বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana: ‘অমিতাভ বচ্চনজির পর ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি সম্মান-ভালোবাসা পাই আমি’, ভোটের প্রচারে দাবি কঙ্গনার

Kangana: ‘অমিতাভ বচ্চনজির পর ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি সম্মান-ভালোবাসা পাই আমি’, ভোটের প্রচারে দাবি কঙ্গনার

জাতীয় পুরস্কারের মঞ্চে পাশাপাশি ছিলেন কঙ্গনা আর অমিতাভ। (Raj K Raj/ HT Photo)

বিজেপি-র টিকিটে লোকসভা ভোটে দাঁড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। নির্বাচনী জনসভায় বক্তব্য রাখার সময় অভিনেত্রী নিজেকে নিজেকে অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করেছিলেন।

কঙ্গনা রানাওয়াত সম্প্রতি এক নির্বাচনী সভায় দাবি করেছেন যে, তিনি চলচ্চিত্র জগতে প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনের মতো একই পরিমাণ ভালোবাসা এবং সম্মান পেয়ে এসেছেন। অভিনেতা থেকে রাজনীতিবিদ হওয়া কঙ্গনা বর্তমানে হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টির প্রার্থীর হয়ে ভোটে লড়ছেন। 

যা বলেন কঙ্গনা:

একটি নির্বাচনী জনসভায় ভোটের প্রচারে বক্তৃতা দিতে দেখা যায় কঙ্গনা রানাওয়াতকে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। সেখানে তাঁকে বলতে শোনা যায়, 'গোটা দেশ হয়রান... তা সে আমি রাজস্থানে যাই, বা আমি পশ্চিমবঙ্গে যাই, বা আমি দিল্লি যাই বা আমি মণিপুরে যাই, তখন মনে হয় যে সব জায়গায় আমার জন্য অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা রয়েছে। আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, অমিতাভ বচ্চনজির পর ইন্ডাস্ট্রিতে যদি কেউ এমন ভালোবাসা ও সম্মান পান, সেটা আমি।'

আরও পড়ুন: কনের মাথায় মুকুট, বরের গলায় ফুলের মালা, আদরে-সোহাগে আশীর্বাদ হল আদৃত-কৌশাম্বির

এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নানা ধরনের মন্তব্য চোখে পড়েছে। একজন লিখেছেন এক্সে (আগের টুইটার), ‘এবার নিজেকে বলবে মোদীর পরেই দেশে সবচেয়ে গুরুত্বপূর্ণ আমি’। অপরজন লিখলেন, ‘শাহরুখ-সলমনরা আজ সমুদ্রে গিয়ে ডুবে মরবে’।

কঙ্গনা রানাওয়াত এবং অমিতাভ বচ্চন এখনও কোনও ছবিতে স্ক্রিন শেয়ার করেননি। তবে এই দুই অভিনেতা ২০১৬ সালে জাতীয় পুরষ্কার পেয়েছিলেন। 'তনু ওয়েডস মনু রিটার্নস'-এর জন্য সেরা অভিনেত্রী হয়েছিলেন কঙ্গনা এবং 'পিকু'র জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছিলেন অমিতাভ। কুইন এবং তনু ওয়েডস মনু রিটার্নসে অভিনয়ের পরে অমিতাভ বচ্চন সহকর্মী কঙ্গনার জন্য ফুলের তোড়া এবং প্রশংসা পত্রও পাঠিয়েছিলেন।

আরও পড়ুন: ‘প্রথম কামড়েই…’! খপাত করে ধরেই নুসরত জাহান গোটাটা পুরে দিলেন মুখে, দেখুন ছবি

কঙ্গনাকে আগামীতে দেখা যাবে এমার্জেন্সি ছবিতে। যেখানে তিনি ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন। এটি লিখেছেন রীতেশ শাহ, যিনি কঙ্গনার ‘ধাকড়’ সিনেমার চিত্রনাট্যও লিখেছিলেন, যা বক্স অফিসে ব্যর্থ হয়েছিল। কঙ্গনা ছাড়াও এই ছবিতে দেখা যাবে অনুপম খের, মিলিন্দ সোমান, মহিমা চৌধুরী, সতীশ কৌশিক এবং শ্রেয়াস তালপাড়েকে।

আরও পড়ুন: জন্মদিনে দোলনায় ঝুলে কাঞ্চন, গায়ে এলিয়ে শ্রীময়ী! পুরনো ছবি উস্কে দিল সম্পর্কের বয়স

বিজেপি-র হয়ে ভোটে কঙ্গনা রানাওয়াত:

বারবরই মোদী-প্রেমী কঙ্গনা। বিজেপি-র মতাদর্শ, হিন্দুত্ববাদের হয়ে কথা বলেন সর্বত্র। ছিলেন অযোধ্যার রাম মন্দির উদ্বোধনেও। বিজেপির টিকিটেই হিমাচল প্রদেশের মান্ডি থেকে লোকসভা নির্বাচনে লড়তে চলেছেন কুইন অভিনেত্রী। একদম শেষ দফা, অর্থাৎ ৭ জুন ভোট হবে এই কেন্দ্রে। কঙ্গনার বিপক্ষে লড়ছেন কংগ্রেসের বিক্রমাদিত্য সিং।  

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে হঠাৎ অসুস্থ খালেদা জিয়া, শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে ভর্তি নিট কাণ্ডে নয়া মোড়, ধৃতের সঙ্গে বিহারের উপমুখ্যমন্ত্রীর ছবি প্রকাশ করল RJD আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর 'আমি অভিষেক বলছি!' তৃণমূল নেতার কাছে এল ভুয়ো ফোন, গ্রেফতার ৩ ‘সমাজ-স্বীকৃত সম্পর্কের বাইরে কোনও সম্পর্ক…’, শিলাজিতকে নিয়ে অকপট স্বস্তিকা বাংলার সরকারি কর্মীদের জন্য ভাতা সংক্রান্ত গুরুত্বপূর্ণ মেমো জারি, জানুন বিশদ সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? বাঁধের সম্প্রসারিত অংশ ভাঙছে, জনমানসে আতঙ্ক, ড্রেজিংয়ের সিদ্ধান্ত সেচ দফতরের বিমা করানোর আগে সাবধান! গ্রাহকদের ভুল ভাঙাতে নয়া নির্দেশিকা জারি IRDAI-এর মোহনবাগান তো বাংলাদেশি ক্লাবকে হারাতে পারেনি! আফগান লজ্জা নিয়ে স্টিমাচের অজুহাত

T20 WC 2024

আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.