বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মধ্যরাতে বোমা বিস্ফোরণ তৃণমূল কর্মীর বাড়িতে, আহত বৃদ্ধা মা
মধ্যরাতে বোমা বিস্ফোরণ তৃণমূল কর্মীর বাড়িতে, আহত বৃদ্ধা মা (ছবিটি প্রতীকী)
মধ্যরাতে বোমা বিস্ফোরণ তৃণমূল কর্মীর বাড়িতে, আহত বৃদ্ধা মা (ছবিটি প্রতীকী)

মধ্যরাতে বোমা বিস্ফোরণ তৃণমূল কর্মীর বাড়িতে, আহত বৃদ্ধা মা

  • বহরমপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে বোমা ও গুলির খোল উদ্ধার করেছে

মধ্যরাতে বোমা বিস্ফোরণে হল মুর্শিদাবাদ। তীব্র বিস্ফোরণে টিনের চাল সমেত উড়ে গেল তৃণমূল কর্মীর বাড়ি। ঘটনায় গুরুতর আহত হলেন তৃণমূল কর্মীর মা। আহত অবস্থায় উদ্ধার করে তাঁকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ বহরমপুরের বানজেটিয়াতে। ঘটনা ঘিরে তীব্র উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। ওই এলাকার বাসিন্দা তৃণমূলকর্মীর বিরুদ্ধে বাড়িতে বোমা মজুত করার অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বহরমপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে বোমা ও গুলির খোল উদ্ধার করেছে তাঁরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত ওই বৃদ্ধার নাম পদ্মারানী মণ্ডল । তাঁর ছেলের নাম প্রবীর মণ্ডল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ওই ব্যক্তি। তাঁর বাড়িতে বোমা বিস্ফোরণ ও গুলির খোল উদ্ধারের ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। 

বিরোধীদের অভিযোগ, ওই এলাকায় অশান্তির পরিবেশ সৃষ্টি করার জন্যই বাড়িতে বোমা মজুত করেছিল প্রবীর। তবে ঠিক কি কারণে ওই বাড়িতে বোমা মজুত করেছিল ওই ব্যক্তি, তা খতিয়ে দেখছে পুলিশ।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় তখন গভীর রাত। আচমকাই প্রচন্ড শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বিস্ফোরণের বিকট আওয়াজ পেয়ে ঘরবাড়ি ছেড়ে বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। তখন দেখেন প্রবীরের বাড়িতে বিস্ফোরণ হয়েছে। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই বাড়িতে মায়ের সঙ্গে থাকতেন না প্রবীর মণ্ডল। তবে তাঁরা জানিয়েছেন, মাঝেমধ্যেই মাকে দেখতে ওই বাড়িতে আসত সে। তবে সেখানে বৃদ্ধা মা থাকার সত্ত্বেও কীভাবে ওই বাড়িতে বোমা মজুতে মতো ঘটনা ঘটল, তা বিস্ময় তৈরি করেছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে।

 

বন্ধ করুন