বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিলীপ ঘোষকে অন্ধ বলে কটাক্ষ, দলবিরোধী কাজের দায়ে বহিষ্কৃত তিন বিজেপি নেতা
ফাইল ছবি, সৌজন্য পিটিআই
ফাইল ছবি, সৌজন্য পিটিআই

দিলীপ ঘোষকে অন্ধ বলে কটাক্ষ, দলবিরোধী কাজের দায়ে বহিষ্কৃত তিন বিজেপি নেতা

  • রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় কোপ পড়ল তিন নেতার উপর।

নির্বাচনে হেরে যাওয়ার পর থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার হিড়িক দেখা গিয়েছে বিজেপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের মধ্যে। আর ফুল বদলের প্রথম ধাপ হিসেবে বিজেপিকে দুষতে দেখা গিয়েছে দল বদলে ইচ্ছুকদের। তবে বিজেপি এই সব নেতাদের নিয়ে দীর্ঘদিন ধৈর্য দেখিয়েছে। তবে এবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করায় কোপ পড়ল জেলা স্তরের তিন নেতার উপর। পুরুলিয়া জেলার তিন নেতাকে সাসপেন্ড করল বিজেপি।

বিজেপির তফশিলি জাতি মোর্চার সাধারণ সম্পাদক নেতা স্বপন বাউরি, কাশিপুর বিধানসভার আইনি সেলের কনভেনার শুভদীপ প্রামাণিক এবং বলরামপুর বিধানসভার মণ্ডল সভাপতি অশ্বিনী সিং সর্দারকে বহিষ্কার করেছে জেলা বিজেপি। এই প্রসঙ্গে বিজেপির জেলা সাধারণ সম্পাদক তথা কাশিপুরের বিধায়ক কমলাকান্ত হাঁসদা বলেন, 'স্বপন বাউরি ও অশ্বিনী সিং সর্দার দলের নির্দেশ না মেনে নির্দল প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন। শুভদীপ প্রামাণিক সোশ্যাল মিডিয়ায় দল ও দলীয় নেতৃত্ব সম্পর্কে কুরুচিকর অপমানজনক মন্তব্য করেছেন।' উল্লেখ্য, এই নেতাদের একজনের বিরুদ্ধে অভিযোগ, তিনি দিলীপ ঘোষকে অন্ধ ধৃতরাষ্ট্র বলে কটাক্ষ করেছেন। সেই ঘটনা প্রসঙ্গে অবশ্য দলের পক্ষ থেকে সরাসরি কিছু বলা হয়নি।

এদিকে দল থেকে বহিষ্কৃত হয়েই বিস্ফোরণ ঘটান তিন নেতা। এই বিষয়ে স্বপন বাউরির বক্তব্য, দলে প্রকৃত কর্মীদের সম্মান নেই। দুর্নীতিগ্রস্তদের বিধানসভায় টিকিট দেওয়া হয়েছে। দলে কিছু শয়তান ঢুকেছে, যারা টাকার বিনিময়ে টিকিট নিলাম করেছে। পাশাপাশি অশ্বিনী সিং সর্দারের অভিযোগ, দলে পুরনো কর্মীদের কোনও মর্যাদা নেই। তাই গত বিধানসভা নির্বাচনে নির্দল প্রার্থী হয়েছিলাম।

বন্ধ করুন