই তাকে গ্রেফতার করতে পারেন। তাহলে গ্রেফতার করছে না কেন?‌ উঠছে প্রশ্ন।

ঠিক কী বলেছেন অর্জুন সিং?‌ এই ঘটনাটি কোনও ছোট মাথার কাজ নয় বলে দাবি এই সাংসদের। অর্জুন সিং এদিন রাজুর বাড়ি থেকে বেরিয়ে সংবাদমাধ্যমকে বলেন, ‘‌আমি ২০০ শতাংশ নিশ্চিত চক্রান্ত করে ওকে খুন করা হয়েছে। যতটুকু আমি বুঝি যদি লতিফকে দ্রুত গ্রেফতার করা না হয় তাহলে ওকে সরিয়ে দেওয়া হবে। লিংক কেটে দেওয়ার একটা চেষ্টা করা হবে। এটা কোনও ছোট মাথার কাজ নয়। নেপথ্যে বড় কোনও মাথা রয়েছে।’‌ বীরভূমের ইলামবাজার গরুহাটের ‘মাথা’ আবদুল লতিফের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল নিহত রাজুর। গরুপাচার মামলায় ইডি’‌র নজরে রয়েছেন আবদুল লতিফ। তাকে ইতিমধ্যেই নয়াদিল্লিতে তলব করেছে ইডি।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনার সঙ্গে সুপারি কিলারদের সম্পর্ক রয়েছে বলে তদন্তে তথ্য পেয়েছে পুলিশ। ঝাড়খণ্ডের শার্প শুটাররা এই কাজে যুক্ত বলে পুলিশ জানতে পেরেছে। আর সাংসদ অর্জুন সিংয়ের হুঁশিয়ারি, ‘‌পুলিশের উপর ভরসা রয়েছে। আমার মনে হয় এই খুনের ঘটনায় লতিফ একটি লিংক। যাঁরা এই ঘটনা ঘটিয়েছেন তাঁরা যদি ভাবেন পার পেয়ে যাবেন তাহলে ভুল ভাবছেন। ও ওই দলটা করেনি। আমাদের পারিবারিক সম্পর্ক। আগে আমাদের এক জায়গায় বাড়ি ছিল। যারা এই ঘটনা ঘটিয়েছে তারা শান্তিতে থাকবে ভাববেন না।’‌

বাংলার মুখ খবর

Latest News

ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED অধিগ্রহণের পর 'চিংস'-র কয়েক হাজার ডিস্ট্রিবিউটার ছাঁটাই করল টাটারা! বারাণসীর নমো ঘাট থেকে মোদী বিরোধী ভোট প্রচার! সত্যিই কি এটা রণবীর সিং? সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল মাতাল আইটি কর্মীর কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু!

Latest IPL News

সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.