বেফাঁস মন্তব্য করে ফের বিতর্কে দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
বেফাঁস মন্তব্য করে ফের বিতর্কে দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

'খবরের জন্য কর্মীদের গন্ডগোল পাকানোয় ছাড়পত্র', মন্তব্য দিলীপের

বেফাঁস মন্তব্য করে শিরোনামে আসার ঘটনা বিজেপির রাজ্য সভাপতির কাছে এই প্রথম নয়। গত নভেম্বরে তিনি দাবি করেন, ভারতীয় গোরুর দুধে সোনা আছে।

খবরের সন্ধানে থাকে সংবাদমাধ্যম। সেজন্য দলের কর্মীদের গন্ডগোল পাকানোর ছাড়পত্র দেয় বিজেপি। আজ এই মন্তব্য করে বিতর্কে জড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আজ কাঁথিতে দলের জনসভায় ভাষণ দেওয়ার আগে দলীয় কার্যালয়ে বসে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে কথা বলছিলেন মেদিনীপুরের সাংসদ। সেই সময় তিনি বলেন, ওরা (তৃণমূল) গন্ডগোল পাকাবে। আমরা গন্ডগোল পাকাব। এটাই বঙ্গ রাজনীতির বৈশিষ্ট্য। আমি সবকিছুর জন্য তৈরি। আপনারাও (সাংবাদিক) সবসময় খবরের সন্ধানে থাকেন। সেজন্যই আমরা গন্ডগোল পাকানোর অনুমতি দিই।

বিজেপির রাজ্য সভাপতির মন্তব্যের পরই শুরু হয় বিতর্ক। সুযোগ পেয়ে ময়দানে নামে তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেতা তাপস রায় বলেন, বিজেপিকে সব রাজ্য প্রত্যাখান করেছে। হিংসার মাধ্যমে তারা বাংলাকে নিয়ন্ত্রণ করতে চায়। উনি (দিলীপ ঘোষ) বাংলার রাজনৈতিক সংস্কৃতি জানেন না। পিছিয়ে নেই সিপিআই(এম)। বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন, এই ধরনের রাজনীতি মানুষ মেনে নেন না। বিতর্ক তৈরির জন্য দিলীপ ঘোষ বোকার মতো কথা বলছেন।

তবে বেফাঁস মন্তব্য করে শিরোনামে আসার ঘটনা বিজেপির রাজ্য সভাপতির কাছে এই প্রথম নয়।গত নভেম্বরে তিনি দাবি করেন, ভারতীয় গোরুর দুধে সোনা আছে। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রোলড হন তিনি।


বন্ধ করুন