বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শনিবার ১২ ঘণ্টার ব্যারাকপুর বন্‌ধ ডাকল স্বর্ণ ব্যবসায়ীরা, খুনের ঘটনায় গ্রেফতার দুই

শনিবার ১২ ঘণ্টার ব্যারাকপুর বন্‌ধ ডাকল স্বর্ণ ব্যবসায়ীরা, খুনের ঘটনায় গ্রেফতার দুই

ডিসি সেন্ট্রাল আশিস মৌর্য।

ভরসন্ধ্যায় ব্যারাকপুরে ডাকাতিতে বাধা দিতে গিয়ে দুষ্কৃতীদের ছোড়া গুলিতে মৃত্যু হয় সোনার দোকান মালিকের পুত্রের। ডাকাতদের গুলিতে গুরুতর জখম হয়ে স্থানীয় নার্সিংহোমে ভর্তি হন দোকান মালিক নীলরতন সিং এবং দোকানের নিরাপত্তা কর্মী শঙ্কর। সোনার দোকানে ডাকাতদের হানার ঘটনায় তুমুল উত্তেজনার সৃষ্টি হয়।

ব্যারাকপুরে সোনার দোকানে ডাকাতি এবং গুলি চালিয়ে খুনের ঘটনায় দু’‌জনকে গ্রেফতার করা হয়েছে। আর দু’‌জনকে আটক করা হয়েছে। গ্রেফতার হওয়া দু’‌জন আসামির নাম সফি খান এবং জামশেদ আনসারি। সফি খানকে খড়দা রহড়া থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। জামশেদ আনসারিকে বীরভূমের মুরারাই থেকে গ্রেফতার করা হয়েছে বলে সাংবাদিক বৈঠক করে জানান ডিসি সেন্ট্রাল আশিস মৌর্য। তবে এই ডাকাতি এবং খুনের ঘটনার প্রতিবাদে আগামীকাল শনিবার ১২ ঘণ্টার জন্য বন্‌ধ ডাকলেন স্থানীয় স্বর্ণ ব্যবসায়ীরা।

এদিকে খুনের ঘটনার কিনারা হচ্ছিল না বলে অনেকেই উষ্মাপ্রকাশ করেছিলেন। আর স্থানীয়রা আতঙ্কে ছিলেন। কিন্তু এখন অপরাধীরা ধরা পড়ে যাওয়ায় অনেকটা স্বস্তির নিঃশ্বাস ফেলছেন বাসিন্দারা। পুলিশ সূত্রে খবর, আগে দু’‌জনকে আটক করা হয়। তাদের মধ্যে থেকে একজন গ্রেফতার করা হয়। পরে গ্রেফতার করা হয়েছে আরও একজনকে। তবে কী কারণে এই খুন এখনও সেটা জানা যায়নি। যদিও তদন্ত চলছে। এই ধৃত দু’‌জন খুনের ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত। একটি মোটরবাইক বাজেয়াপ্ত করা হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ অন্যদিকে ডিসি সেন্ট্রাল জানান, এই খুনের তদন্তে একটি বিশেষ দল গঠন করতে হয়েছিল। তিনজন সন্দেহভাজনকে প্রথমে আটক করা হয়েছিল। তাদের জেরা করার পর হাওড়ার বাঁকড়া এবং বীরভূমে মুরারই থেকে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম সফি খান এবং জামশেদ আনসারি। ডাকাতিতে বাধা পেয়েই এই খুন করেছে কিনা সেটা এখনই বলা যাচ্ছে না। তাছাড়া তদন্তের স্বার্থে অনেক কিছুই গোপন রাখতে হচ্ছে। গ্রেফতার হওয়া অভিযুক্তরা কোথাকার বাসিন্দা সেটাও এখনই জানানো যাচ্ছে না। এই খুনের ঘটনার প্রতিবাদে এবং নিরাপত্তার স্বার্থে ১২ ঘন্টার বন্‌ধ ডাকা হয়েছে। ব্যারাকপুর স্বর্ণ শিল্পী সমিতির প্রেসিডেন্ট গোবিন্দ পাল বলেন, ‘ব্যারাকপুর সিপি অফিস গিয়েছিলাম মৌন মিছিল করার অনুমতির জন্য। টিটাগর থানা তাতে অনুমতি দিয়েছে। শনিবার বন‌্‌ধ ডেকেছি ব্যারাকপুর এবং পলতা এলাকায়।’‌

ঠিক কী ঘটেছিল ব্যারাকপুরে?‌ ভরসন্ধ্যায় জনবহুল ব্যারাকপুরে ডাকাতিতে বাধা দিতে গিয়ে দুষ্কৃতীদের ছোড়া গুলিতে মৃত্যু হয় সোনার দোকান মালিকের পুত্রের। ডাকাতদের গুলিতে গুরুতর জখম হয়ে স্থানীয় নার্সিংহোমে ভর্তি হন দোকান মালিক নীলরতন সিং এবং দোকানের নিরাপত্তা কর্মী শঙ্কর। সোনার দোকানে ডাকাতদের হানা এবং গুলিতে মৃত এবং আহত হওয়ার এই ঘটনায় তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনাস্থলে যান ব্যারাকপুরের পুলিশ কমিশনার অলক রাজোরিয়া–সহ পদস্থ কর্তারা। ঘটনাস্থল ও এলাকার সিসিটিভি খতিয়ে দেখে ডাকাতদের চিহ্নিত করার চেষ্টা চলছে। ডাকাতদের গুলিতে মৃত দোকান মালিকের পুত্রের নাম নীলাদ্রি সিং (২৬)। মাত্র ছয় মাস আগে বিয়ে হয়েছিল নীলাদ্রির। জামাইষষ্ঠীর আগেই সব শেষ।

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 20 ওভার শেষে Namibia-র স্কোর 119/9 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.